পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > ‘ছয় বলে ছয় ছক্কা’ হাঁকানো কে এই টাইগার ক্রিকেটার ?

‘ছয় বলে ছয় ছক্কা’ হাঁকানো কে এই টাইগার ক্রিকেটার ?

ঘরোয়া ক্রিকেটে এক ওভারে ছয় ছক্কা হাঁকিয়ে এক সময় দারুন আলোচনায় ছিলেন বাংলাদেশ অলরাউন্ডার মুক্তার আলি। নিয়মিত পারফর্ম করে জাতীয় দলেও জায়গা করে নিয়েছিলেন রাজশাহীর এই ক্রিকেটার।

তবে জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলার স্বপ্ন পূরণ হলেও দলের নিয়মিত মুখ হয়ে উঠতে পারেননি তিনি। মাত্র এক ম্যাচ খেলেই বাদ পড়তে হয়েছিল দল থেকে। তাই স্বাভাবিক ভাবেই একটা আক্ষেপ রয়ে গেছে মুক্তার আলির মনে।

সম্প্রতি মিডিয়ার সাথে কথা বলার সময় আক্ষেপের কথা নিজেই জানালেন তিনি, “কষ্ট তো ছিলই। কেননা একটা ম্যাচ খেলেই বাদ পরে গিয়েছিলাম। তাই চাচ্ছিলাম আরেকটা ম্যাচ খেলতে। সুযোগ হয়নি যদিও, কিন্তু চেষ্টা চালিয়ে গিয়েছি। ”

সাথে জানান আবারো ফিরতে চান জাতীয় দলে এবং যদি আবার সুযোগ আসে তাহলে হয়ে উঠতে চান দলের জন্য “ফিনিশার”।

“আবার জাতীয় দলে ফিরতে পারলে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো। সবসময় চিন্তা করি আমার যদি দলে কখনো জায়গা হয় তাহলে ম্যাচ ফিনিশ করার চেষ্টাই করবো। ”

গত বছর অস্ট্রেলিয়ার সিরিজের জন্য ঘোষিত ৩০ সদস্যের প্রাথমিক দলে জায়গা পেয়ে ছিলেন মুক্তার আলি। এতে সুযোগও পেয়ে ছিলেন জাতীয় দলের বোলিং কোচ কোর্টনি ওয়ালশের তত্ত্বাবধানে অনুশীলন করার। কিন্তু শেষ পর্যন্ত দলে জায়গা হয়নি বাংলাদেশের এই তরূন অলরাউন্ডারের।

x

Check Also

চোখ থাকবে ‘অধিনায়ক’ তামিমের দিকে

বাংলাদেশের সবচেয়ে সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জাতীয় দলের নেতৃত্বের পদ থেকে সরে দাঁড়ালে সেই জায়গায় স্থলাভিষিক্ত হোন তামিম ইকবাল। জাতীয় দলের ওয়ানডে অধিনায়কত্ব পেলেও মাঠে নিজের নেতৃত্ব দেখানোর সুযোগই পাচ্ছিলেন না এই ওপেনার। ...

যে লিংকে দেখা যাবে মাহমুদউল্লাহ-শান্ত একাদশের ম্যাচ

দুপুর দেড়টায় মাঠে গড়াবে তিন দলের ওয়ানডে প্রতিযোগিতা ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’। মিরপুর শের-ই-বাংলায় মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ ও নাজমুল হোসেন শান্তর একাদশ। সীমিত পরিসরের এ প্রতিযোগিতায় খেলছেন জাতীয় দল ও এইচপির ক্রিকেটাররা। তামিম, মাহমুদউল্লাহ ...

সতীর্থদের জন্য ওয়ানডে অধিনায়কের যে বার্তা

দীর্ঘদিন পর মিরপুরে গড়াচ্ছে সাদা বলের ক্রিকেট। ব্যাট-বলের প্রতিযোগিতায় মেতে উঠবেন তামিম, মাহমুদউল্লাহ ও নাজমুলের একাদশ। জাতীয় দল ও এইচপির ক্রিকেটারদের নিয়ে রোববার (১১ অক্টোবর) থেকে শুরু হচ্ছে তিন দলের ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’। প্রতিযোগিতায় নিজ ...

শিরোনামঃ