পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডেতে নেই আন্দ্রে রাসেল

বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডেতে নেই আন্দ্রে রাসেল

ক্রীড়া ডেস্ক : তিন বছর পর ওয়েস্ট ইন্ডিজের জাতীয় দলে ফিরেছেন আন্দ্রে রাসেল। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে খেলেছিলেন তিনি। ব্যাট হাতে ১৩ রান করার পাশাপাশি বল হাতে ৬২ রান দিয়ে নিয়েছিলেন ১ উইকেট। পরের ম্যাচে অবশ্য সেরা একাদশে ছিলেন না তিনি।

কিন্তু শুক্রবার তাকে শুনতে হয়েছে আরো দুঃসংবাদ। বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতেও খেলতে পারছেন না তিনি। হাঁটুর ইনজুরিতে পড়েছেন মারকুটে এই অলরাউন্ডার। সে কারণে শনিবার বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডেতে তিনি খেলতে পারছেন না। শেষ ওয়ানডের জন্য তার পরিবর্তে শেলডন কটরেলকে নেওয়া হয়েছে দলে।

তবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে রাসেলকে পাওয়ার জন্য ইতিমধ্যে চিকিৎসা শুরু হয়ে গেছে। আশা করা হচ্ছে ৩১ জুলাই থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে তিনি খেলতে পারবেন।

আগামীকাল শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় তৃতীয় ও শেষ ওয়ানডেতেকে সেন্ট কিটসে মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি বাংলাদেশ ৪৮ রানে জিতে নেয়। দ্বিতীয় ওয়ানডেতে শেষ ওভারে বাংলাদেশকে ৩ রানে হারায় ক্যারিবিয়ানরা। তাতে সিরিজে ১-১ এ সমতা ফিরেছে। তৃতীয় ম্যাচটি তাই অঘোষিত ফাইনালে রূপ নিয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড : জ্যাসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিষু, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলজারি যোসেফ, এভিন লুইস, জ্যাসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, রোভম্যান পাওয়েল, শেলডন কটরেল, কিমো পল ও কিয়েরন পাওয়েল।

তথ্যসূত্র : ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ও সেন্ট লুসিয়া নিউজ অনলাইন।

x

Check Also

চোখ থাকবে ‘অধিনায়ক’ তামিমের দিকে

বাংলাদেশের সবচেয়ে সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জাতীয় দলের নেতৃত্বের পদ থেকে সরে দাঁড়ালে সেই জায়গায় স্থলাভিষিক্ত হোন তামিম ইকবাল। জাতীয় দলের ওয়ানডে অধিনায়কত্ব পেলেও মাঠে নিজের নেতৃত্ব দেখানোর সুযোগই পাচ্ছিলেন না এই ওপেনার। ...

যে লিংকে দেখা যাবে মাহমুদউল্লাহ-শান্ত একাদশের ম্যাচ

দুপুর দেড়টায় মাঠে গড়াবে তিন দলের ওয়ানডে প্রতিযোগিতা ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’। মিরপুর শের-ই-বাংলায় মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ ও নাজমুল হোসেন শান্তর একাদশ। সীমিত পরিসরের এ প্রতিযোগিতায় খেলছেন জাতীয় দল ও এইচপির ক্রিকেটাররা। তামিম, মাহমুদউল্লাহ ...

সতীর্থদের জন্য ওয়ানডে অধিনায়কের যে বার্তা

দীর্ঘদিন পর মিরপুরে গড়াচ্ছে সাদা বলের ক্রিকেট। ব্যাট-বলের প্রতিযোগিতায় মেতে উঠবেন তামিম, মাহমুদউল্লাহ ও নাজমুলের একাদশ। জাতীয় দল ও এইচপির ক্রিকেটারদের নিয়ে রোববার (১১ অক্টোবর) থেকে শুরু হচ্ছে তিন দলের ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’। প্রতিযোগিতায় নিজ ...

শিরোনামঃ