পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > ‘এ’ দলে ইমরুল-রকিবুল-এনামুল

‘এ’ দলে ইমরুল-রকিবুল-এনামুল

ক্রীড়া প্রতিবেদক : আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে দুটি আনঅফিসিয়াল টেস্ট ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশ ‘এ’ দলে ডাক পেয়েছেন ইমরুল কায়েস, রকিবুল হাসান ও এনামুল হক বিজয়।

ইমরুল গত বছর জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে রেকর্ড রানের পরও নিউজিল্যান্ড সফর ও বিশ্বকাপে উপেক্ষিত ছিলেন। অনেক দিন জাতীয় দলের বাইরে থাকা রকিবুল গত ঢাকা প্রিমিয়ার লিগে দারুণ করেছেন।

অভিজ্ঞদের পাশাপাশি নাঈম শেখ, সুমন খান, তানভীর ইসলামের মতো তরুণরাও ডাক পেয়েছেন ‘এ’ দলে। আবার কামরুল ইসলাম রাব্বী, সানজামুল ইসলাম, জাকির হাসান, আফিফ হোসেন, তানবীর হায়দারের মতো জাতীয় দলে খেলা ক্রিকেটাররাও আছেন ১৪ জনের দলে।

শুক্রবার খুলনায় শুরু হবে প্রথম চার দিনের ম্যাচ। ১২ জুলাই দ্বিতীয় চার দিনের ম্যাচ শুরু হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সেখানেই ১৯, ২১ ও ২৪ জুলাই হবে প্রথম তিনটি ওয়ানডে। সাভারের বিকেএসপিতে ২৭ ও ২৯ জুলাই হবে শেষ দুটি ওয়ানডে।

বাংলাদেশ ‘এ’ দল: ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, নাঈম শেখ, জাকির হাসান, আফিফ হোসেন, রকিবুল হাসান, তানবীর হায়দার, জাকির আলী অনিক, সালাউদ্দিন শাকিল, কামরুল ইসলাম রাব্বী, ইফরান হোসেন, সানজামুল ইসলাম, সুমন খান, তানভীর ইসলাম।

x

Check Also

বাংলাদেশের বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। যেটা নভেম্বরের ৩ তারিখ থেকে শুরু হবে। এই সিরিজকে সামনে রেখে আজ বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড। টি-টোয়েন্টি সিরিজে রাখা ...

ধর্মঘট প্রত্যাহার, মাঠে ফিরছেন ক্রিকেটাররা

ক্রিকেটারদের সঙ্গে বিসিবির আলোচনা ফলপ্রসূ হয়েছে। ক্রিকেটারদের অধিকাংশ দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছে ক্রিকেট বোর্ড। ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছেন ক্রিকেটাররা। বুধবার রাতে বিসিবিতে ক্রিকেটারদের সঙ্গে সভা শেষে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানান, শনিবার শুরু ...

দেশের ক্রিকেটের বিরুদ্ধে ষড়যন্ত্র দেখছেন বিসিবি সভাপতি

হুট করে ১১ দফা দাবি তুলে ক্রিকেটারদের ডাকা ধর্মঘটের পেছনে ষড়যন্ত্র দেখছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ঘরোয়া ক্রিকেটে পারিশ্রমিক বাড়ানো, ক্রিকেটারদের অবকাঠামোগত উন্নয়ন- এমন নানাবিধ সমস্যার ...

শিরোনামঃ