পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > আবার এক নৌকায় রণবীর ক্যাটরিনা

আবার এক নৌকায় রণবীর ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : জাগ্গা জাসুস সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবারো পর্দায় জুটি বেঁধে হাজির হচ্ছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। শুরু থেকেই নানা কারণে আলোচনায় ছিল সিনেমাটি।

২০০৯ সালে আজব প্রেম কি গজব কাহানি সিনেমার শুটিং সেটে রণবীর-ক্যাটরিনার বন্ধুত্ব হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ সাত বছর প্রেম করে ২০১৬ সালের জানুয়ারিতে রণবীর-ক্যাটরিনার ব্রেকআপ হয়।

সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যাওয়া, মুক্তির তারিখ পেছানো, পুনরায় শুটিংসহ নানা কারণে অনেকদিন থেকেই আলোচনায় রয়েছে রণবীর-ক্যাটরিনা জুটির জাগ্গা জাসুস। তবে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে ব্রেকআপের পর রণবীর-ক্যাটরিনা একসঙ্গে সিনেমাটির প্রচারণায় অংশ নিচ্ছেন কিনা তা নিয়ে। শোনা যায়, রণবীরের সঙ্গে সিনেমাটির প্রচারণা করতে রাজি নন ক্যাটরিনা। এছাড়া দুজন আলাদাভাবে সিনেমাটির প্রচারণা করবেন বলেও শোনা যায়। তবে শেষ পর্যন্ত এমনটা হচ্ছে না বলেই খবর প্রকাশিত হয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, রণবীর ও ক্যাটরিনা একসঙ্গে জাগ্গা জাসুস-এর প্রচারণায় অংশ নেবেন। শুধু তাই নয় তারা একসঙ্গে সাক্ষাৎকার দেবেন এবং বেশ কয়েকটি শহরে যাবেন। আর এই কাজগুলো সিনেমা মুক্তির কয়েক সপ্তাহ আগে থেকে শুরু করবেন তারা।

এদিকে খুব শিগগিরই টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং শুরু করবেন ক্যাটরিনা কাইফ। এতে তার বিপরীতে অভিনয় করছেন সালমান খান। অন্যদিকে বর্তমানে সঞ্জয় দত্তের বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত রণবীর। সিনেমাটি পরিচালনা করছেন রাজকুমার হিরানি।

x

Check Also

মাফিয়ার সঙ্গে নায়িকার প্রেম নিয়ে তুলকালাম কাণ্ড

চিত্রনায়িকা রাহা তানহা খান। চলচ্চিত্রের পাশাপাশি তিনি ওয়েব সিরিজে কাজ করছেন। শহরের এক মাফিয়া ডনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই নায়িকা। এই প্রেম নিয়ে তৈরি হয় তুলকালাম কাণ্ড! এর পরে গল্প মোড় নেয় অন্যদিকে। তবে ...

আমাকে শারীরিক নির্যাতন করতো: মুনমুন

নব্বইয়ের দশকের চাহিদাসম্পন্ন নায়িকা মুনমুন। ব্যক্তিগত জীবনে মীর মোশাররফ হোসেন রোবেনের সঙ্গে প্রেমে জড়ান এই নায়িকা। প্রেমের পর তা পরিণয়ে রূপ নেয়। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। কিন্তু তাদের এই ভালোবাসার সংসার এক যুগ পার ...

প্রভার ‘দ্য লাস্ট চেক’

আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি। নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন। করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন প্রভা। শুটিংয়ের অনুমতি পেয়ে নিজ ভুবনে ...

শিরোনামঃ