পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > শুরু হলো ‘একটি সিনেমার গল্প’

শুরু হলো ‘একটি সিনেমার গল্প’

বিনোদন প্রতিবেদক :
ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক আলমগীর। নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র নির্মাণও করেছেন। এবার তিনি নির্মাণ করছেন ‘একটি সিনেমার গল্প’ নামে চলচ্চিত্র।

আজ শনিবার দুপুরের পর বিএফডিসিতে এ সিনেমার মহরতের মাধ্যমে শুটিং শুরু হয়। মহরত অনুষ্ঠানে চলচ্চিত্র ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী রুনা লায়লা, চিত্রনায়ক আলমগীর, আঁখি আলমীগর, ঋতুপর্ণা সেনগুপ্ত, আরিফিন শুভসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই উপস্থিত ছিলেন।

আলমগীর পরিচালিত এ সিনেমায় আরিফিন শুভর বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এছাড়া আলমগীরও একটি চরিত্রে অভিনয় করছেন। এতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা চম্পাকে। তা ছাড়াও সাবেরী আলমসহ অনেকেই অভিনয় করবেন।

এ সিনেমার গল্পে একজন পরিচালক, একজন নায়ক ও একজন নায়িকার ব্যক্তিজীবন, কর্মজীবন আর এর মাঝে নানা সংকট উঠে আসবে। আলমগীর নিজেই সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন।

আলমগীরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। এফডিসিতে সিনেমাটির টানা ১৫ দিন শুটিং হবে। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যায়ন করা হবে বলেও জানান আলমগীর।

গত ২১ মার্চ এসআই টুটুলের স্টুডিওতে এ সিনেমার একটি গানের রেকর্ডিং করা হয়। গানটিতে কণ্ঠ দিয়েছেন আলমগীরের মেয়ে আঁখি আলমগীর। ‘আমারই পৃথিবী তুমি একটাই’ শিরোনামের গানটির কথা লিখেছেন কবির বকুল।

আলমগীর এর আগে ‘নিষ্পাপ’, ‘নির্মম’, ‘বৌমা’, ‘মায়ের দোয়া’ও ‘মায়ের আশীর্বাদ’সহ মোট পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেন।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ