পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > মা হচ্ছেন অভিনেত্রী রিচি, আমেরিকায় ‘বেবি সাওয়ার’ অনুষ্ঠানের আয়োজন

মা হচ্ছেন অভিনেত্রী রিচি, আমেরিকায় ‘বেবি সাওয়ার’ অনুষ্ঠানের আয়োজন

মা হচ্ছেন অভিনেত্রী রিচি, আমেরিকায় ‘বেবি সাওয়ার’ অনুষ্ঠানের আয়োজন – সন্তানের বয়স সাত মাস পূর্ণ হলে ‘বেবি সাওয়ার’ বা ‘সাতোশা’ নামের একটি অনুষ্ঠানের আয়োজন করার প্রচলন আছে বাঙালি সংস্কৃতিতে। সুদূর আমেরিকায় গিয়েও নিজের সংস্কৃতি ভুলে যাননি জনপ্রিয় টিভি অভিনেত্রী রিটা ফারিয়া রিচি।

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী। তাই তিনি বর্তমানে আমেরিকাতেই আছেন স্বামীর কাছে। সেখানেই  নিজের নিকট বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতে রিচি ‘সাতোশা’ অনুষ্ঠান পালন করেন। এতে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী অভিনেতা টনি ডায়েস, অভিনেত্রী রোমানা, নাট্য নির্মাতা সৈয়দ জামিম সহ অনেকেই।

টনি ডায়েস ‘সাতোশা’ অনুষ্ঠানের ছবি তার ফেসবুকে পোস্ট করে পাঁচ ঘণ্টা আগে লিখেন, ‘সুন্দর কাটলো বিকেলটা। প্রজন্ম আগমনের বার্তা জানান দিচ্ছে। ছিল রিচির বেবী শাওয়ার। সবাই মিলে হৈচৈ আর আনন্দ করলাম। এক প্রজন্ম চলে যাচ্ছে আরেক প্রজন্ম জায়গা করে নেবে এই সুন্দর পৃথিবীতে। এটাইতো নিয়ম।

তারপরও কাউকে হারাতে মন চায় না। দোয়া করি সব কিছু সুন্দর ভাবে হোক।’

মা হচ্ছেন অভিনেত্রী রিচি, আমেরিকায় ‘বেবি সাওয়ার’ অনুষ্ঠানের আয়োজন

২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি রাশেকুর রহমানকে বিয়ে করেন রিচি। ২০১০ সালের ১ অক্টোবর প্রথম সন্তানের বাবা-মা হন তারা। ছেলের নাম রাখেন রায়ান রিদোয়ান মালিক। এই দম্পতি এখন অপেক্ষায় আছেন তাদের দ্বিতীয় সন্তানের মুখ দেখার। বলে রাখা ভালো, ১৯৯৮ সালে বেগম মমতাজের রচনায় ফারুক ভূইয়া প্রযোজিত ধারাবাহিক নাটক ‘বেলা অবেলা’র মধ্য দিয়ে রিচি সোলায়মানের মিডিয়ায় অভিষেক ঘটে।

এতে তার বিপরীতে অভিনয় করেন টনি ডায়েস। এরপর তিনি অসংখ্য একক নাটক ও ধারাবাহিকে অভিনয় করেছেন। রিচি অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘নাবিলা চরিত’, ‘নীড়’, ‘জোছনাকাল’, ‘বনলতা সেন’, ‘অনুরাগ’, ‘অন্ধকারের ফুল’, ‘ময়ূর বাহন’, ‘নিশীথে’, ‘ত্যাগ’ ইত্যাদি।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ