পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > আন্তর্জাতিক > আরব বিশ্ব > ইন্দোনেশিয়ায় জঙ্গিকে গুলি করে হত্যা

ইন্দোনেশিয়ায় জঙ্গিকে গুলি করে হত্যা

আন্তর্জতিক ডেস্ক : ইন্দোনেশিয়ার বান্দুং শহরে সোমবার এক জঙ্গিকে পুলিশ গুলি করে হত্যা করেছে। এর আগে লোকটি শহরে ছোট একটি বোমার বিস্ফোরণ ঘটিয়েছিল।

পুলিশ জানায়, পশ্চিম জাভা প্রদেশের একটি সরকারি অফিস চত্ত্বরে এই বিস্ফোরণ ঘটে। এতে কেউ হতাহত হয়নি। লোকটি দৌড়ে অফিসে প্রবেশের চেষ্টা করলে তাকে গুলি করে হত্যা করা হয়।

ওই হামলাকারী অফিসের সামনে একটি মোটরবাইকে করে এসেছিল। বোমাটি প্রেসার কুকার অন্যান্য নিত্যপ্রয়োনীয় জিনিসপত্র দিয়ে তৈরি করা হয়েছিল।

প্রাদেশিক পুলিশ প্রধান অ্যান্টন শার্লিয়ান জানান, ওই হামলাকারী ডেনসাস-৮৮ নামে পুলিশের একটি সন্ত্রাসবিরোধী ইউনিটের হাতে আটক সব বন্দীর মুক্তি দাবি করেছিল।

পুলিশ প্রধান মনে করছেন, ওই হামলাকারী জেমাহ অনশারুট দাউলাহর (জেএডি) সদস্য হয়ে থাকতে পারেন। যুক্তরাষ্ট্রের সন্ত্রাসীদের তালিকায় জেএডির নাম রয়েছে।

x

Check Also

তুরস্কে ভিন্নমতের ১ হাজার লোক গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক : সরকারের সঙ্গে ভিন্নমত পোষণকারী ১ হাজার লোককে গ্রেপ্তার করেছে তুর্কি সরকার। তবে সরকারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ২০১৬ সালে প্রেসিডেন্ট এরদোয়ানকে উৎখাতের যে ব্যর্থ অভ্যুত্থান চেষ্টা হয়েছিল, সেই ধারার সঙ্গে যুক্ত ...

রাহিলের নিয়োগে ইরানের উদ্বেগ

আন্তর্জাতিক ডেস্ক : সৌদি আরবের নেতৃত্বাধীন ইসলামি সামরিক জোটের কমান্ডার হিসেবে পাকিস্তানের প্রাক্তন সেনাপ্রধান রাহিল শরিফের নিয়োগ চূড়ান্ত হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছে ইরান। ইরান জানিয়েছে, এই সামরিক জোট নিয়ে তারা সন্তুষ্ট নয়। পাকিস্তানে নিযুক্ত ইরানের ...

অবৈধদের বৈধ হতে ৯০ দিন দিল সৌদি আরব

আন্তর্জাতিক ডেস্ক : অবৈধভাবে বসবাসকারীদের নিজ নিজ দেশে ফিরে যেতে অথবা সেদেশে বৈধ হওয়ার জন্য ৯০ দিনের সুযোগ দিয়েছে সৌদি আরব। সৌদি প্রেস এজেন্সি রোববার এক খবরে জানিয়েছে, ক্রাউন প্রিন্স স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ বিন নাইফ সৌদি ...

শিরোনামঃ