পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > আমাদের রাজশাহী > রাজশাহী অ্যাড. বার থেকে আসামী ছিনতাই ১ঘন্টা পর র‌্যাবের ভুল স্বীকার

রাজশাহী অ্যাড. বার থেকে আসামী ছিনতাই ১ঘন্টা পর র‌্যাবের ভুল স্বীকার

স্টাফ রিপোর্টার: রাজশাহী অ্যাডভোকেট বার সমিতি থেকে র‌্যাব পরিচয়ে সাদা পোশাকে আসামি ছিনতাইয়ের ১ঘন্টার মধ্যে র‌্যাব ভুল স্বীকার করে আসামীকে ছেড়ে দেয়ার ঘটনা ঘটেছে। রোববার বেলা আড়াইটার দিকে এ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বার সমিতির ১নং বার নতুন ভবনের ২য় তলায় অ্যাডভোকেট আমজাদ হোসেন-৩ এর সেরেস্তায় জি,আর ১৮০/১৮(বাগমারা) মামলায় জামিন প্রাপ্ত আসামী মোহম্মদ পিয়ার বক্সকে রাজশাহী জেলার আমলী আদালত-৪ থেকে জামিন লাভের পর বেইলবন্ড এ স্বাক্ষর প্রদানের জন্য নিযুক্ত আইনজীবীর চেম্বারে অপেক্ষমান থাকা কালে তাকে ৫/৭জন সাদা পোশাকধারী ব্যাক্তি এলোপাথারী ভাবে মার ধর করে ধরে নিয়ে যেতে থাকে।

এমন সময় উপস্থিত আইনজীবীগন ও আসামী পক্ষের লোকজন কারন জিজ্ঞেস করিলে কোন সদুত্তর না দিয়ে আরো ৪জনকে আটক করে নিয়ে যায়। এ সময় রাজশাহী আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট লোকমান আলী বিষয়টি জানতে চাইলে তারা কোন সদ-উত্তর না দিয়ে তারা দ্রুত সটকে পরে। এবং উপস্থিত সাংবাদিকরা ছবি তুলতে চাইলে তাদের কাছ থেকে ফোন কেড়ে নেয়া ও বাকবিতন্ডার ঘটনা ঘটে।

পরে রাজশাহী আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট লোকমান আলী র‌্যাব-৫ এর পরিচালক বরাবরে ফোন করে বিষয়টি জানাতে চাইলে তার অনুপস্থিতিতে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ফোন ধরে বিষয়টি শোনেন এবং পরবর্তি ১ঘন্টার মধ্যে বিষটি সমাধানের উদ্যোগ নেন।

এ ব্যাপারে আসামী পক্ষে নিযুক্ত আইনজীবী বলেন, মামলার ভিকটিমের বড় ভাই আব্দুর রাজ্জাক র‌্যাব-৫ এ কর্মরত থাকায় সে প্রভাব খাটিয়ে এ ধরনের ঘটনা ঘটিয়েছে বলে আমার বিশ^াস। এবং তারা ক্ষমতার অপব্যাবহার করেছে বলে আমার কাছে প্রতীয়মান হয়। আমি এর তিব্র নিন্দা জানাচ্ছি।

এ ব্যাপারে র‌্যাব-৫ রাজশাহীর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, আমরা কোন আসামীকে ধরে আনিনি। যাদের ধরে আনা হয়েছে তাদের বিরুদ্ধে কিছু অভিযোগ ছিলো। তাই তাদের এখানে এনে বুঝিয়েছি এবং ছেড়ে দিয়েছি।

x

Check Also

১৯৭১ আমার মুক্তিযুদ্ধ’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন মেয়র লিটন

বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল রচিত ‘১৯৭১ আমার মুক্তিযুদ্ধ’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। আজ বুধবার দুপুরে নগরভবনে মেয়রের দপ্তরকক্ষে মহান মুক্তিযুদ্ধের গল্প বিষয়ে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ...

দেশে করোনায় আরও ৩০ মৃত্যু, শনাক্ত ১৩৫৬

দেশে নতুন করে ১ হাজার ৩৫৬ জনের দেহে নভেল করোনাভাইরাস বা কোভিড-১৯ রোগের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ ছাড়া এই রোগে আক্রান্ত হয়ে আরও ৩০ জনের মৃত্যু হয়েছে। সোমবার করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য ...

রাজশাহী বিভাগে একদিনে বেড়েছে ৪৩ করোনা রোগী

রাজশাহী বিভাগের আট জেলায় একদিনে ৪৩ জন করোনা রোগী বেড়েছে। নতুন আক্রান্ত এসব ব্যক্তিরা বৃহস্পতিবার শনাক্ত হয়েছেন। শুক্রবার (২৯ মে) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজশাহীর আট ...

শিরোনামঃ