পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > সভাপতি পদে মামুনুর রশীদ নির্বাচিত

সভাপতি পদে মামুনুর রশীদ নির্বাচিত

বিনোদন প্রতিবেদক : টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’।

প্রথমবারের মতো গতকাল রোববার গুলশানের এমানুয়েলস ব্যাংকুয়েট হলে এ সংগঠনের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন নাট্যকার মামুনুর রশীদ। সাধারণ সম্পাদক পদে ইরেশ জাকের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সহ-সভাপতি পদে জয়লাভ করেছেন মাহাবুবা শাহরিন তায়েব, মোহন খান ও সৈয়দ গাউসুল আযম শাওন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজ্জাদ হোসেন দোদুল, সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক পদে বিপুল ভোটে জয় পেয়েছেন মুনতাসির মামুন সাজু। প্রচার ও প্রকাশনা-বিষয়ক সম্পাদক হয়েছেন মো. জাহাঙ্গীর আলম।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন অর্থ সম্পাদক : অনক আলী হোসেন শহীদি, দপ্তর সম্পাদক : শূন্য পদ, আইন বিষয়ক সম্পাদক : তারেক মিন্টু, ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক : মীর ফখরুদ্দীন ছোটন, আর্কাইভবিষয়ক সম্পাদক : এ কে আজাদ, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক: আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক : জহির আহমেদ, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক : মো. বোরহান খান।
কার্যনির্বাহী পদে আর এইচ সোহেল, এফ জামান তাপস, খন্দকার লতিফুর রহমান, বাবুল আহমেদ, মাহফুজ আহমেদ, আশরাফুল আলম বাবলু, রফিকুল্লাহ সেলিম, সাদেক সিদ্দিকী, সৈয়দ আকরাম হোসেন, স্বপন সিদ্দিকী নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির কার্যক্রম সম্পাদনার জন্য দুই বছর মেয়াদি কমিটি গঠন করা হয়ে থাকে। বিগত দিনে এ সংগঠনের কমিটি গঠনে কোনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। প্রথমবারের মতো এ নির্বাচন রোববার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলেছে।

এই নির্বাচনে লড়ছেন মোট ২৭ জন প্রযোজক। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন প্রবীণ নাট্যজন হাসান ইমাম। তার সহযোগী হিসেবে আরো দুজন নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন মান্নান হীরা ও এস এম মহসীন। কমিশন সূত্রে জানা গেছে, এই নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ২১৫ জন। মোট ভোট কাস্ট হয়েছে ১৯৮টি।

x

Check Also

প্রভার ‘দ্য লাস্ট চেক’

আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি। নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন। করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন প্রভা। শুটিংয়ের অনুমতি পেয়ে নিজ ভুবনে ...

‘ভূত পুলিশ’-এ যোগ দিলেন জ্যাকলিন ও ইয়ামি

বলিউড সিনেমা ‘ভূত পুলিশ’। কয়েকদিন আগে ঘোষণা দেওয়া হয়, অ্যাডভেঞ্চার-কমেডি ঘরানার এই সিনেমায় অভিনয় করবেন সাইফ আলী খান ও অর্জুন কাপুর। এবার এতে যোগ দিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম ও জ্যাকলিন ফার্নান্দেজ। ‘ভূত পুলিশ’ পরিচালনা করছেন ...

রিয়ার বাড়িতে মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তাদের অভিযান

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদকের কোনো বিষয় রয়েছে কি না, তা তদন্ত করছেন ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এর ধারবাহিকতায় শুক্রবার (৪ সেপ্টেম্বর) রিয়ার বাড়িতে অভিযান চালিয়েছে তারা। বলিউডলাইফ ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, ...

শিরোনামঃ