পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > ৩ নভেম্বর আসছে ‘গেম রিটার্নস’

৩ নভেম্বর আসছে ‘গেম রিটার্নস’

বিনোদন প্রতিবেদক :

মডেল ও অভিনেতা নিরব ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা জুটির সিনেমা ‘গেম রিটার্নস’। রয়েল খান পরিচালিত এ সিনেমাটিতে নিরব-তমার সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নবাগত লাবণ্য। আগামী ৩ নভেম্বর সিনেমাটি সারা দেশে মুক্তি পাচ্ছে বলে এর নির্মাতা সূত্রে জানা যায়।

এ প্রসঙ্গে নিরব রাইজিংবিডিকে বলেন, ‘গেম রিটার্নস’ অ্যাকশন ঘরানার সিনেমা। এখানে আমি একজন পেশাদার খুনির চরিত্রে অভিনয় করছি। টাকার বিনিময়ে মানুষ খুন করতে দেখা যাবে। আমার সহযোগী হিসেবে থাকে লাবণ্য। আমরা দুজনই মিশা সওদাগরের দলের সদস্য হয়ে কাজ করি। একটি খুন করতে গিয়ে তমা মির্জার সঙ্গে দেখা হয়। সেখান থেকেই গল্পের মোড় নেয়। এর পরে নানান ঘটনার মধ্য দিয়ে গল্প এগিয়ে যায়।

সিনেমা প্রসঙ্গে তমা বলেন, ‘গেম রিটার্নস’ সিনেমার গল্পে ভিন্নতা রয়েছে। দর্শক এ সিনেমায় অ্যাকশনের পাশাপাশি রোমান্টিক কিছু দৃশ্য পাবে। সমাজের বর্তমান সময়ের ঘটনা নিয়ে এর গল্প এগিয়ে গেছে। সিনেমাটির গল্প দারুণ। আশা করছি দর্শক এ সিনেমার গল্প পছন্দ করবেন।

এ সিনেমায় একটি আইটেম গান ও চারটি রোমান্টিক গান রয়েছে। ত্রিমুখী প্রেম ও আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে এর সংলাপ ও কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন আরেফিন রুমী, বেলাল খান ও ধ্রুব গুহ।

নিরব, তমা ও লাবণ্য ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, ফারুক মজুমদার, আমিন সরকার, ইউসুফ রাসেলসহ আরো অনেকে। গত বছরের ২২ জানুয়ারি বিএফডিসির ঝরণা স্পটে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এরপর ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন করা হয়। সিনেমাটি মুক্তিকে সামনে রেখে গতকাল এর ট্রেইলার প্রকাশ করা হয়।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ