পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > মাশরাফির ক্যারিয়ার সেরা বোলিং

মাশরাফির ক্যারিয়ার সেরা বোলিং

ক্রীড়া প্রতিবেদক : এক স্পেলেই করেছেন টানা চার ওভার। প্রথমটায় শুধু উইকেট পাননি। দ্বিতীয় ওভারে উইকেট পেয়েছেন একটি। পরের ওভারে দুটি। শেষ ওভারে আরেকটি। সব মিলিয়ে মাশরাফি বিন মুর্তজা করেছেন তার টি-টোয়েন্টি ক্যারিয়ার সেরা বোলিং।

বিপিএলে মঙ্গলবার মিরপুরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৪ ওভারে একটি মেডেনসহ ১১ রানে ৪ উইকেট নিয়েছেন রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি। টি-টোয়েন্টিতে এর আগেও একবার ৪ উইকেট নিয়েছিলেন ডানহাতি এই পেসার। ২০১২ সালে বেলফাস্টে আয়ারল্যান্ডের বিপক্ষে ১৯ রানে ৪ উইকেট নিয়েছিলেন বাংলাদেশের হয়ে।

মাশরাফির প্রথম ওভারে একটি চার হাঁকিয়েছিলেন এভিন লুইস। তার পরের তিন ওভারে আর কোনো বাউন্ডারিই মারতে পারেননি কুমিল্লার কোনো ব্যাটসম্যান। দ্বিতীয় ওভারে মাশরাফির স্লোয়ার উড়াতে গিয়ে মিড অনে সহজ ক্যাচ দিয়ে ফেরেন তামিম ইকবাল।

তৃতীয় ওভারে মাশরাফি ২ রানে নিয়েছেন ২ উইকেট। দ্বিতীয় বলে পয়েন্ট থেকে দৌড়ে যাওয়া রবি বোপারার দারুণ এক ক্যাচে ফেরেন ইমরুল কায়েস। পঞ্চম বলে ছক্কা হাঁকাতে গিয়ে লং অনে নাজমুল ইসলাম অপুর হাতে ধরা পড়েন লুইস।

কোটার শেষ ওভারে মাশরাফি কোনো রানই দেননি। এই ওভারে নিয়েছেন কুমিল্লার অধিনায়ক স্টিভ স্মিথের উইকেট। লেংথ বল ইন-সাইড আউট করে খেলতে গিয়ে মিড অফে ক্যাচ দেন স্মিথ।

বিপিএলে মাশরাফির আগের সেরা বোলিং ছিল ১৬ রানে ৩ উইকেট, ২০১৬ সালের আসরে এই মিরপুরেই কুমিল্লার হয়ে খুলনা টাইটান্সের বিপক্ষে।

x

Check Also

তিন বছর না খেলেও ওয়ানডের অধিনায়ক পোলার্ড!

ক্রীড়া ডেস্ক: কিরেন পোলার্ড ওয়েস্ট ইন্ডিজের হয়ে সবশেষ ২০১৬ সালের ৫ অক্টোবর খেলেছিলেন ওয়ানডে ম্যাচ। এরপর আর উইন্ডিজের হয়ে ওয়ানডে খেলা হয়নি তার। তবুও সোমবার তাকেই ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছে। পাশাপাশি ...

সৌম্য-মিরাজ কবে শিখবে, প্রশ্ন সাকিবের

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদক : মাত্র ২০ বল টিকে থাকতে পারলেই হতো। তাহলে আফগানিস্তানের বিপক্ষে লজ্জার হারটা এড়ানো যেত। সাকিব বাজে শট খেলে প্রথমেই দলকে ডুবিয়ে আসেন। পরবর্তীতে মিরাজ ও সৌম্য এমন কাজ করেছেন, যাতে ...

প্রশ্নবিদ্ধ হলো চট্টগ্রামের ক্রিকেট মাঠের নিরাপত্তা:সাকিবকে তরুণের ফুল

আরও একবার প্রশ্নবিদ্ধ হলো বাংলাদেশের ক্রিকেট মাঠের নিরাপত্তা। নিরাপত্তা বেষ্টনী ডিঙিয়ে আবারও এক দর্শক ঘটাল পাগলাটে কাণ্ড। এবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলাচলাকালীন এক তরুণ ফুলের তোড়া নিয়ে ঢুকে পড়ে মাঠে, জোর করে জড়িয়ে ...

শিরোনামঃ