পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > আন্তর্জাতিক ফুটবল > উয়েফার বর্ষসেরা দলে মেসি-রোনালদো

উয়েফার বর্ষসেরা দলে মেসি-রোনালদো

উয়েফার বর্ষসেরা দলে নাম লেখালেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি, পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো আর ফরাসি তারকা অ্যান্তোনিও গ্রিজম্যান। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের ফুটবলাররাই বেশি ভোট পেয়েছেন।

প্রায় সাত মিলিয়ন ভক্ত ভোট দিয়ে এ দল নির্বাচিত করেছেন। সর্বোচ্চ এগারোতম বারের মতো এই দলে জায়গা করে নিয়েছেন রোনালদো।

উয়েফার বর্ষসেরা এই দলে সর্বোচ্চ চার ফুটবলার জায়গা করে নেন। তিন ফুটবলার রয়েছেন বার্সা থেকে। এছাড়া, জুভেন্টাস থেকে দুইজন, একজন করে বায়ার্ন মিউনিখ আর অ্যাতলেতিকো মাদ্রিদ থেকে সুযোগ পেয়েছেন।

গোলরক্ষকের জায়গায় রয়েছেন জুভেন্টাসের তারকা বুফন। একই দলের লিওনার্দো বোনুচ্চি রয়েছেন ডিফেন্সে। তার সঙ্গে ডিফেন্সে রাখা হয়েছে রিয়ালের সার্জিও রামোস, বায়ার্নের বোয়েতাং আর বার্সার জেরার্ড পিকে।

আক্রমণভাগে মেসি-রোনালদোর সঙ্গে রয়েছেন অ্যাতলেতিকোর গ্রিজম্যান। মিডফিল্ডার হিসেবে রয়েছেন রিয়ালের লুকা মদ্রিচ, টনি ক্রুস আর বার্সার আন্দ্রেস ইনিয়েস্তা।

উয়েফার বর্ষসেরা দল: লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, জিয়ানলুইজি বুফন, জেরোম বোয়েতাং, জেরার্ড পিকে, সার্জিও রামোস, লিওনার্দো বোনুচ্চি, লুকা মদ্রিচ, টনি ক্রুস, আন্দ্রেস ইনিয়েস্তা, অ্যান্তোনিও গ্রিজমান।

x

Check Also

রেয়ানের হ্যাটট্রিকে উড়ে গেল ব্রাজিল, ফাইনালে ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক :  রেয়ান ব্রিস্টারের হ্যাটট্রিকে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের সেমিফাইনালে ৩-১ ব্যবধানের জয় পেয়েছে ইংল্যান্ড। ব্রাজিলকে হারিয়ে নিশ্চিত করেছে ফাইনাল। কোয়ার্টার ফাইনালে যুক্তরাষ্ট্রের বিপক্ষে হ্যাটট্রিক করার পর আজ সেমিফাইনালেও হ্যাটট্রিক করেছেন রেয়ান। তার হ্যাটট্রিকে কলকাতায় রীতিমতো ...

ভক্তদের সুখবর দিলেন মেসি

ক্রীড়া ডেস্ক: আর্জেন্টিনাকে রাশিয়া বিশ্বকাপে সরাসরি খেলার সুযোগ তৈরি করে এক প্রকার বিশ্বজয় করেছেন লিওনেল মেসি। বিশ্বের বিভিন্ন প্রান্তে এখনও চলছে মেসি বন্দনা। দারুণ এক হ্যাটট্রিকে আর্জেন্টিনাকে বিশ্বকাপের টিকিট দেওয়ার পর বার্সেলোনার জার্সিতে নিজেকে রাঙাতে ...

রাশিয়া বিশ্বকাপের পর অবসরে মাসচেরানো

অবসরের ঘোষণা দিয়েছেন হাভিয়ের মাসচেরানো। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরে যাবেন আর্জেন্টিনার এই রক্ষণাত্মক মিডফিল্ডার। বাছাইপর্বের শেষ ম্যাচে গত মঙ্গলবার রাতে লিওনেল মেসির হ্যাটট্রিকে ইকুয়েডরকে ৩-০ গোলে হারিয়ে সরাসরি রাশিয়া বিশ্বকাপের টিকিট ...

শিরোনামঃ