পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > আন্তর্জাতিক > ছাত্রকে ন’গ্ন ছবি পাঠিয়ে শিক্ষিকার শা’রীরি’ক সম্পর্ক

ছাত্রকে ন’গ্ন ছবি পাঠিয়ে শিক্ষিকার শা’রীরি’ক সম্পর্ক

অপ্রাপ্ত বয়স্ক এক ছাত্রের সঙ্গে শা’রীরিক সম্পর্কের অভিযোগ উঠেছে এক শিক্ষিকার বিরুদ্ধে। এ ঘটনায় ওই শিক্ষিকাকে গ্রে’ফতার করেছে পুলিশ।

এমনই একটি ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ওয়াটার লুতে। সেখানে ‘ওয়াটার লু সেন্ট্রাল স্কুল ডিস্ট্রিক্টে’ পড়াতেন লিন্ডসে হালস্টেড নামে ২৯ বছর বয়সী ওই শিক্ষিকা। তিনি ওই স্কুলে শারীরিক শিক্ষা বিষয়ে ক্লাস নিতেন।

১৬ বছর বয়সী ছাত্রের সঙ্গে অ’বৈধ সম্পর্কের অভিযোগে মঙ্গলবার তাকে আ’টক করেছে পুলিশ। এ বিষয়ে আদালতে জবানবন্দীও দিয়েছেন ওই কিশোর। সে জানায়, ওই শিক্ষিকা আগে তাকে ন গ্ন ছবি পাঠাতেন।

এছাড়াও বেশ কয়েকদিন তাকে নিজের গাড়িতে তুলে শা’রীরিক সম্পর্কে লি’প্ত হন তিনি। কিশোর জানায়, তিনি আমাকে প্রায় এক সপ্তাহ স্ন্যাপচ্যাটে ‘নগ্ন ছবি পাঠাতে থাকেন। এছাড়া তিনি আমাকে ম্যাসেজ পাঠান। ব্যাপারটা আমার কাছে অদ্ভূত লেগেছিল।

একদিন তিনি আমাকে তার গাড়িতে করে নিয়ে যান। একটি হোটেলের পেছনে গাড়ি থামিয়ে সেখানে শারী’রিক সম্পর্কে বাধ্য করেন। ইতোমধ্যে ওই শিক্ষিকাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

x

Check Also

সাহিত্যে নোবেল পেলেন দুজন

সাহিত্যে দুই বছরের নোবেল পুরস্কার একসঙ্গে ঘোষণা করলো নোবেল কমিটি। ২০১৮ সালের জন্য নোবেল পেয়েছেন পোলিশ সাহিত্যিক ওলগা টুকারচুক। আর২০১৯ সালের জন্য নোবেল পেলেন পিটার হান্দকে। নোবেল কমিটির দেওয়া বিবৃতিতে পিটার হান্দকে সম্পর্কে বলা হয়েছে, ...

চিকিৎসায় নোবেল পেলেন ৩ বিজ্ঞানী

এ বছর চিকিৎসা শাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন দুই মার্কিন ও এক ব্রিটিশ বিজ্ঞানী। তারা হলেন যুক্তরাষ্ট্রের বিজ্ঞানী উইলিয়াম কায়েলিন ও গ্রেগ সেমেনজা ও যুক্তরাজ্যের পিটার র‌্যাটক্লিফ। সোমবার সুইডেনের ক্যারোলিনস্কা ইনস্টিটিউট চিকিৎসায় এ বছরের নোবেলজয়ী হিসেবে ...

ইউক্রেনে বিমান বিধ্বস্ত, নিহত ৫

ইউক্রেনে একটি বিমান বিধ্বস্ত হয়ে অন্তত ৫ জন নিহত হয়েছেন। দেশটির পশ্চিমাঞ্চলীয় লভিভ বিমানবন্দরের কাছে শুক্রবার বিমানটি বিধ্বস্ত হয়। জানা যায়, এক স্থান থেকে অন্য স্থানে পণ্য বা মালামাল সরবরাহে অ্যান্তোনোভ-১২ নামের সামরিক উড়োজাহাজটি ব্যবহৃত ...

শিরোনামঃ