পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > সুযোগ পেয়েই গেইলের তাণ্ডব

সুযোগ পেয়েই গেইলের তাণ্ডব

ক্রীড়া ডেস্ক : আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের প্রথম দুই ম্যাচে একাদশে জায়গা হয়নি ক্রিস গেইলের। আজ দলের তৃতীয় ম্যাচে প্রথমবার একাদশে সুযোগ পেয়েই ব্যাট হাতে ঝড় তুললেন ক্যারিবীয় তারকা।

মোহালিতে আজ চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাত্র ৩৩ বলে ৬৩ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন গেইল। ৭ চার ও ৪ ছক্কায় সাজান ইনিংসটি।

মুখোমুখি প্রথম বলেই ভারতীয় স্পিনার হরভজন সিংকে চার হাঁকিয়ে শুরু করেছিলেন গেইল। ষষ্ঠ ওভারে তাণ্ডব চালান পেসার দীপক চাহারের ওপর। এই ওভারে দুটি করে চার ও ছক্কা হাঁকিয়ে ২৬ থেকে ৪৬-এ পৌঁছে যান বাঁহাতি ব্যাটসম্যান।

পরের ওভারে ইমরান তাহিরকে চার হাঁকিয়ে মাত্র ২২ বলে পূর্ণ করেন ফিফটি। দলের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে শেন ওয়াটসনের বলে আউট হওয়ার আগে খেলেন ৬৩ রানের ইনিংসটি।

লোকেশ রাহুলের (২২ বলে ৩৭) সঙ্গে গেইলের ৯৬ রানের বিস্ফোরক উদ্বোধনী জুটি পাঞ্জাবকে এনে দিয়েছিল বড় সংগ্রহের ভিত। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৯৭ রানের পুঁজি গড়েছে পাঞ্জাব।

x

Check Also

যে ছবিতে একাকার মা-ছেলের ক্রিকেট প্রেমের গল্প

ক্রিকেট পাগল জাতির তালিকা করলে বাংলাদেশের নাম শীর্ষেই থাকার কথা। ক্রিকেট এখানে কেবল একটি খেলা নয়; বরং তুমুল আবেগের জায়গা। বাংলাদেশে ক্রিকেট হলো ভালোবাসার আরেক নাম, লাল-সবুজ পতাকার সবচেয়ে বড় ব্র্যান্ড। সম্প্রতি এই সত্যের এক ...

সালাহর হ্যাটট্রিকে লিভারপুলের ঘাম ঝরানো জয়

ষোলো বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগে জায়গা করে নিয়েছে লিডস ইউনাইটেড। প্রিমিয়ার লিগে এসে শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে প্রথম ম্যাচেই তারা মুখোমুখি হয়েছিল চ্যাম্পিয়ন লিভারপুলের। তবে ছেড়ে কথা বলেনি চ্যাম্পিয়নদের। হাড্ডাহাড্ডি লড়াই করেছে তারা। যদিও ...

করোনা টেস্ট করালেন মুশফিক-সৌম্য-মাহমুদউল্লাহরা (ভিডিওসহ)

সবকিছুই দারুণ গতিতে এগুচ্ছিল। ক্রিকেটাররা নিজেদের ফিরে পেতে নিয়মিত ব্যক্তিগত অনুশীলন করছিলেন। ফিটনেসের পাশাপাশি নিজেদের স্কিলগুলোও ঝালিয়ে নিচ্ছিলেন। কিন্তু সাপোর্ট স্টাফে অনাকাঙ্খিত করোনা হানা দেওয়াতে বন্ধ হয়ে যায় অনুশীলন। পরবর্তীতে ক্রিকেটারদের সুরক্ষার কথা বিবেচনায় এনে ...

শিরোনামঃ