পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > আমাদের রাজশাহী > নাটোরের ছাত্রীকে বখাটের চড়-থাপ্পড়

নাটোরের ছাত্রীকে বখাটের চড়-থাপ্পড়

নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি পরীক্ষার কেন্দ্রের ভিতরে প্রবেশ করে এক ছাত্রীকে চড়-থাপ্পড় দিয়ে পালিয়েছে রাসেল নামে বখাটে যুবক। বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে উপজেলার বাগাতিপাড়া ডিগ্রী কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই ছাত্রী কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে বাগাতিপাড়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। বৃহস্পতিবার সকালে উপজেলার গালিমপুর এলাকার হেলাল উদ্দিনের ছেলে রাসেল কেন্দ্রে প্রবেশ করে ওই ছাত্রীর ওপর চড়াও হয়ে চড় থাপ্পড় মেরে পালিয়ে যায়।

ওই পরীক্ষার্থী অভিযোগ করে বলেন, বাড়ির কাছ থেকে বখাটে রাসেল তার পিছু নিয়ে বিরক্ত করতে থাকে। এ বিষয়ে নিষেধ করলে ক্ষিপ্ত হয়ে কেন্দ্রে গিয়ে তাকে চড় থাপ্পড় মারে।

কেন্দ্র সচিব খালিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর ও থানায় পৃথকভাবে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

বাগাতিপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে ওই স্কুলে পুলিশ পাঠানো হয়। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

x

Check Also

১৯৭১ আমার মুক্তিযুদ্ধ’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন মেয়র লিটন

বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল রচিত ‘১৯৭১ আমার মুক্তিযুদ্ধ’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। আজ বুধবার দুপুরে নগরভবনে মেয়রের দপ্তরকক্ষে মহান মুক্তিযুদ্ধের গল্প বিষয়ে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ...

দেশে করোনায় আরও ৩০ মৃত্যু, শনাক্ত ১৩৫৬

দেশে নতুন করে ১ হাজার ৩৫৬ জনের দেহে নভেল করোনাভাইরাস বা কোভিড-১৯ রোগের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ ছাড়া এই রোগে আক্রান্ত হয়ে আরও ৩০ জনের মৃত্যু হয়েছে। সোমবার করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য ...

রাজশাহী বিভাগে একদিনে বেড়েছে ৪৩ করোনা রোগী

রাজশাহী বিভাগের আট জেলায় একদিনে ৪৩ জন করোনা রোগী বেড়েছে। নতুন আক্রান্ত এসব ব্যক্তিরা বৃহস্পতিবার শনাক্ত হয়েছেন। শুক্রবার (২৯ মে) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজশাহীর আট ...

শিরোনামঃ