পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > আন্তর্জাতিক ক্রিকেট > আমি আর বিসিবি সভাপতি পদে থাকতে চাই না: পাপন

আমি আর বিসিবি সভাপতি পদে থাকতে চাই না: পাপন

তিনি বিসিবি প্রধান পদে নাও থাকতে পারেন! এমন গুঞ্জন শোনা গেছে আগেও। বিগ বস নাজমুল হাসান পাপন নিজেও বিসিবির শীর্ষ পদ থেকে সরে সড়ে দাঁড়ানোর আভাস দিয়েছিলেন। তবে মুখ ফুটে না থাকার কথা বলেননি।

বার কয়েক বলেছেন, এক সঙ্গে কয়েকটি গুরু দায়িত্ব পালন করতে গিয়ে সমস্যা হচ্ছে। একটি বড় পদ ছেড়ে দিতে পারি। এক সঙ্গে তিনটি গুরুত্বপূর্ণ পদে না থেকে একটি পদ থেকে সরে দাঁড়াতে পারি।

সেটা যে বিসিবি প্রধানের পদ তা পরিষ্কার করে না বলায় বিষয়টাকে গুঞ্জনই ভাবা হচ্ছিল। কিন্তু এখন আর তাকে গুঞ্জন বা গুজব ভাবার কোনই কারণ নেই। নাজমুল হাসান পাপন এবার হয়তো সত্যিই বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতির পদ ছেড়ে দিচ্ছেন!

আজ বুধবার সকালে তিনি নিজ মুখে বিসিবি প্রধান পদ থেকে সড়ে দাঁড়ানোর ইচ্ছে প্রকাশ করেছেন।

সকালে প্রয়াত আওয়ামী লীগ নেত্রী ও তার মা আইভী রহমান স্মরণ সভায় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নাজমুল হাসান পাপন বলেন, আমি আর বিসিবি সভাপতি পদে থাকতে চাই না।

কেন? এ প্রশ্নের বিস্তারিত ব্যাখ্যায় না গিয়ে বিসিবি প্রধান বলেন, আসলে এক সঙ্গে কয়েকটি গুরুত্বপূর্ণ পদে আছি। তাই পুরোপুরি ও শতভাগ দায়িত্ব পালন করতে পারছি না। সে কারণেই আগামীতে বিসিবি প্রধানের পদ থেকে সড়ে দাঁড়াতে চাই।

এর আগে, বিসিবির নির্বাচনে আর অংশ না নেওয়ার কথা জানিয়েছিলেন পাপন। কারণ হিসেবে বলেছিলেন- রাজনীতি, বেক্সিমকোতে চাকরির পাশাপাশি বিসিবি সভাপতির বড় দায়িত্ব পালন করা তার জন্য কঠিন হয়ে যাচ্ছিল। অন্যদিকে পরিবার থেকেও ছেড়ে দেয়ার চাপ দেয়া দিচ্ছিল। এরপর থেকেই ক্রিকেট অঙ্গনে পরবর্তি সভাপতি নিয়ে নানান গুঞ্জন শুরু হয়।

x

Check Also

নিষ্প্রাণ ব্যাটিংয়ে প্রতিরোধহীন পরাজয়

ধীর গতির উইকেট। বল ব্যাটে আসছিল থেমে থেমে। উইকেট দেখে দুই দলেরই চাওয়া ছিল টস জিতে ফিল্ডিং নেওয়া। আশা পূর্ণ হয়েছিল রোহিত শর্মার। টসের পাশাপাশি ম্যাচও জিতলেন ভারতীয় অধিনায়ক। নিদাহাস ট্রফিতে জয়ে ফিরেছে ভারত। আর ...

ভারতকে উড়িয়ে শ্রীলঙ্কার শুরু

ক্রীড়া প্রতিবেদক : ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফির শুরুটা দুর্দান্ত হয়েছে স্বাগতিক শ্রীলঙ্কার। কুশল পেরেরার ঝোড়ো ফিফটিতে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ভারতকে ৫ উইকেটে হারিয়েছে লঙ্কানরা। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে মঙ্গলবার আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ...

ছিটকে গেলেন সাকিব, দলে ঢুকলেন লিটন

ক্রীড়া প্রতিবেদক :  শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে সাকিব আল হাসানের খেলা নিয়ে ছিল শঙ্কা। সেই শঙ্কাই সত্যি হলো। বাঁ হাতের আঙুলের চোট পুরোপুরি না সারায় সাকিবের নিদাহাস ট্রফিতে খেলা হচ্ছে না। একটা-দুটো ম্যাচ না, পুরো টুর্নামেন্টেই খেলতে ...

শিরোনামঃ