পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > ‘একাধিক বিয়ে করেছি তা পপি বললেই হবে না’

‘একাধিক বিয়ে করেছি তা পপি বললেই হবে না’

রাহাত সাইফুল : গুণী নির্মাতা সোহানুর রহমান সোহানের ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমার মাধ্যমে প্রথম রুপালি পর্দায় পা রাখেন শাকিল খান। এতে তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়িকা পপি। সিনেমাটি তখন অনেক দর্শকপ্রিয়তা লাভ করে। এরপর নার্গিস আক্তারের ‘অবুঝ বউ’, মতিন রহমানের ‘তোমাকেই খুজছি’, ইলিয়াস কাঞ্চনের ‘বাবা আমার বাবা’, রুবেলের ‘রক্ত পিপাসা, কাজী হায়াতের ‘কষ্ট’, মনতাজুর রহমান আকবরের ‘মগের মুল্লুক’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি। প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের মৃত্যুর পরও বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন শাকিল।

প্রথম সিনেমায় অভিনয় করতে গিয়ে বাস্তব জীবনেই নায়িকার প্রেমে পড়েন শাকিল খান। বেশ ভালোই চলছিল শাকিল-পপির প্রেম। কিন্তু তাদের প্রেমের সম্পর্ক বেশি দিন দীর্ঘস্থায়ী হয়নি। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে চিত্রনায়িকা পপি শাকিল খানের সঙ্গে তার প্রেমের সম্পর্কের বিষয়ে কথা বলেন। এই সম্পর্ক পপির জীবনে ‘বাজে অভিজ্ঞতা’ বলে উল্লেখ করেন তিনি। তারপর বিষয়টি আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। এ বিষয়ে রাইজিংবিডির এ প্রতিবেদক কথা বলেন চিত্রনায়ক শাকিল খানের সঙ্গে এ আলাপচারিতার বিশেষ অংশ তুলে ধরা হলো।

রাইজিংবিডি : দীর্ঘদিন ধরে চলচ্চিত্রের পর্দায় আপনাকে দেখা যায় না। এখন কী নিয়ে ব্যস্ত রয়েছেন?

শাকিল খান : বর্তমানে নিজের পরিবার, ব্যবসা-বাণিজ্য নিয়েই ব্যস্ত সময় পার করছি।

রাইজিংবিডি : চলচ্চিত্রাঙ্গন থেকে হঠাৎ বিদায় নেওয়ার কারণ কী?

শাকিল খান : অনেকগুলো কারণেই চলচ্চিত্র থেকে সরে দাঁড়িয়েছি। এর মধ্যে অন্যতম হলো অশ্লীল চলচ্চিত্র। মাঝখানে চলচ্চিত্র একটা খারাপ সময় পার করছিল তখন চলচ্চিত্রে কাজ করাটা কঠিন ছিল। তাই বাধ্য হয়েই চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছি। এরপর কাজ করার পরিবেশ সৃষ্টি হলেও সিনেমা ব্যবসায়ীকভাবে মুখ থুবড়ে পড়ছে। প্রযোজকদের লোকসান হচ্ছে। সব কিছু বিবেচনা করেই মিডিয়া থেকে দূরে রয়েছি।

রাইজিংবিডি : সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে চিত্রনায়িকা পপি জানান, আপনার সঙ্গে পপির প্রেমের সম্পর্ক চলাকালে আপনি অন্য নায়িকাদের সঙ্গে প্রেম করতেন। শুধু তাই নয় বিয়ে ও সন্তান পর্যন্তও গড়িয়েছিল। আর আপনার সঙ্গে পপির প্রেমের সম্পর্কটা ‘বাজে অভিজ্ঞতা’ বলেও জানান পপি। এ বিষয়ে আপনার মন্তব্য কী?

শাকিল খান : আমি এখন নিজের পরিবার আর ব্যবসা-বাণিজ্য নিয়ে ব্যস্ত আছি। তখন আমার যে বাচ্চা ছিল সে বাচ্চাগুলো এখন কোথায় গিয়েছে? একাধিক বিয়ে করেছি তা পপি বললেই তো হবে না। সুতরাং এই সমস্ত কথা বলে আর লাভ নেই। কেউ উল্টাপাল্টা বললে সে বিষয়ে তাকেই প্রশ্ন করে জেনে নিন।

মানুষের জীবনে কোনো কিছুই লুকানো থাকে না। একটা সময় সব কিছু বের হয়ে আসবেই। এখানে অন্য কিছু বলার অবকাশ নেই। কেউ যদি বলে থাকেন সেটা তার কথা সে বলেছেন। কোন অর্থে তিনি বলেছেন, সেটা তিনিই ভালো জানেন। ফালতু বিষয় নিয়ে কথা বলতে চাই না।

রাইজিংবিডি : আপনাদের প্রেমের সম্পর্কটা কেন ভেঙ্গে গেল?

শাকিল খান : এটার পেছনে অনেক ব্যাখ্যা রয়েছে। এগুলো নিয়ে এখন আর কথা বলতে চাই না। এখন আমার সন্তানেরা বড় হয়েছে। মানুষ হিসেবে চলতে গেলে অনেক ভুল হতে পারে। সম্পর্ক ভালো হতে পারে আবার খারাপও হতে পারে। এভাবে মানুষ এক সময় চলে যায়। আর আপনারা হয় তো জানেন দীর্ঘদিন ধরে আমি চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে আছি। এছাড়া আমি হজ্ব করে এসেছি তাই একটু দূরেই থাকতে চাই। এসব বিষয়গুলো নিয়ে এখন আর কথা বলতে চাই না।

রাইজিংবিডি : কিন্তু আপনার ভক্তরা এ বিষয়টি জানতে চায়।

শাকিল খান : পপি কেন আমাকে দোষারোপ করছে তা আমি জানি না। এজন্য আমি আবার তাকে দোষারোপ করব? না, এটাও আমি করতে চাই না। আর এ বিষয়ে ভক্তদের জানার বিশেষ কিছু নেই বলে আমার মনে হয়।

রাইজিংবিডি : চলচ্চিত্র নিয়ে কিছু বলুন।

শাকিল খান : চলচ্চিত্র আমার ভালো লাগার জায়গা। অনেকদিন ধরে চলচ্চিত্রের সঙ্গে নেই। তবে চলচ্চিত্রাঙ্গনের সকল খবরই আমার জানা। নিয়মিত খোঁজ খবর রাখি। চলচ্চিত্র পরিবারের সবার জন্য আমার শুভকামনা। সবাই ভালো ভালো কাজ করুক এবং সবাই ভালো থাকুক।

রাইজিংবিডি : সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

শাকিল খান : রাইজিংবিডিকেও ধন্যবাদ।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ