পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > আন্তর্জাতিক ফুটবল > মাঠে নামার সনদপত্র পেলেন নেইমার

মাঠে নামার সনদপত্র পেলেন নেইমার

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দেওয়ার ১০ দিন হলেও দলটির হয়ে এখনো মাঠে নামতে পারেননি নেইমার। রিলিজ ক্লজের ২২২ মিলিয়ন ইউরো বুঝে না পাওয়ায় নেইমারকে ট্রান্সফার সার্টিফিকেট দিতে কালক্ষেপণ করেছে কাতলান ক্লাবটি। তবে এই সমস্যার সমাধান হওয়ায় পিএসজির হয়ে মাঠে নামার সনদপত্র পেয়েছেন নেইমার।

বার্সেলোনার কাছ থেকে আন্তর্জাতিক ট্রান্সফার সার্টিফিকেট না পাওয়ায় লিগ ওয়ানে অ্যামিয়েন্সের বিপক্ষে পিএসজির প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি নেইমার। একই সমস্যার কারণে আগামীকাল দ্বিতীয় ম্যাচে গুইনগ্যাম্পের বিপক্ষে নেইমারের মাঠে নামা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। তবে রিলিজ ক্লজের ২২২ মিলিয়ন ব্যাংকে জমা পড়ায় অনুমোদন দিয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি। ফরাসি লিগ কর্তৃপক্ষ নেইমারের ট্রান্সফার সার্টিফিকেট পাওয়ার কথা জানিয়েছে।

সব ঝামেলার অবসান হওয়ায় আগামীকাল গুইনগ্যাম্পের বিপক্ষে ২২২ মিলিয়ন ইউরোর নেইমার ঝলক দেখতে পারে ভক্তরা। অভিষেকটা রাঙাতে পার্ক দেস প্রিন্সেসের ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকেই অনুশীলন করে আসছেন নেইমার।

রিলিজ ক্লজের অর্থ না পাওয়ায় নেইমারের আন্তর্জাতিক ট্রান্সফার সার্টিফিকেট পাঠাতে স্প্যানিশ ফুটবল ফেডারেশনকে এতদিন সবুজ সংকেত দেয়নি বার্সা। আর পেপার ক্লিয়ারেন্স না থাকায় পিএসজির হয়ে ম্যাচ খেলতে পারেননি ২৫ বছর বয়সি তারকা।

রোববার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় গুইনগ্যাম্পের মাঠে অতিথি হিসেবে খেলতে যাবে পিএসজি। আর ২০ আগস্ট ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে তুলসকে আমন্ত্রণ জানাবে নেইমারের পিএসজি।

x

Check Also

রেয়ানের হ্যাটট্রিকে উড়ে গেল ব্রাজিল, ফাইনালে ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক :  রেয়ান ব্রিস্টারের হ্যাটট্রিকে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের সেমিফাইনালে ৩-১ ব্যবধানের জয় পেয়েছে ইংল্যান্ড। ব্রাজিলকে হারিয়ে নিশ্চিত করেছে ফাইনাল। কোয়ার্টার ফাইনালে যুক্তরাষ্ট্রের বিপক্ষে হ্যাটট্রিক করার পর আজ সেমিফাইনালেও হ্যাটট্রিক করেছেন রেয়ান। তার হ্যাটট্রিকে কলকাতায় রীতিমতো ...

ভক্তদের সুখবর দিলেন মেসি

ক্রীড়া ডেস্ক: আর্জেন্টিনাকে রাশিয়া বিশ্বকাপে সরাসরি খেলার সুযোগ তৈরি করে এক প্রকার বিশ্বজয় করেছেন লিওনেল মেসি। বিশ্বের বিভিন্ন প্রান্তে এখনও চলছে মেসি বন্দনা। দারুণ এক হ্যাটট্রিকে আর্জেন্টিনাকে বিশ্বকাপের টিকিট দেওয়ার পর বার্সেলোনার জার্সিতে নিজেকে রাঙাতে ...

রাশিয়া বিশ্বকাপের পর অবসরে মাসচেরানো

অবসরের ঘোষণা দিয়েছেন হাভিয়ের মাসচেরানো। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরে যাবেন আর্জেন্টিনার এই রক্ষণাত্মক মিডফিল্ডার। বাছাইপর্বের শেষ ম্যাচে গত মঙ্গলবার রাতে লিওনেল মেসির হ্যাটট্রিকে ইকুয়েডরকে ৩-০ গোলে হারিয়ে সরাসরি রাশিয়া বিশ্বকাপের টিকিট ...

শিরোনামঃ