পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > আন্তর্জাতিক > ছাত্রকে ন’গ্ন ছবি পাঠিয়ে শিক্ষিকার শা’রীরি’ক সম্পর্ক

ছাত্রকে ন’গ্ন ছবি পাঠিয়ে শিক্ষিকার শা’রীরি’ক সম্পর্ক

অপ্রাপ্ত বয়স্ক এক ছাত্রের সঙ্গে শা’রীরিক সম্পর্কের অভিযোগ উঠেছে এক শিক্ষিকার বিরুদ্ধে। এ ঘটনায় ওই শিক্ষিকাকে গ্রে’ফতার করেছে পুলিশ।

এমনই একটি ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ওয়াটার লুতে। সেখানে ‘ওয়াটার লু সেন্ট্রাল স্কুল ডিস্ট্রিক্টে’ পড়াতেন লিন্ডসে হালস্টেড নামে ২৯ বছর বয়সী ওই শিক্ষিকা। তিনি ওই স্কুলে শারীরিক শিক্ষা বিষয়ে ক্লাস নিতেন।

১৬ বছর বয়সী ছাত্রের সঙ্গে অ’বৈধ সম্পর্কের অভিযোগে মঙ্গলবার তাকে আ’টক করেছে পুলিশ। এ বিষয়ে আদালতে জবানবন্দীও দিয়েছেন ওই কিশোর। সে জানায়, ওই শিক্ষিকা আগে তাকে ন গ্ন ছবি পাঠাতেন।

এছাড়াও বেশ কয়েকদিন তাকে নিজের গাড়িতে তুলে শা’রীরিক সম্পর্কে লি’প্ত হন তিনি। কিশোর জানায়, তিনি আমাকে প্রায় এক সপ্তাহ স্ন্যাপচ্যাটে ‘নগ্ন ছবি পাঠাতে থাকেন। এছাড়া তিনি আমাকে ম্যাসেজ পাঠান। ব্যাপারটা আমার কাছে অদ্ভূত লেগেছিল।

একদিন তিনি আমাকে তার গাড়িতে করে নিয়ে যান। একটি হোটেলের পেছনে গাড়ি থামিয়ে সেখানে শারী’রিক সম্পর্কে বাধ্য করেন। ইতোমধ্যে ওই শিক্ষিকাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

x

Check Also

নাটকীয়ভাবে ফ্রান্সে বেড়েছে আক্রান্তের সংখ্যা

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেশ কমে এসেছিল ফ্রান্সে। কিন্তু নাটকীয়ভাবে আবার বেড়েছে আক্রান্তের সংখ্যা। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্যমতে গেল ২৪ ঘণ্টায় সেখানে ৩ হাজার ৩২৫ জন আক্রান্ত হয়েছে। বুধবার আক্রান্ত হয়েছিল ৩ হাজার! ...

লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা

লিবিয়ায় ২৬ বাংলাদেশিসহ ৩০ জনকে গুলি করে হত্যা করেছে স্থানীয় এক মানবপাচারকারীর পরিবারের সদস্যরা। বাকি ৪ জন আফ্রিকার নাগরিক। বৃহস্পতিবার (২৮ মে) রাতে আন্তর্জাতিক বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। প্রতিবেদনে বলা ...

করোনায় আক্রান্ত হওয়ার নতুন আরেক লক্ষণ চিহ্নিত

করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার যেসব লক্ষণ এতোদিন ধরে বলা হচ্ছিল; তার সঙ্গে এবার আরও একটি লক্ষণ যোগ হয়েছে। ঘ্রাণশক্তি লোপ পাওয়ার এই লক্ষণেও চেনা যাবে করোনায় আক্রান্তকে। ফ্রান্সের স্বাস্থ্য কর্তৃপক্ষ সম্ভাব্য নতুন এই লক্ষণের কথা জানিয়েছে ...

শিরোনামঃ