পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > শ্রীলঙ্কা সফরে দলে যুক্ত হলেন শফিউল

শ্রীলঙ্কা সফরে দলে যুক্ত হলেন শফিউল

ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার মাঠে নামবে বাংলাদেশ দল। এর আগে টাইগার স্কোয়াডে যুক্ত হয়েছেন পেসার শফিউল ইসলাম। এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার তাকে দলে নেওয়ার কথা জানায় বিসিবি।

চলতি বছরের ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সিরিজে স্কোয়াডে ছিলেন শফিউল। যদিও সেবার কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। ৫৬ ওয়ানডের শেষটি শফিউল খেলেছিলেন ২০১৬ সালে। ২০১৭ সালের অক্টোবরের পর দেশের হয়ে খেলেননি কোনো সংস্করণেই। শ্রীলঙ্কায় শেষ ওয়ানডে খেলেছিলেন ২০১০ সালে।

এরপর ঢাকা প্রিমিয়ার লিগে খুব একটা ভালো করতে পারেননি। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ বা বিশ্বকাপেও ডাক পাননি দলে। এরপর শুধু আফগানিস্তান এ দলের বিপক্ষে একটি ওয়ানডে খেলেছেন, ৫৯ রান দিয়ে সেই ম্যাচে নিয়েছেন ২ উইকেট। কিন্তু এবার সুযোগ পেয়ে গেলেন শ্রীলঙ্কা সফরে।

শ্রীলঙ্কার বিপক্ষে দল ঘোষণার পর চোটের জন্য ছিটকে যান নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন। তাদের জায়গায় দলে আসেন ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ।

আগামীকাল বুধবার কলম্বোয় দলের সঙ্গে যোগ দেবেন শফিউল ইসলাম। ২৬ জুলাই আর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে তামিম ইকবালের দলকে স্বাগত জানাবে শ্রীলঙ্কা।

x

Check Also

৯৬ রানের টার্গেটেও ঘাম ঝরল ভারতের

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ৪ উইকেটে জয় পেয়েছে ভারত। শনিবার রাতে লাউডারহিলে ওয়েস্ট ইন্ডিজ প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯৫ রান তুলতে পারে। এই রান ...

তিন মাসের জন্য নিষিদ্ধ মেসি

ক্রীড়া ডেস্ক : আন্তর্জাতিক ফুটবল থেকে লিওনেল মেসিকে তিন মাসের জন্য নিষিদ্ধ করেছে দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশন (কনমেবল)। কোপা আমেরিকায় কনমেবলকে ‘দুর্নীতিবাজ’ বলে মন্তব্য করায় এই শাস্তি পেলেন আর্জেন্টিনা অধিনায়ক। চিলির বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ...

ইংল্যান্ডের বিপক্ষে হ্যাটট্রিক জয়ে ফাইনালে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সিরিজটাও ভালো কাটেনি তামিম ইকবালের। তবে এবার বাংলাদেশের হয়ে দারুণ এক সেঞ্চুরি করলেন আরেক তামিম- তানজিদ হাসান তামিম। তার সেঞ্চুরির পর বোলারদের নৈপুণ্যে ইংল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে স্বাগতিকদের তৃতীয়বারের মতো ...

শিরোনামঃ