পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > শাকিব খান আব্রাহামকে কী দেখাতে চাইছেন…

শাকিব খান আব্রাহামকে কী দেখাতে চাইছেন…

শোবিজ অঙ্গনের সবচেয়ে আলোচিত শাকিব খান-অপু বিশ্বাসের ঝড় থেমে গেছে। আপাতত সব স্বাভাবিক। স্ত্রী-সন্তানকে আপন করে ঘরেই তুলে নিয়েছেন ভালবাসার একান্ত স্বীকারে। মনোনিবেশও করেছেন নিজের কাজে।

‘শুক্রবার রাতে রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় অনুষ্ঠিত হলো বহু আলোচিত ‘রংবাজ’ সিনেমার মহরত। সিনেমাটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনী।’ বলেও আসছে কাজ নিয়ে সবাইকে জানান দিয়েছেন শাকিব।

গত সপ্তাহের অপুর লাইভ ঝড় নিয়ে বরাবরই শাকিব বলেছেন, এটা তার বিরুদ্ধে চক্রান্ত, তার ক্যারিয়ার নষ্টের ষড়যন্ত্র। এরপর দিনই স্ত্রী হিসেবে অপু-ছেলে আব্রাহামের অবস্থান অনেক ওপরে বলেও ঘোষণা দেন শাকিব।

এই ঘটনা আলোচনায় চলে আসা অভিনেত্রী বুবলিও বলেছেন, অযথা ওদের ঝগড়ায় তাকে জড়ানোটা বিব্রতকর। অন্যদিকে অপু বিশ্বাস ইত্তেফাক বিনোদনকে দেয়া একান্ত সাক্ষাৎকারে বলেছেন, ‘বুবলি এখন আমার সবচেয়ে আপন মানুষ’।

পরিস্থিতি স্বাভাবিক হয়েছে, তা হলে সবই ঠিকঠাক। ঝামেলাটা কোথায়! শাকিব খান বলছেন কোথাও আর সমস্যা নেই।

রবিবার নায়ক শাকিব তার ভেরিফাউড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তিনি ছাড়াও আছেন তার স্ত্রী ও সন্তান আব্রাহাম।

প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে অপু হাসছেন, শাকিব খান আঙ্গুল উঁচিয়ে সামনে কী যেন দেখাতে চাচ্ছেন অথবা পরিচয় করিয়ে দিচ্ছেন। আর ছোট্ট আব্রাহাম বাবার নির্দেশ মতোই সামনে তাকিয়ে আছে।

স্বভাবজাত প্রশ্ন জাগে মনে, নায়ক শাকিব কী দেখাতে চাচ্ছেন সন্তানকে! কিংবা কাদের জন্য তার এই আঙ্গুল নির্দেশ! হয়তো আরো পরে তা জানা যাবে। উল্লেখ্য, ছবিটি প্রকাশের পর তাতে ভক্তরা ব্যাপক সাড়া দিয়েছেন।

x

Check Also

শুভশ্রী-শ্রাবন্তীর পথে হাঁটছেন প্রিয়াঙ্কা

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, শ্রাবন্তী চ্যাটার্জি, প্রিয়াঙ্কা সরকার। বড় পর্দার কাজ নিয়ে ব্যস্ত থাকেন তারা। ছোট পর্দায় দেখা যায় না বললেই চলে। কিছুদিন আগে ছোট পর্দায় ফিরেছেন শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জি। ...

পুলিশ কমিশনার বাপ্পারাজ !

‘তুমি বন্ধু আমার চির সুখে থেকো’, ‘আমি তো একদিন চলে যাব’, ‘তোমরা সবাই থাকো সুখে’ সহ বেশ কিছু বিরহ ঘরানার গান আজও দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। চলচ্চিত্রের জনপ্রিয় এসব গানে ঠোঁট মিলিয়েছেন চিত্রনায়ক বাপ্পারাজ। এসব ...

‘রাতারাতি তারকা হইনি’

‘রকিং স্টার’খ্যাত কন্নড় সিনেমার অভিনেতা যশ। গত বছর মুক্তিপ্রাপ্ত কে.জি.এফ: চ্যাপটার ওয়ান সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন। তবে এই অভিনেতা মনে করেন, এক সিনেমা দিয়ে রাতারাতি তারকা হননি তিনি। যশ বলেন, এক সিনেমা কারো ভাগ্যের পরিবর্তন ...

শিরোনামঃ