পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > বিতর্কিত সিনেমায় কাজ করতে চাই না: পূজা

বিতর্কিত সিনেমায় কাজ করতে চাই না: পূজা

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। স্বল্প সময়ের ক্যারিয়ারে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন তিনি। নিজের ক্যারিয়ারে কখনো কালিমা লাগাতে চান না পূজা। তাইতো বিতর্কিত কোনো চলচ্চিত্রেও কাজ করতে নারাজ এই অভিনেত্রী।

রাইজিংবিডির সঙ্গে আলাপকালে পূজা বলেন—বিতর্কিত কোনো সিনেমায় কাজ করতে চাই না।

চলতি বছরে সরকারি অনুদান পেয়েছে ‘হৃদিতা’ সিনেমা। এমএন ইস্পাহানির প্রযোজনায় এটি পরিচালনা করছেন আরিফ জাহান। এতে চুক্তিবদ্ধ হয়েছেন এবিএম সুমন ও পূজা চেরি।

এদিকে অনিয়ম এবং অনুদানের শর্ত ও নীতিমালা লঙ্ঘনের অভিযোগে ৭২ ঘণ্টার মধ্যে ‘হৃদিতা’ সিনেমার অনুদান বাতিল ও শুটিংসহ সব ধরনের কার্যক্রম স্থগিতের জন্য তথ্য সচিব এবং ‘হৃদিতা’ সিনেমার ‘তথাকথিত’ প্রযোজকসহ ৯ জনকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। মিজানুর রহমানের পক্ষে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী আফতাব উদ্দিন ছিদ্দিকী।

গত ২৪ সেপ্টেম্বর রেজিস্ট্রি ডাকযোগে ও ২৭ সেপ্টেম্বর ই-মেইলে পাঠানো হয় ওই নোটিশ। ‘হৃদিতা’ সিনেমার জন্য ছাড়কৃত অনুদান ফেরত এবং অনুদানের মতো সরকারের মহতী উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করার অভিযোগে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়েছে।

চিত্রনায়িকা পূজা তার এ চলচ্চিত্র নিয়ে কী ভাবছেন? জবাবে পূজা চেরি বলেন—‘হৃদিতা’ নিয়ে এই মুহূর্তে কোনো কথা বলতে চাই না। জটিলতা কাটিয়ে উঠুক এরপর সিনেমাটি নিয়ে কথা বলা যাবে। তবে শুধু ‘হৃদিতা’ নয়, বিতর্কিত কোনো সিনেমায় কাজ করতে চাই না। আমরা শিল্পী কাজ করবো, কেন বিতর্কে জড়াবো?

২০১৯ সালে পরিচালক ইস্পাহানি আরিফ জাহান ‘ড্রিমগার্ল’ নামে সিনেমা নির্মাণ করার ঘোষণা দেন। দেশের প্রায় সব গণমাধ্যমে প্রকাশ হয় আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে। আর এতে জুটি বেঁধে অভিনয় করবেন রোশান ও অধরা খান।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ