পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > আমাদের রাজশাহী > রাবিতে দুই ছাত্রের হাত-পা ভেঙে দিল ছাত্রলীগ

রাবিতে দুই ছাত্রের হাত-পা ভেঙে দিল ছাত্রলীগ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিবিরের সঙ্গে সম্পর্ক থাকার সন্দেহে দুই শিক্ষার্থীকে পিটিয়ে হাত-পা ভেঙে আহত অবস্থায় পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার সন্ধ্যা ৭টার দিকে মতিহার হলের ৩০৩ নম্বর রুমে রড, লাঠি, হকিস্টিক ইত্যাদি দিয়ে তাদের বেধড়ক মারধর করে হাত-পা ভেঙে দেয়া হয়।

পরে পুলিশের তত্ত্বাবধানে চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদের কাছে শিবিরের বিভিন্ন নথিপত্র পাওয়া গেছে বলে দাবি করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

অন্যদিকে ঘটনার পরপরই গণমাধ্যমে পাঠানো সংবাদ বিবৃতিতে আহতরা শিবিরের কেউ না বলে দাবি করেছে সংগঠনটি।

আটককৃতরা হলেন সমাজকর্ম বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রুহুল আমিন ও দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুল আজিজ।

সন্ধ্যা পৌঁনে ৭টার দিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদের নেতৃত্বে সহ-সভাপতি আহমেদ সজীব,সাংগঠনিক সম্পাদক ইমরান খান নাহিদসহ ১৫/২০ জন নেতাকর্মী হলের ৩০৩ নম্বর রুমে তল্লাশি চালায়। এ সময় রুহুল আমিন ও আজিজকে সন্দেহ হওয়ায় মারপিট শুরু করে। মারপিটের এক পর্যায়ে তাদের হাত-পা ভেঙ্গে যায়।পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, সন্ধ্যার দিকে হলের সামনে রুহুল আমিন ঘোরাফেরা করছিল। এসময় তার আচরণে সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করি। পরে তার দেয়া তথ্যে মতিহার হল থেকে আজিককে আটক করে পুলিশে দেয়া হয়।

নগরীর মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব হাসান বলেন, ওই দুজনকে আপাতত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। পরে যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

x

Check Also

১৯৭১ আমার মুক্তিযুদ্ধ’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন মেয়র লিটন

বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল রচিত ‘১৯৭১ আমার মুক্তিযুদ্ধ’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। আজ বুধবার দুপুরে নগরভবনে মেয়রের দপ্তরকক্ষে মহান মুক্তিযুদ্ধের গল্প বিষয়ে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ...

দেশে করোনায় আরও ৩০ মৃত্যু, শনাক্ত ১৩৫৬

দেশে নতুন করে ১ হাজার ৩৫৬ জনের দেহে নভেল করোনাভাইরাস বা কোভিড-১৯ রোগের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ ছাড়া এই রোগে আক্রান্ত হয়ে আরও ৩০ জনের মৃত্যু হয়েছে। সোমবার করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য ...

রাজশাহী বিভাগে একদিনে বেড়েছে ৪৩ করোনা রোগী

রাজশাহী বিভাগের আট জেলায় একদিনে ৪৩ জন করোনা রোগী বেড়েছে। নতুন আক্রান্ত এসব ব্যক্তিরা বৃহস্পতিবার শনাক্ত হয়েছেন। শুক্রবার (২৯ মে) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজশাহীর আট ...

শিরোনামঃ