পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > আন্তর্জাতিক ক্রিকেট > প্রস্তুতি ম্যাচে ড্র করল বাংলাদেশ

প্রস্তুতি ম্যাচে ড্র করল বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামার ক্রিকেট দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশের বিপক্ষে একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ। বেনোনিতে তিনদিনের প্রস্তুতি ম্যাচটি আজ শনিবার ড্র হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ প্রথমে ব্যাট করতে নেমে ৭১.৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩০৬ রান করে ইনিংস ঘোষণা করে। জবাবে ক্রিকেট দক্ষিণ আফিকা একাদশ ৯১ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩১৩ রান করে ইনিংস ছেড়ে দেয়।

৭ রানে পিছিয়ে থেকে বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে। আজ শনিবার তৃতীয় দিনে ৬৩ ওভার ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ২৩৫ রান তুলে আবারো ইনিংস ঘোষণা করে বাংলাদেশ। এরপর আর খেলা মাঠে গড়ায়নি। উভয় দল ড্র মেনে নেয়।

দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের হয়ে হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন ইমরুল কায়েস ও সাব্বির রহমান। ইমরুল কায়েস ৮৪ বলে ৭ চার ও ১ ছক্কায় ৫১ রান করেন। আর সাব্বির রহমান ৮৭ বলে ৮ চারে ৬৭ রান করেন। তৃতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন মুমিনুুল হক। তিনি ৩৮ বলে ৬ চারে এই রান করেন।

বল হাতে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশের শন ভন বার্গ ৪টি উইকেট নিয়েছেন। তার আগে অপরাজিত ৬২ রান করেছিলেন তিনি। এ ছাড়া লিয়াস ডু পলি। আগের ইনিংসে বল হাতে ৪ উইকেট নিয়েছিলেন মাইকেল কোহেন।

x

Check Also

নিষ্প্রাণ ব্যাটিংয়ে প্রতিরোধহীন পরাজয়

ধীর গতির উইকেট। বল ব্যাটে আসছিল থেমে থেমে। উইকেট দেখে দুই দলেরই চাওয়া ছিল টস জিতে ফিল্ডিং নেওয়া। আশা পূর্ণ হয়েছিল রোহিত শর্মার। টসের পাশাপাশি ম্যাচও জিতলেন ভারতীয় অধিনায়ক। নিদাহাস ট্রফিতে জয়ে ফিরেছে ভারত। আর ...

ভারতকে উড়িয়ে শ্রীলঙ্কার শুরু

ক্রীড়া প্রতিবেদক : ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফির শুরুটা দুর্দান্ত হয়েছে স্বাগতিক শ্রীলঙ্কার। কুশল পেরেরার ঝোড়ো ফিফটিতে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ভারতকে ৫ উইকেটে হারিয়েছে লঙ্কানরা। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে মঙ্গলবার আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ...

ছিটকে গেলেন সাকিব, দলে ঢুকলেন লিটন

ক্রীড়া প্রতিবেদক :  শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে সাকিব আল হাসানের খেলা নিয়ে ছিল শঙ্কা। সেই শঙ্কাই সত্যি হলো। বাঁ হাতের আঙুলের চোট পুরোপুরি না সারায় সাকিবের নিদাহাস ট্রফিতে খেলা হচ্ছে না। একটা-দুটো ম্যাচ না, পুরো টুর্নামেন্টেই খেলতে ...

শিরোনামঃ