পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > কোয়েলের বাড়িতে সাংবাদিক প্রবেশ নিষেধ

কোয়েলের বাড়িতে সাংবাদিক প্রবেশ নিষেধ

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের বাড়িতে সাংবাদিক প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। এক টুইটে কোয়েল নিজেই এই ঘোষণা দিয়েছেন।

প্রতিবারই ভবানীপুরের মল্লিকবাড়ির পূজায় অনেক দূর থেকে মানুষ এসে ভিড় করেন। মা দুর্গার পাশাপাশি কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিকদের দেখার আলাদা আগ্রহ থাকে সবার। ক্যামেরা নিয়ে ছুটে যান সাংবাদিকরাও। কিন্তু হঠাৎ এই নিষেধাজ্ঞা কেন?

বিষয়টি ব্যাখ্যা করে কোয়েল টুইটে লিখেছেন—কোভিড-১৯ পরিস্থিতিতে দুর্গা পূজায় মল্লিক বাড়িতে মিডিয়া ও সাধারণ মানুষের প্রবেশ নিষেধ। বাড়ির ছোট-বড় সবার সুরক্ষার কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মল্লিক বাড়ির এবারের দুর্গা পূজা ব্যক্তিগতভাবে পালিত হবে। মা দুর্গার আশীর্বাদ থাকলে আগামী বছর সকলের জন্য মল্লিক বাড়ির দরজা খোলা থাকবে।

২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোয়েল মল্লিক। গত ৫ মে পুত্রসন্তানের মা হন এই নায়িকা। এদিকে করোনা তাণ্ডব শুরু হয়। স্বাভাবিক কারণে শিশুপুত্রকে নিয়ে চিন্তিত হয়ে পড়েন তিনি। সর্বশেষ কোয়েল নিজেই করোনায় আক্রান্ত হন।

শুধু তাই নয়, কোয়েলের বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক ও বর নিসপাল সিংহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এরপর চিকিৎসকের নির্দেশমতো তারা হোম কোয়ারেন্টাইনে ছিলেন। গত ২ আগস্ট কোয়েলের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। পরিবারের অন্য সদস্যরাও এখন সুস্থ আছেন।

করোনা আক্রান্ত হওয়ার পর সদ্যজাত শিশুপুত্রকে নিয়ে অনেক মানসিক দুশ্চিন্তার মধ্য দিয়ে সময় পার করেছেন কোয়েল। আর এজন্য নতুন করে কোনোরকম ঝুঁকি নিতে নারাজ এই অভিনেত্রী।

নানা বাধা-বিপত্তি থাকলেও দীর্ঘ এক বছর মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন কোয়েল। সব বাধা পেরিয়ে গত ২৬ সেপ্টেম্বর শুটিংয়ে ফিরেছেন এই নায়িকা। শুধু তাই নয়, ফিটনেস ঠিক করতে জুম্বা প্র্যাকটিসও করছেন কোয়েল। পাশাপাশি যোগা, জগিং তো রয়েছেই!

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ