পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > দ্বিতীয় সপ্তাহে ৯১ প্রেক্ষাগৃহে ‘আপন মানুষ’

দ্বিতীয় সপ্তাহে ৯১ প্রেক্ষাগৃহে ‘আপন মানুষ’

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র নির্মাতা শাহ্ আলম মন্ডল পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘আপন মানুষ’। সিনেমাটিতে চিত্রনায়িকা পরীমনির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও নবাগত চিত্রনায়ক শ্রাবন শাহ।

গত ২১ এপ্রিল একটি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেওয়া হয়। দ্বিতীয় সপ্তাহে আগামীকাল, ২৮ এপ্রিল সারাদেশে মোট ৯১টি প্রেক্ষাগৃহে সিনেমাটি চলবে বলে রাইজিংবিডিকে জানান সিনেমাটির নির্মাতা।

এ প্রসঙ্গে শাহ্ আলম মন্ডল রাইজিংবিডিকে বলেন, ‘আপন মানুষ’ সিনেমাটির জন্য এখন পর্যন্ত ৯১টি হল বুকিং করা হয়েছে। আমরা আর হল সংখ্যা বাড়াতে চাচ্ছি না। তার পরও আজ রাতে ফাইনাল কত হল হয়েছে বলতে পারব।

তিনি আরো বলেন, সিনেমাটির গল্প মৌলিক। ত্রিভুজ প্রেমের কাহিনি নিয়ে ‘আপন মানুষ’ নির্মাণ করা হয়েছে। এখানে পরীমনিকে দর্শক নতুন ভাবে পাবেন। আশা করছি সিনেমাটি দর্শকদের মুগ্ধ করবে।

২০১৫ সালে শাহ্ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’শিরোনামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন পরীমনি। আর এটিই শাহ্ আলম মন্ডল পরিচালিত প্রথম সিনেমা।

ইমন খান ফিল্মস পরিবেশিত ও আলমগীর হোসেন প্রযোজিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন- সুচরিতা, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ।

x

Check Also

‘মাসুদ রানা’ সিনেমায় শ্রদ্ধার পারিশ্রমিক কত?

বলিউডের অভিনয়শিল্পী ইরফান খান, সানি লিওনের পর ঢাকাই সিনেমায় নাম লেখিয়েছেন শ্রদ্ধা কাপুর। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মাসুদ রানা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রটির বাজেট দশ মিলিয়ন ডলার (প্রায় ৮৩ কোটি টাকা)। কিন্তু বিগ বাজেটের ...

শ্রদ্ধার সঙ্গী সুমন!

বিনোদন প্রতিবেদক: প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় বরাবরই নতুন চমক বা ধামাকা লক্ষ্য করা যায়। এবার ষাটের দশকের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছে এ প্রযোজনা প্রতিষ্ঠান। চলচ্চিত্রটি নির্মাণ করছেন হলিউডের ...

নয়নতারার ব্যবহারে অবাক রাম চরণ

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী নয়নতারা। তার পরবর্তী সিনেমা ‘সাই রা নরসিমহা রেড্ডি’। সুপারস্টার রাম চরণ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন সুরেন্দর রেড্ডি। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে এটি। সিনেমাটির প্রচারের জন্য হাতে ...

শিরোনামঃ