পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > দেশের ক্রিকেট > আবারো ব্যাট হাতে ঝড় তুললেন আশরাফুল, ৫৪ বলে করছেন অপরাজিত ৯০ রান

আবারো ব্যাট হাতে ঝড় তুললেন আশরাফুল, ৫৪ বলে করছেন অপরাজিত ৯০ রান

আন্তর্জাতিক ডেস্ক: বিসিএল এ রীতিমত ব্যাটিং তান্ডব চালিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। দলের বাকি ব্যাটসম্যানদের ব্যর্থতার দিনে নিজের ব্যাটে আগুন ঝরিয়ে ৫৪ বলে করেছেন অপরাজিত ৯০ রান।

আশরাফুলের ব্যাটিং কীর্তিতে বিয়ানীবাজার ক্রিকেট লিগ (বিসিএল) টুর্ণামেন্টটির উদ্বোধনী ম্যাচে ৩ উইকেটে এরাবিয়ান স্পোটিং ক্লাবকে হারিয়েছে বিয়ানীবাজার রয়েলস ক্লাব।

গতকাল (বৃহস্পতিবার) টস হেরে ব্যাট করতে নেমে এরাবিয়ান স্পোটিং ক্লাব নির্ধারিত ওভারের আগেই অলআউট হয়ে যায়। ১৯.৪ ওভারে অলআউট হওয়ার আগে দলটি সংগ্রহ করে ১২৯ রান। দলের হয়ে আরিফ সর্বোচ্চ ৩০ রান করেন। ফরহাদ ২০ রান করেন।

রয়েলসের হয়ে ফজলু ৪টি, নয়ন ২টি, রানা ২টি করে উইকেট লাভ করেন।

১৩০ রানের টার্গেটে খেলতে নেমে ১৭.৪ ওভারেই সাত উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে যায় বিয়ানীবাজার রয়েলস ক্লাব ০০৭। দলটির হয়ে দুর্দান্ত ব্যাটিং করেন আশরাফুল । ৫৪ বলে ৯০ রানের এক অপরাজিত ইনিংস খেলেন তিনি। ৯টি ছক্কা আর ৮টি চারের মার ছিলো তাঁর নান্দনিক ইনিংসে।

আশরাফুল ছাড়া আর কোন ব্যাটসম্যানই উইকেটে দাঁড়াতে পারেননি। নয়ন দ্বিতীয় সর্বোচ্চ ৬ রান করেন। এরাবিয়ান স্পোটিং ক্লাবের ফয়সল ৩টি, নাজমুল ৩টি করে উইকেট লাভ করেন।

x

Check Also

খুলনা টাইটান্সে কাইল অ্যাবোট

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট তথা বিপিএল শুরু হতে এখনো প্রায় ৫ মাস বাকি। কিন্তু ইতিমধ্যে বিদেশি খেলোয়াড়দের দলে ভেড়াতে শুরু করেছে বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো। আজ শনিবার আরো একজন খেলোয়াড়কে দলে টেনেছে খুলনা টাইটান্স। ...

ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা লালমাটিয়া ক্লাবের অধিনায়কের

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগের এক ম্যাচে ৪ বলে ৯২ রান দেওয়ার ঘটনায় লালমাটিয়া ক্লাবের অধিনায়ককে পাঁচ বছরের নিষিদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু অধিনায়ক না ৪ বলে ৯২ রান দেওয়া ...

শুনেই তিনি স্তম্ভিত হয়ে যান বোলার তাসনিম

তাসনিম হাসান তার এক বন্ধুর কাছ থেকে খবর পান, তিনি সব ধরণের ক্রিকেট থেকে ১০ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন।  এখবর শুনেই তিনি স্তম্ভিত হয়ে যান।  কথা বলার ভাষা হারিয়ে ফেলেন।  এই ব্যাপারে তার বাবা-মা এখনও ...

শিরোনামঃ