পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > মেসি-সুয়ারেজে বার্সার উড়ন্ত জয়

মেসি-সুয়ারেজে বার্সার উড়ন্ত জয়

ক্রীড়া ডেস্ক:

দুর্দান্ত গতিতে ছুঁটে চলা বার্সেলোনা লিগে এবার জয় পেয়েছে এইবারের বিপক্ষে। ঘরের মাঠে এ জয়ে কাতালান ক্লাবটির হয়ে জোড়া গোল পেয়েছেন লুইস সুয়ারেজ। তার সঙ্গে একটি গোল পেয়েছেন বার্সা শিবিরের সেরা তারকা লিওনেল মেসি।

গতকাল সন্ধ্যায় নিজেদের মাঠে এইবারকে স্বাগত জানায় বার্সা। আর এ ম্যাচের মধ্য দিয়ে অপেক্ষার প্রহর শেষ হয় মেসি ভক্তদের। দলের হয়ে এক গোলের মধ্য দিয়ে লা লিগায় চার শ গোলের অনন্য মাইলফলক স্পর্শ করেন মেসি। তার ইতিহাস গড়ার দিনে এইবারের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে কাতালান ক্লাবটি।

ম্যাচের ১৯তম মিনিটে প্রথম গোলের দেখা পায় বার্সা । মাঝমাঠ থেকে আসা বল কুতিনহো ঠেলে দেন সুয়ারেজকে। ব্রাজিলিয়ান তারকার কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত শটে সেটা জালে জড়ান সুয়ারেজ। প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি কোনো দলই।

বিশ্রাম শেষে ভক্তদের হতাশা থেকে মুক্ত করেন মেসি। ম্যাচের ৫৩তম মিনিটে এইবারের জালে বল জড়িয়ে গড়ে ফেলেন ইতিহাস। সুয়ারেজের কাছ থেকে অসাধারণ পাস পেয়ে আড়াআড়ি শটে গোল করেন বার্সেলোনার আর্জেন্টাইন এই তারকা। আর ৫৯তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে এইবারের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন সুয়ারেজ।

লা লিগায় এ জয়ের মধ্য দিয়ে ১৯ ম্যাচ শেষে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট দাড়াল ৪৩ এ । সমান ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ৩৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।

x

Check Also

চোখ থাকবে ‘অধিনায়ক’ তামিমের দিকে

বাংলাদেশের সবচেয়ে সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জাতীয় দলের নেতৃত্বের পদ থেকে সরে দাঁড়ালে সেই জায়গায় স্থলাভিষিক্ত হোন তামিম ইকবাল। জাতীয় দলের ওয়ানডে অধিনায়কত্ব পেলেও মাঠে নিজের নেতৃত্ব দেখানোর সুযোগই পাচ্ছিলেন না এই ওপেনার। ...

যে লিংকে দেখা যাবে মাহমুদউল্লাহ-শান্ত একাদশের ম্যাচ

দুপুর দেড়টায় মাঠে গড়াবে তিন দলের ওয়ানডে প্রতিযোগিতা ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’। মিরপুর শের-ই-বাংলায় মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ ও নাজমুল হোসেন শান্তর একাদশ। সীমিত পরিসরের এ প্রতিযোগিতায় খেলছেন জাতীয় দল ও এইচপির ক্রিকেটাররা। তামিম, মাহমুদউল্লাহ ...

সতীর্থদের জন্য ওয়ানডে অধিনায়কের যে বার্তা

দীর্ঘদিন পর মিরপুরে গড়াচ্ছে সাদা বলের ক্রিকেট। ব্যাট-বলের প্রতিযোগিতায় মেতে উঠবেন তামিম, মাহমুদউল্লাহ ও নাজমুলের একাদশ। জাতীয় দল ও এইচপির ক্রিকেটারদের নিয়ে রোববার (১১ অক্টোবর) থেকে শুরু হচ্ছে তিন দলের ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’। প্রতিযোগিতায় নিজ ...

শিরোনামঃ