পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > দেশের ক্রিকেট > মুমিনুলের ডাবলে এগিয়ে ইসলামী ব্যাংক

মুমিনুলের ডাবলে এগিয়ে ইসলামী ব্যাংক

ক্রীড়া প্রতিবেদক :

আগের দিনই নিজের কাজটা করে রেখেছিলেন মুমিনুল হক। ১৬৯ রানে অপরাজিত থেকে আজ বিসিএলের দ্বিতীয় দিনের খেলা শুরু করেন মুমিনুল।

ক্যারিয়ারের দ্বিতীয় ডাবলে পৌঁছাতে তার প্রয়োজন ছিল ৩১ রান। সকালের সেশনে দারুণ ব্যাটিং করে দ্রুতই ডাবল সেঞ্চুরি তুলে নেন ইসলামী ব্যাংকের এ ব্যাটসম্যান। প্রায় শেষ পর্যন্ত একাই দলের স্কোর টেনে নেন বাঁহাতি এ ব্যাটসম্যান। তার ক্যারিয়ার সেরা ২৫৮ রানের সুবাদে ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংকের বিপক্ষে তুলে ৫৪৬ রান। ব্যাট হাতে সেঞ্চুরি তুলে নেন জাকির হাসান। বাঁহাতি উইকেট রক্ষক এ ব্যাটসম্যান করেন ১১৯ রান।

ইসলামী ব্যাংকের রান তাড়া করতে গিয়ে প্রাইম ব্যাংক ৩ উইকেটে তুলেছে ১২৮ রান। তুষার ইমরান ২২ ও মোসাদ্দেক হোসেন ৪২ রানে অপরাজিত রয়েছেন। সাজঘরে ফিরেছেন শাহরিয়ার নাফিস (২৯), সৌম্য সরকার (১৯), মেহেদী হাসান (৯)।

 

৩৪৪ বলে ২৫৮ রানের ইনিংসটি মুমিুনল সাজান ২৩ চার ও ৩ ছক্কায়। ৭৫ স্ট্রাইক রেটে ব্যাটিং করে অনেকটাই বুঝিয়ে দেন শুধু টেস্ট নয় ওয়ানডে দলেও তাকে বিবেচনায় আনা যেতে পারে। এর আগে ২০১৫-১৬ মৌসুমে ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে বগুড়ায় চট্টগ্রাম বিভাগের হয়ে বরিশালের বিপক্ষে ২৩৯ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন তিনি।

মুমিনুলের সঙ্গে তাল মিলিয়ে ব্যাটিং করেন জাকির হাসান। ১৬৯ বলে ৬ চার ও ৪ ছক্কায় ১১৯ রান করেন জাকির। ইসলামী ব্যাংক দারুণ ব্যাটিং করলেও বল হাতে দ্যুতি ছড়ান আব্দুর রাজ্জাক। প্রাইম ব্যাংকের এ স্পিনার ৪০.৫ ওভার বোলিং করে ১৭৮ রানের খরচে নেন ৬ উইকেট। এছাড়া ৩টি উইকেট নেন সাকলায়েন সজীব।

৪১৮ রানে এগিয়ে থেকে দিন শেষ করেছে মুমিনুল হকের ইসলামী ব্যাংক। শেষ দুদিনে তারা জয় পায় কিনা সেটাই দেখার।

x

Check Also

ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা লালমাটিয়া ক্লাবের অধিনায়কের

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগের এক ম্যাচে ৪ বলে ৯২ রান দেওয়ার ঘটনায় লালমাটিয়া ক্লাবের অধিনায়ককে পাঁচ বছরের নিষিদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু অধিনায়ক না ৪ বলে ৯২ রান দেওয়া ...

শুনেই তিনি স্তম্ভিত হয়ে যান বোলার তাসনিম

তাসনিম হাসান তার এক বন্ধুর কাছ থেকে খবর পান, তিনি সব ধরণের ক্রিকেট থেকে ১০ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন।  এখবর শুনেই তিনি স্তম্ভিত হয়ে যান।  কথা বলার ভাষা হারিয়ে ফেলেন।  এই ব্যাপারে তার বাবা-মা এখনও ...

গাজী গ্রুপের ছয়ে ছয়

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের ষষ্ঠ রাউন্ডেও জয় তুলে নিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। বুধবার পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৪ উইকেটে হারিয়েছে দলটি। টুর্নামেন্টে এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি গাজী গ্রুপ। ছয় রাউন্ডে ছয়টি জয় ...

শিরোনামঃ