পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > মাশরাফির ক্যারিয়ার সেরা বোলিং

মাশরাফির ক্যারিয়ার সেরা বোলিং

ক্রীড়া প্রতিবেদক : এক স্পেলেই করেছেন টানা চার ওভার। প্রথমটায় শুধু উইকেট পাননি। দ্বিতীয় ওভারে উইকেট পেয়েছেন একটি। পরের ওভারে দুটি। শেষ ওভারে আরেকটি। সব মিলিয়ে মাশরাফি বিন মুর্তজা করেছেন তার টি-টোয়েন্টি ক্যারিয়ার সেরা বোলিং।

বিপিএলে মঙ্গলবার মিরপুরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৪ ওভারে একটি মেডেনসহ ১১ রানে ৪ উইকেট নিয়েছেন রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি। টি-টোয়েন্টিতে এর আগেও একবার ৪ উইকেট নিয়েছিলেন ডানহাতি এই পেসার। ২০১২ সালে বেলফাস্টে আয়ারল্যান্ডের বিপক্ষে ১৯ রানে ৪ উইকেট নিয়েছিলেন বাংলাদেশের হয়ে।

মাশরাফির প্রথম ওভারে একটি চার হাঁকিয়েছিলেন এভিন লুইস। তার পরের তিন ওভারে আর কোনো বাউন্ডারিই মারতে পারেননি কুমিল্লার কোনো ব্যাটসম্যান। দ্বিতীয় ওভারে মাশরাফির স্লোয়ার উড়াতে গিয়ে মিড অনে সহজ ক্যাচ দিয়ে ফেরেন তামিম ইকবাল।

তৃতীয় ওভারে মাশরাফি ২ রানে নিয়েছেন ২ উইকেট। দ্বিতীয় বলে পয়েন্ট থেকে দৌড়ে যাওয়া রবি বোপারার দারুণ এক ক্যাচে ফেরেন ইমরুল কায়েস। পঞ্চম বলে ছক্কা হাঁকাতে গিয়ে লং অনে নাজমুল ইসলাম অপুর হাতে ধরা পড়েন লুইস।

কোটার শেষ ওভারে মাশরাফি কোনো রানই দেননি। এই ওভারে নিয়েছেন কুমিল্লার অধিনায়ক স্টিভ স্মিথের উইকেট। লেংথ বল ইন-সাইড আউট করে খেলতে গিয়ে মিড অফে ক্যাচ দেন স্মিথ।

বিপিএলে মাশরাফির আগের সেরা বোলিং ছিল ১৬ রানে ৩ উইকেট, ২০১৬ সালের আসরে এই মিরপুরেই কুমিল্লার হয়ে খুলনা টাইটান্সের বিপক্ষে।

x

Check Also

এক দশকে বাজে রেকর্ড রোনালদোর

ক্রীড়া ডেস্ক: গত এক দশকে এমন বাজে মৌসুম কখনো কাটাননি ক্রিস্টিয়ানো রোনালদো। ক্লাবের ফলাফল যাই হোক ব্যক্তিগত পারফরম্যান্সে সদা উজ্জল ছিলেন পর্তুগিজ তারকা। কিন্তু এবার জুভেন্টাসের জার্সিতে প্রথম মৌসুমটি এক দশকের মধ্যে কম গোলে শেষ ...

রোজা যেভাবে আমলাকে সাহায্য করে

ক্রীড়া ডেস্ক : বিশ্বব্যাপী চলছে মুসলিম ধর্মাবলম্বীদের সিয়াম-সাধনার মাস রমজান। এমন সময়ে ইংল্যান্ডে বসতে যাচ্ছে বিশ্বকাপ। যেখানে বাংলাদেশ, পাকিস্তান, আফগানিস্তানসহ বিভিন্ন দেশের মুসলিম খেলোয়াড়রা অংশ নিতে যাচ্ছেন। তাদের মধ্যে অনেকেই রোজা রেখে খেলবেন। হাশিম আমলা ...

বৃষ্টির পেটে বাংলাদেশ-পাকিস্তান লড়াই

ক্রীড়া প্রতিবেদক: টানা ১১ ওয়ানডে হারের পর বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ জিতে বিশ্বকাপের মিশন শুরু করতে চেয়েছিল পাকিস্তান। কিন্তু বেরসিক বৃষ্টির দাপটে সব ওলট-পালট হয়ে গেল। বৃষ্টিতে পন্ড বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ। ...

শিরোনামঃ