পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > আন্তর্জাতিক ফুটবল > চেলসি-লিভারপুল ম্যাচে জিতেনি কেউ

চেলসি-লিভারপুল ম্যাচে জিতেনি কেউ

ক্রীড়া ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রাতে মুখোমুখি হয় দুই জায়ান্ট দল চেলসি এবং লিভারপুল। চলতি মৌসুমে শিরোপার দৌড়ে এগিয়ে তারা।লিভারপুলের মাঠ আনফিল্ডে গতকালের লড়াইয়ে জয় পায়নি কোনো দলই। হাড্ডাহাড্ডি লড়াই শেষে ১-১ ব্যবধানের ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে শক্তিশালী এই দুই প্রতিপক্ষকে।

 

ইংলিশ লিগে নিজের শততম ম্যাচে গোল পান ডেভিড লুইজ। কিন্তু শততম ম্যাচে গোল পেলেও জয় দিয়ে তা স্মরণীয় করে রাখতে পারেননি ব্রাজিলিয়ান এ তারকা। অন্যদিকে নিজেদের গোলরক্ষক সিমোন মিগনোলেতের অসাধারণ নৈপুণ্যে হার থেকে রক্ষা পায় স্বাগতিক লিভারপুল।

আনফিল্ডে বল মাঠ গড়ানোর ২৪ মিনিটে ডেভিড লুইজের চমৎকার গোলে এগিয়ে যায় চেলসি। ফ্রি কিক থেকে দলকে সাফল্য এনে দেন তিনি। পাঁচ মিনিট পর চেলসি ফ্রি কিক পেলে এবার উইলিয়ানের শটে পা ছোঁয়াতে পারেননি লুইজ। প্রথমার্ধে ১-০ ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক লিভারপুল।

বিশ্রাম শেষে ম্যাচের ৫৭ মিনিটে লিভারপুলকে সমতায় ফেরান ভিনালডাম। এ সময় জেমন মিলনারের হেডে চেলসির জাল কাঁপান ভিনালডাম।

৭৪তম মিনিটে খলনায়ক হতে বসেছিলেন ভিনালডাম। ডি বক্সে   দিয়েগো কস্তাকে ফাউল করলে পেনাল্টি পায় অতিথিরা। নিজেই শট নেন স্প্যানিশ স্ট্রাইকার। বাঁ দিকে ঝাঁপিয়ে আবারও লিভারপুলের ত্রাতা মিগনোলেত।

ম্যাচের বাকি সময় দু’দল গোলের বেশ কিছু সুযোগ তৈরি করলেও গোল করতে পারেনি। ফলে ১-১ ব্যবধানে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

এ ড্রয়ে ২৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে চেলসি। অন্যদিকে চার নম্বরে থাকা লিভারপুলের ভান্ডারে রয়েছে ৪৬ পয়েন্ট।

x

Check Also

রেয়ানের হ্যাটট্রিকে উড়ে গেল ব্রাজিল, ফাইনালে ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক :  রেয়ান ব্রিস্টারের হ্যাটট্রিকে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের সেমিফাইনালে ৩-১ ব্যবধানের জয় পেয়েছে ইংল্যান্ড। ব্রাজিলকে হারিয়ে নিশ্চিত করেছে ফাইনাল। কোয়ার্টার ফাইনালে যুক্তরাষ্ট্রের বিপক্ষে হ্যাটট্রিক করার পর আজ সেমিফাইনালেও হ্যাটট্রিক করেছেন রেয়ান। তার হ্যাটট্রিকে কলকাতায় রীতিমতো ...

ভক্তদের সুখবর দিলেন মেসি

ক্রীড়া ডেস্ক: আর্জেন্টিনাকে রাশিয়া বিশ্বকাপে সরাসরি খেলার সুযোগ তৈরি করে এক প্রকার বিশ্বজয় করেছেন লিওনেল মেসি। বিশ্বের বিভিন্ন প্রান্তে এখনও চলছে মেসি বন্দনা। দারুণ এক হ্যাটট্রিকে আর্জেন্টিনাকে বিশ্বকাপের টিকিট দেওয়ার পর বার্সেলোনার জার্সিতে নিজেকে রাঙাতে ...

রাশিয়া বিশ্বকাপের পর অবসরে মাসচেরানো

অবসরের ঘোষণা দিয়েছেন হাভিয়ের মাসচেরানো। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরে যাবেন আর্জেন্টিনার এই রক্ষণাত্মক মিডফিল্ডার। বাছাইপর্বের শেষ ম্যাচে গত মঙ্গলবার রাতে লিওনেল মেসির হ্যাটট্রিকে ইকুয়েডরকে ৩-০ গোলে হারিয়ে সরাসরি রাশিয়া বিশ্বকাপের টিকিট ...

শিরোনামঃ