পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > আন্তর্জাতিক ক্রিকেট > ক্যারিয়ারে ৩৪টি ম্যাচ খেলে এখনো ১ রানও করতে পারেননি ভারতের এই খেলোয়াড়

ক্যারিয়ারে ৩৪টি ম্যাচ খেলে এখনো ১ রানও করতে পারেননি ভারতের এই খেলোয়াড়

বিরাট কোহলির ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য তিনি। অথচ ব্যাট হাতে এখনও পর্য়ন্ত তিনি একটি রানও করেননি। তাঁর সর্বোচ্চ রান শূন্য। তা-ও আবার নট আউট।

এত পর্যন্ত পড়ার পরে অনেকেই মনে করতে পারেন, ব্যাট হাতে নেমে একটি রান না করেও কীভাবে তিনি টিকে আছেন এই ভারতীয় দলে। কে এই ভারতীয় ক্রিকেটার?

তিনি যশপ্রীত বুমরাহ। ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য। জামথায় বুমরাহর দুর্দান্ত

স্পেল ভারতকে জিতিয়েছে। সিরিজেও সমতা ফিরিয়েছে ভারতকে। এ হেন ভারতীয় পেসার বল হাতে ভেলকি দেখালেও ব্যাট হাতে কিছুই করে দেখাতে পারেননি।

এখনও পর্যন্ত ১১টি ওয়ানডে ও ২৩টি টি টোয়েন্টি মিলে মোট ৩৪টি ম্যাচ খেলেছেন বুমরাহ। ওয়ানডে-তে বুমরাহ সংগ্রহ করেছেন ২২টি উইকেট। টি টোয়েন্টিতে ৩০টি উইকেটের মালিক বুমরাহ।

বুমরাহ বোলার হিসেবে দুর্দান্ত। হাতে রয়েছে মারাত্মক সব ইয়র্কার। বলের উপরে নিয়ন্ত্রণও ভাল। জামথায় একার হাতে ইংল্যান্ডকে হারিয়েছেন তিনি। ব্যাট হাতে নেমে তিনি রানের বন্যা বইয়ে দেবেন এমনটা কেউই তাঁর কাছ থেকে চান না।

এখনও পর্যন্ত ওয়ানডে ও টি টোয়েন্টি মিলিয়ে ছ’ বার ব্যাট করতে নেমেছেন বুমরাহ। কিন্তু এক রানও করতে পারেননি তিনি। তাঁর সর্বোচ্চ স্কোর শূন্য নট আউট। দু’ বার শূন্য রানে আউট হয়েছেন বুমরাহ।

x

Check Also

নিষ্প্রাণ ব্যাটিংয়ে প্রতিরোধহীন পরাজয়

ধীর গতির উইকেট। বল ব্যাটে আসছিল থেমে থেমে। উইকেট দেখে দুই দলেরই চাওয়া ছিল টস জিতে ফিল্ডিং নেওয়া। আশা পূর্ণ হয়েছিল রোহিত শর্মার। টসের পাশাপাশি ম্যাচও জিতলেন ভারতীয় অধিনায়ক। নিদাহাস ট্রফিতে জয়ে ফিরেছে ভারত। আর ...

ভারতকে উড়িয়ে শ্রীলঙ্কার শুরু

ক্রীড়া প্রতিবেদক : ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফির শুরুটা দুর্দান্ত হয়েছে স্বাগতিক শ্রীলঙ্কার। কুশল পেরেরার ঝোড়ো ফিফটিতে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ভারতকে ৫ উইকেটে হারিয়েছে লঙ্কানরা। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে মঙ্গলবার আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ...

ছিটকে গেলেন সাকিব, দলে ঢুকলেন লিটন

ক্রীড়া প্রতিবেদক :  শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে সাকিব আল হাসানের খেলা নিয়ে ছিল শঙ্কা। সেই শঙ্কাই সত্যি হলো। বাঁ হাতের আঙুলের চোট পুরোপুরি না সারায় সাকিবের নিদাহাস ট্রফিতে খেলা হচ্ছে না। একটা-দুটো ম্যাচ না, পুরো টুর্নামেন্টেই খেলতে ...

শিরোনামঃ