পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > ‘এ’ দলে ইমরুল-রকিবুল-এনামুল

‘এ’ দলে ইমরুল-রকিবুল-এনামুল

ক্রীড়া প্রতিবেদক : আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে দুটি আনঅফিসিয়াল টেস্ট ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশ ‘এ’ দলে ডাক পেয়েছেন ইমরুল কায়েস, রকিবুল হাসান ও এনামুল হক বিজয়।

ইমরুল গত বছর জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে রেকর্ড রানের পরও নিউজিল্যান্ড সফর ও বিশ্বকাপে উপেক্ষিত ছিলেন। অনেক দিন জাতীয় দলের বাইরে থাকা রকিবুল গত ঢাকা প্রিমিয়ার লিগে দারুণ করেছেন।

অভিজ্ঞদের পাশাপাশি নাঈম শেখ, সুমন খান, তানভীর ইসলামের মতো তরুণরাও ডাক পেয়েছেন ‘এ’ দলে। আবার কামরুল ইসলাম রাব্বী, সানজামুল ইসলাম, জাকির হাসান, আফিফ হোসেন, তানবীর হায়দারের মতো জাতীয় দলে খেলা ক্রিকেটাররাও আছেন ১৪ জনের দলে।

শুক্রবার খুলনায় শুরু হবে প্রথম চার দিনের ম্যাচ। ১২ জুলাই দ্বিতীয় চার দিনের ম্যাচ শুরু হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সেখানেই ১৯, ২১ ও ২৪ জুলাই হবে প্রথম তিনটি ওয়ানডে। সাভারের বিকেএসপিতে ২৭ ও ২৯ জুলাই হবে শেষ দুটি ওয়ানডে।

বাংলাদেশ ‘এ’ দল: ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, নাঈম শেখ, জাকির হাসান, আফিফ হোসেন, রকিবুল হাসান, তানবীর হায়দার, জাকির আলী অনিক, সালাউদ্দিন শাকিল, কামরুল ইসলাম রাব্বী, ইফরান হোসেন, সানজামুল ইসলাম, সুমন খান, তানভীর ইসলাম।

x

Check Also

বাংলাদেশের খেলোয়াড়দের আচরণ নিয়ে প্রশ্ন তুললো ভারতের মিডিয়া

রকিবুল হাসান যখন আনকোলেকারের বলটি ডিপ মিড উইকেটে পাঠিয়ে দিয়ে প্রান্ত বদল করতে শুরু করেছেন তখনই ডাগ আউট থেকে ভোঁ দৌড়ে বাংলাদেশের বাকি খেলোয়াড়রা মাঠে ঢুকে পড়ে। শুরু হয়ে যায় উদযাপন। কেউ স্ট্যাম্প নিতে কাড়াকাড়ি ...

বোনের মৃত্যু টলাতে পারেনি আকবরকে

দেশ থেকে আকবর আলী সব ঠিকঠাক দেখে গিয়েছিলেন। বড় বোন সুস্থ আছেন। যমজ সন্তানের অপেক্ষায় আছেন। দক্ষিণ আফ্রিকায় বিশ্বকাপ মঞ্চেও যখন ছিলেন তখনও সব ঠিকঠাক ছিল। কিন্তু হুট করে একটি দুর্ঘটনা ঘটে যায় আকবরের জীবনে। ...

যুব বিশ্বকাপের ফাইনালে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক: প্রথমবারের মতো যুব বিশ্বকাপের ফাইনালে বাংলাদেশ। নিউজিল্যান্ডকে ৬ উইকেটে হারিয়ে বাংলাদেশ পচেফস্ট্রুমে উড়িয়েছে বিজয়ের পতাকা। বাংলাদেশের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ২১১ রান করে নিউজিল্যান্ড। জবাবে ৩৫ বল আগে ৬ উইকেটের বিশাল জয়ে ...

শিরোনামঃ