পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > ‘বাহুবলি-টু’র আরেকটি রেকর্ড

‘বাহুবলি-টু’র আরেকটি রেকর্ড

বিনোদন ডেস্ক :

এসএস রাজামৌলি পরিচালিত সিনেমা বাহুবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি-টু। শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় সিনেমাটি। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বাহুবলি-দ্য বিগিনিং-এর সিক্যুয়েল এ সিনেমাটি মুক্তির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

এদিকে মুক্তির অগেই বেশ কয়েকটি রেকর্ড গড়েছে বাহুবলি-দ্য কনক্লুশন। এবার আরেকটি রেকর্ড গড়ল সিনেমাটি। ট্রেড অ্যানালিস্ট রমেশ বালার মতে, ৬ হাজার ৫০০ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বাহুবলি-দ্য কনক্লুশন। যা ভারতীয় কোনো সিনেমার ক্ষেত্রে সর্বোচ্চ। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে এ তথ্য জানান রমেশ বালা।

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৮ এপ্রিল। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে এটি। এখন পর্যন্ত ভারতের সবচেয়ে বেশিবার দেখা ও সবচেয়ে পছন্দের ট্রেইলার এটি।

এদিকে মুক্তির পর প্রায় ৬০০ কোটির উপরে ব্যবসা করেছিল বাহুবলি-দ্য বিগিনিং। সিক্যুয়েল সিনেমাটি যেন বুঝতে সুবিধা হয় এ জন্য আবারো এ সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে শোনা যাচ্ছে।

বাহুবলিদ্য কনক্লুশন সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে।

x

Check Also

দিলদারের মেয়ের বিয়ের ভিডিও ভাইরাল

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি কৌতুক অভিনেতা দিলদার। পর্দায় তার উপস্থিতিতে দর্শকদের হাসির রোল পড়ে যেত। কৌতুক অভিনেতা হিসেবে তিনি এতটাই সফল ছিলেন যে, তার জনপ্রিয়তা কাজে লাগিয়ে তাকে কেন্দ্র করে সিনেমার গল্প লেখা হয়েছে। এই কৌতুক ...

মাফিয়ার সঙ্গে নায়িকার প্রেম নিয়ে তুলকালাম কাণ্ড

চিত্রনায়িকা রাহা তানহা খান। চলচ্চিত্রের পাশাপাশি তিনি ওয়েব সিরিজে কাজ করছেন। শহরের এক মাফিয়া ডনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই নায়িকা। এই প্রেম নিয়ে তৈরি হয় তুলকালাম কাণ্ড! এর পরে গল্প মোড় নেয় অন্যদিকে। তবে ...

আমাকে শারীরিক নির্যাতন করতো: মুনমুন

নব্বইয়ের দশকের চাহিদাসম্পন্ন নায়িকা মুনমুন। ব্যক্তিগত জীবনে মীর মোশাররফ হোসেন রোবেনের সঙ্গে প্রেমে জড়ান এই নায়িকা। প্রেমের পর তা পরিণয়ে রূপ নেয়। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। কিন্তু তাদের এই ভালোবাসার সংসার এক যুগ পার ...

শিরোনামঃ