পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > আন্তর্জাতিক ক্রিকেট > বলের আঘাতে মাথার খুলি গুঁড়ো হয়ে গেল ক্রিকেটারের

বলের আঘাতে মাথার খুলি গুঁড়ো হয়ে গেল ক্রিকেটারের

image

ক্রিকেট আরেকটি ভয়াবহ ঘটনা।ইংলিশ ক্লাব লাইটক্লিফের তারকা ক্রিকেটার অ্যালেক্স টেট। ব্র্যাডফোর্ড লিগে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ইন্ডোর অনুশীলন চলছিল। সেখানেই বল করার সময় ব্যাটসম্যানের হিট সোজা এসে লাগে কপালে।

সিটি স্ক্যান রিপোর্টে দেখা যায় খুলি প্রায় গুঁড়ো হয়ে গিয়েছে। মুখাবয়বের ১৫টি হাড়ও আস্ত নেই। এমন অবস্থায় সতীর্থরা টেটের প্রাণের আশা ছেড়েই দিয়েছিলেন। তবে, ব্র্যাডফোর্ড রয়্যাল ইনফ্যার্মেরিতে সাড়ে ছ’ঘণ্টার অপারেশনের পর কোনওরকমে প্রাণে বাঁচলেন তিনি।

প্রাণে বাঁচলেও সম্ভবত দৃষ্টিশক্তি হারাতে হতে পারে তাঁকে। খুলিকে আবার পুরনো অবস্থায় ফিরিয়ে আনার জন্য বিশেষ ধাতব পাতও বসানো হয়। তারকা ক্রিকেটারের বন্ধু পল কেলি ভয়াবহ ঘটনার সমস্ত ছবি তুলে সোশ্যাল সাইটসে আপলোড করে দেন।

কিছুদিন আগেই বিয়ে হয়েছিল বান্ধবী কেটি মায়ের্সের সঙ্গে। তিন বছরের একসন্তানও রয়েছে এই দম্পতির। জুলাইতেই দ্বিতীয় সন্তানের পিতা হচ্ছেন টেট। তার আগেই চরম দুর্ঘটনায় তিনি।

আর্থিক সঙ্গতি না থাকায় পাশে দাঁড়ায় বন্ধুরা। টেটের বন্ধুদের আবেদনে সাড়া দিয়ে ৫০০ জনেরও বেশি আর্থিক সহায়তা করেছে টেটের জন্য। শনিবার পর্যন্ত সেই ফান্ডের পরিমাণ ১২,৪৭২ ইউরো। সেই অর্থের জোরেই অস্ত্রোপচার হয় টেটের।

x

Check Also

নিষ্প্রাণ ব্যাটিংয়ে প্রতিরোধহীন পরাজয়

ধীর গতির উইকেট। বল ব্যাটে আসছিল থেমে থেমে। উইকেট দেখে দুই দলেরই চাওয়া ছিল টস জিতে ফিল্ডিং নেওয়া। আশা পূর্ণ হয়েছিল রোহিত শর্মার। টসের পাশাপাশি ম্যাচও জিতলেন ভারতীয় অধিনায়ক। নিদাহাস ট্রফিতে জয়ে ফিরেছে ভারত। আর ...

ভারতকে উড়িয়ে শ্রীলঙ্কার শুরু

ক্রীড়া প্রতিবেদক : ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফির শুরুটা দুর্দান্ত হয়েছে স্বাগতিক শ্রীলঙ্কার। কুশল পেরেরার ঝোড়ো ফিফটিতে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ভারতকে ৫ উইকেটে হারিয়েছে লঙ্কানরা। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে মঙ্গলবার আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ...

ছিটকে গেলেন সাকিব, দলে ঢুকলেন লিটন

ক্রীড়া প্রতিবেদক :  শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে সাকিব আল হাসানের খেলা নিয়ে ছিল শঙ্কা। সেই শঙ্কাই সত্যি হলো। বাঁ হাতের আঙুলের চোট পুরোপুরি না সারায় সাকিবের নিদাহাস ট্রফিতে খেলা হচ্ছে না। একটা-দুটো ম্যাচ না, পুরো টুর্নামেন্টেই খেলতে ...

শিরোনামঃ