পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > মুখোমুখি শাহরুখ-অক্ষয়

মুখোমুখি শাহরুখ-অক্ষয়

বিনোদন ডেস্ক : বছরের শুরুতেই বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হয়েছিল শাহরুখ খান অভিনীত রইস ও হৃতিক রোশানের কাবিল। এবার মুখোমুখি হচ্ছেন অক্ষয় কুমার ও শাহরুখ খান।

ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ১১ আগস্ট বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছে অক্ষয় কুমার ও ভূমি পেনেকার অভিনীত সিনেমা টয়লেট-এক প্রেম কথা, শাহরুখ খান-আনুশকা শর্মা অভিনীত সিনেমা দ্য রিং। যদিও ইমতিয়াজ আলী পরিচালিত সিনেমাটির নাম পরিবর্তন করে রেহনুমা রাখা হয়েছে বলে শোনা যাচ্ছে।

শাহরুখ খান অভিনীত সিনেমাটির মুক্তির তারিখ অনেক আগেই নির্ধারণ করা হয়েছিল। অন্যদিকে অক্ষয় অভিনীত সিনেমাটির মুক্তির তারিখ মঙ্গলবার (২৮ মার্চ) জানানো হয়। যদিও সিনেমাটি ২ জুন মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে ১১ আগস্ট করা হয়েছে।

এর আগে অক্ষয় অভিনীত ক্র্যাক সিনেমাটির সঙ্গে শাহরুখের এ সিনেমাটির বক্স অফিস লড়াইয়ের কথা শোনা গিয়েছিল। কিন্তু ক্র্যাক সিনেমাটি পিছিয়ে গেলে ওই দিনে টয়লেট-এক প্রেম কথা মুক্তির সিদ্ধান্ত নেন অক্ষয় ও সিনেমার নির্মাতারা।

সবকিছু ঠিক থাকলে এবারই প্রথম বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হবেন অক্ষয় ও শাহরুখ। এর আগে ২০১২ সালে শাহরুখ অভিনীত চেন্নাই এক্সপ্রেস ও অক্ষয় কুমারের ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই দোবারা সিনেমা দুটি মুখোমুখি হওয়ার কথা ছিল। কিন্তু পরবর্তীতে অক্ষয়ের সিনেমাটি এক সপ্তাহ পিছিয়ে দেয়া হয়। দেখা যাক এবার তারা মুখোমুখি হন কিনা।

x

Check Also

আমাকে শারীরিক নির্যাতন করতো: মুনমুন

নব্বইয়ের দশকের চাহিদাসম্পন্ন নায়িকা মুনমুন। ব্যক্তিগত জীবনে মীর মোশাররফ হোসেন রোবেনের সঙ্গে প্রেমে জড়ান এই নায়িকা। প্রেমের পর তা পরিণয়ে রূপ নেয়। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। কিন্তু তাদের এই ভালোবাসার সংসার এক যুগ পার ...

প্রভার ‘দ্য লাস্ট চেক’

আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি। নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন। করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন প্রভা। শুটিংয়ের অনুমতি পেয়ে নিজ ভুবনে ...

‘ভূত পুলিশ’-এ যোগ দিলেন জ্যাকলিন ও ইয়ামি

বলিউড সিনেমা ‘ভূত পুলিশ’। কয়েকদিন আগে ঘোষণা দেওয়া হয়, অ্যাডভেঞ্চার-কমেডি ঘরানার এই সিনেমায় অভিনয় করবেন সাইফ আলী খান ও অর্জুন কাপুর। এবার এতে যোগ দিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম ও জ্যাকলিন ফার্নান্দেজ। ‘ভূত পুলিশ’ পরিচালনা করছেন ...

শিরোনামঃ