পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > হিমালয়ে ৩০ দিন কাটাবেন নাগার্জুনা

হিমালয়ে ৩০ দিন কাটাবেন নাগার্জুনা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগার্জুনা আক্কিনেনি। অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এ অভিনেতার পরবর্তী সিনেমা ‘ওয়াইল্ড ডগ’।

হিমালয় ভ্রমণের জন্য ভারতের হিমাচল প্রদেশের মানালি জনপ্রিয় একটি স্থান। সেই মানালিতে সিনেমাটির পরবর্তী শিডিউলের শুটিং শুরু হয়েছে। সেখানে টানা ৩০ দিন দৃশ্যধারণের কাজ হবে। এরই মধ্যে শুটিংয়ে অংশ নিতে হিমালয়ে গিয়েছেন নাগার্জুনা। ভারতীয় সংবাদমাধ্যম সিনেমাএক্সপ্রেস ডটকম এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেন—সিনেমাটিতে ভারতের ন্যাশনাল ইনভেস্টিগেশন অফিসার চরিত্রে অভিনয় করছেন নাগার্জুনা। মঙ্গলবার (২০ অক্টোবর) থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

বাস্তব জীবনের গল্প থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মাণ করছেন আশিশোর সোলোমন। তেলেগু ভাষার এ সিনেমায় নাগার্জুনার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন দিয়া মির্জা। এছাড়াও অভিনয় করছেন—সায়ামি খের, অতুল কুলকার্নি প্রমুখ।

ভারতের হায়দরাবাদের গোয়াতে সিনেমাটির ২০ দিনের শুটিং হয়েছে। গত ফেব্রুয়ারিতে সিনেমাটির ৭০ ভাগ শুটিং শেষ হয়েছে। এরপর থাইল্যান্ডে শুটিং করার পরিকল্পনা করেছিলেন নির্মাতারা। কিন্তু করোনা সংকট শুরু হওয়ার কারণে সব থমকে যায়। গত সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং পুনরায় শুরু হয়।

x

Check Also

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

মা হতে যাচ্ছেন অভিনেত্রী পিয়া

মা হতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী ও উপস্থাপক জান্নাতুল ফেরদৌস পিয়া। আগামী ফেব্রুয়ারিতে ঘর আলো করে আসবে নতুন অতিথি। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন পিয়া। এদিকে পিয়া তার বেবি বাম্পের একাধিক ছবি ফেসবুকে পোস্ট করেছেন। ছবিতে হাস্যোজ্জ্বল ...

শিরোনামঃ