পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > আন্তর্জাতিক ক্রিকেট > তৃতীয় টেস্টেও থাকছেন না টেইলর

তৃতীয় টেস্টেও থাকছেন না টেইলর

ক্রীড়া ডেস্ক: ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি নিউজিল্যান্ড ক্রিকেট দলের ব্যাটসম্যান রস টেইলর। শেষ টেস্টেও খেলতে পারবেন না তিনি।

সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে তাকে দলে পাওয়ার প্রত্যাশায় ছিলেন কিউই নির্বাচকরা। কিন্তু গোড়ালির চোট ঠিকমতো সেরে না ওঠায় শেষ টেস্টেও তিনি খেলতে পারবেন না ।

ইনজুরির কারণে ওয়েলিংটনে খেলতে পারেননি নিউজিল্যান্ড বোলার ট্রেন্ট বোল্টও। তবে হ্যামিল্টনে তৃতীয় টেস্টে তার খেলার সম্ভাবনা রয়েছে। সোমবার এমনটাই জানিয়েছেন নিউজিল্যান্ড দলের নির্বাচক গাভিন লারসেন।

দ্বিতীয় টেস্টে ওয়েলিংটনে তিন দিনেই নিউজিল্যান্ডকে হারিয়ে ৮ উইকেটে জয় তুলে নিয়েছে দক্ষিণ আফ্রিকা। প্রথম টেস্ট ড্র এবং দ্বিতীয়টিতে হারের পর সিরিজ বাঁচাতে হ্যামিল্টন টেস্টে ঘুরে দাঁড়াতে চাইবে কিউইরা।

তবে দ্বিতীয় টেস্টে হারলেও তৃতীয় টেস্টে দলে তেমন বড় কোনো পরিবর্তন আসছে না বলে জানিয়েছেন কিউই নির্বাচক লারসেন। এ প্রসঙ্গে তিনি ওয়েলিংটনে জানান, ‘আমরা একই দল নিয়েই হ্যামিল্টনে খেলার সিদ্ধান্ত নিয়েছি। ঘরের মাঠে এই দলটির ওপর শতভাগ আস্থা রয়েছে আমাদের।

২৫ মার্চ হ্যামিল্টনের স্যাডন পার্ক স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হবে স্বাগতিক নিউজিল্যান্ড।

x

Check Also

নিষ্প্রাণ ব্যাটিংয়ে প্রতিরোধহীন পরাজয়

ধীর গতির উইকেট। বল ব্যাটে আসছিল থেমে থেমে। উইকেট দেখে দুই দলেরই চাওয়া ছিল টস জিতে ফিল্ডিং নেওয়া। আশা পূর্ণ হয়েছিল রোহিত শর্মার। টসের পাশাপাশি ম্যাচও জিতলেন ভারতীয় অধিনায়ক। নিদাহাস ট্রফিতে জয়ে ফিরেছে ভারত। আর ...

ভারতকে উড়িয়ে শ্রীলঙ্কার শুরু

ক্রীড়া প্রতিবেদক : ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফির শুরুটা দুর্দান্ত হয়েছে স্বাগতিক শ্রীলঙ্কার। কুশল পেরেরার ঝোড়ো ফিফটিতে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ভারতকে ৫ উইকেটে হারিয়েছে লঙ্কানরা। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে মঙ্গলবার আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ...

ছিটকে গেলেন সাকিব, দলে ঢুকলেন লিটন

ক্রীড়া প্রতিবেদক :  শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে সাকিব আল হাসানের খেলা নিয়ে ছিল শঙ্কা। সেই শঙ্কাই সত্যি হলো। বাঁ হাতের আঙুলের চোট পুরোপুরি না সারায় সাকিবের নিদাহাস ট্রফিতে খেলা হচ্ছে না। একটা-দুটো ম্যাচ না, পুরো টুর্নামেন্টেই খেলতে ...

শিরোনামঃ