পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > নবাবগঞ্জে নীলফড়িং

নবাবগঞ্জে নীলফড়িং

শীতের সকাল। ঘন কুয়াশার ফাঁকে উঁকি দিচ্ছে সোনালি রোদ। তার সঙ্গে বইছে উত্তাল হাওয়া।

আর এমন সকালে নবাবগঞ্জে নীলফড়িংয়ের পদচারণ। সেখানে নীলফড়িংয়ের দল নেচে-গেয়ে বেড়াচ্ছে। আরো কিছুদিন তাদেরকে নবাবগঞ্জে দেখা যাবে। বলছি, ইদ্রিস হায়দার পরিচালিত ‘নীলফড়িং’ শিরোনামের সিনেমার শুটিংয়ের কথা।

আজ রোববার (২২ ডিসেম্বর) সকাল থেকে এ সিনেমার ‘উতাল হাওয়া’ শিরোনামের গানের শুটিং শুরু হয়েছে বলে রাইজিংবিডিকে জানান সিনেমাটির নির্মাতা।

নোমান ফিল্মসের প্রযোজনায় ‘নীলফড়িং’সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক শিপন ও চিত্রনায়িকা সেলিনা আফ্রি। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন চম্পা, শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, সাইফ চন্দন প্রমুখ।

সুদিপ কুমার দিপের লেখা ‘উতাল হাওয়া’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান। সুর করেছেন ইমন সাহা। বিরহ ঘরানার এ গানে ঠোঁট মেলাচ্ছেন শিপন মিত্র।


এ প্রসঙ্গে আফ্রি রাইজিংবিডিকে বলেন, ‘নীলফড়িং’ শিরোনামের সিনেমার গল্প দারুণ। আজ থেকে নবাবগঞ্জে এ সিনেমার একটি স্যাড গানের শুটিং করছি। এছাড়া এখানে কিছু দৃশ্যেরও শুটিং করব। সিনেমার কাজ চমৎকার হচ্ছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

আফ্রি মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। এরপর নাঈম তালুকদারের ‘অন্যপথ’ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। যৌথ প্রযোজনার  এই সিনেমায় তার বিপরীতে চুক্তিবদ্ধ হন কলকাতার ইন্দ্রনীল সেনগুপ্ত। সিনেমাটি এখনো নির্মাণাধীন।

এরপরই আফ্রির দ্বিতীয় সিনেমা ‘স্বপ্ন যে তুই’ কাজ শুরু করে দেন। দুই বছর আগে  এ সিনেমাটি মুক্তি পায়। মনিরুল ইসলাম সোহেলের পরিচালনায় এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন ইমন।

এদিকে ‘দেশা : দ্য লিডার’ খ্যাত চিত্রনায়ক শিপন মিত্র সৈকত নাসির পরিচালিত ‘দেশা : দ্য লিডার’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। এতে তার বিপরীতে চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনয় করেন। এর পর  ‘বিগ ব্রাদার’, ‘ইউটার্ন’শিরোনামের দুটি সিনেমা মুক্তি পায়।

x

Check Also

দেবকে ছাড়লেন রুক্মিনি

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও ...

অন্তঃসত্ত্বা শুভশ্রীর বাড়িতে করোনা শনাক্ত, চিন্তিত রাজ

কলকাতার বাইপাসের বিলাসবহুল বিভিন্ন বাড়িতে টলিউডের অনেক তারকা বসবাস করেন। সেখানকার একটি বাড়িতে থাকেন পরিচালক রাজ চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জি। তাদের এই বাড়িতে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এতে বেশ উৎকণ্ঠায় দিন কাটছে তাদের। ...

মুম্বাইয়ে কষ্ট করছি: শিমলা

‘ম্যাডাম ফুলি’ সিনেমার কথা মনে আছে? নব্বইয়ের দশকে মুক্তি পাওয়া জনপ্রিয় এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেন চিত্রনায়িকা শিমলা। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। আর প্রথম সিনেমায় অভিনয় করেই জিতে নেন জাতীয় চলচ্চিত্র ...

শিরোনামঃ