পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > স্টাইল > রঙ বাংলাদেশে ভালোবাসা দিবসের পোশাক

রঙ বাংলাদেশে ভালোবাসা দিবসের পোশাক

ভালোবাসার জন্য তো দিনক্ষণ লাগে না। ইচ্ছে হলেই ভালোবাসা যায়। তবে কখনো কখনো এই ভালোবাসা উদযাপন প্রত্যাশা করে বৈকি। সারা বছর সেটা সম্ভব না হলেও একটি উপলক্ষে ভালোবাসার নবায়ন করাই যেতে পারে।

আর সেই উপলক্ষ্য হতেই পারে ভ্যালেন্টাইন’স ডে। এজন্য দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ নিয়ে এসেছে পোশাকের বিশেষ কালেকশন।

ভালোবাসা দিবস উদযাপনের এই কালেকশনে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, টি-শার্ট। এই কালেকশনে একটি মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে। আর সেই মোটিফ হলো ফ্লোরাল।

রঙ বাংলাদেশের সাব-ব্র্যান্ড ওয়েস্ট রঙ এর পোশাকেও থাকছে ভালোবাসার ছোঁয়া। এছাড়া যুগলদের জন্য রয়েছে একই থিমের পোশাক।

ভালোবাসার সঙ্গে লাল রঙের বিশেষ সম্পর্ক আছে। আর বাঙালির কাছে ভালোবাসা প্রকাশে লালের চেয়ে ভালো রঙ আর কিছু হতে পারে না। তাই ভালোবাসা দিবসের পোশাকের কালেকশনে লাল রঙের প্রাধান্য তো আছেই, এছাড়াও লালের সঙ্গী হিসেবে ব্যবহৃত হয়েছে সোনালী, নেভী ব্লু ও আকাশী। সুতি, লিলেন ও হাফসিল্ক কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারি, হাতের কাজ ইত্যাদি।

পোশাকের দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে। শাড়ি ১৫০০-৬৫০০ টাকা, সালোয়ার-কামিজ ১৫০০-৪৫০০ টাকা, পাঞ্জাবি ৮৫০-২৫০০ টাকা, টি-শার্ট ৪০০-৫৯০ টাকা। এছাড়া জুয়েলারি ১০০-১৫০০ টাকা, মেয়েদের ব্যাগ ৪০০-১২০০ টাকা, পার্স ২০০-১২০০ টাকা, মগ ২৯০-৩৩০ টাকা, শোপিস ১০০-১০০০ টাকা।

ভালোবাসা দিবসের পোশাক রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব শোরুম ছাড়াও, ঘরে বসে অনলাইনে (www.rang-bd.com, www.facebook.com/rangbangladesh) কেনার সুযোগ রয়েছে। এক্ষেত্রে রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

x

Check Also

মাছি তাড়ানোর ঘরোয়া সমাধান

সাথি হাসান : ভাবুন তো আপনি একটি ফল খেতে যাচ্ছেন এবং দেখলেন সেটার ওপর মাছি বসে আছে! খুবই অরুচিকর ব্যাপার। শুধু কি তাই? এটা স্বাস্থ্যের জন্য অত্যন্ত বিপজ্জনক। কেননা মাছি ব্যাকটেরিয়া এবং অন্যান্য ক্ষতিকর জীবাণু বহনকারী। ...

হাতের লেখা ভালো করার ৭ কৌশল

মো: মাইনুল হাসান : প্রযুক্তির উৎকর্ষের এই সময়ে এসে আমরা কম্পিউটার আর ট্যাবলেট জাতীয় স্মার্ট ইলেকট্রনিক্স ডিভাইসগুলোর কাছে কৃতজ্ঞ। এর অনেকগুলো কারণের মধ্যে একটা হল- এখন ‘সুন্দর হাতের লেখা’ নিয়ে কিছুটা হলেও কম চিন্তা করতে ...

আয়-ব্যয় যেভাবে সমান রাখবেন

বাড়ছে খরচের লাগাম। আয় বুঝে ব্যয় যতই করতে চান, কোনোভাবেই যেন কুলিয়ে উঠতে পারছেন না। বছর শেষে ব্যয়ের পাল্লা ভারী হয়। আয়-ব্যয়ের পাল্লা যারা সমান রাখতে চান তারা চোখ বুলিয়ে নিতে পারেন এই লেখায়। অল্প ...

শিরোনামঃ