পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > ওয়ানডে সিরিজের জন্য এইচপি স্কোয়াড ঘোষণা

ওয়ানডে সিরিজের জন্য এইচপি স্কোয়াড ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কার এমার্জিং ক্রিকেট দলের বিপক্ষে বাংলাদেশ এমার্জিং ক্রিকেট দল তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে ঘরের মাঠে। যা শুরু হবে ১৮ আগস্ট থেকে। এই সিরিজকে সামনে রেখে আজ শুক্রবার সন্ধ্যায় ১৫ সদস্যের এমার্জিং দলের (বাংলাদেশ হাইপারফরম্যান্স) স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ৭ জনকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে।

নাজমুল হোসেন শান্তকে এইচপি দলের অধিনায়ক করা হয়েছে। রয়েছেন আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী চৌধুরী, নাঈম হাসান ও মিনহাজুল আবেদিন আফ্রিদিও।

আজকের মধ্যে শ্রীলঙ্কা এমার্জিং ক্রিকেট দল ঢাকায় আসার কথা রয়েছে। ১৭ আগস্ট তারা অনুশীলন করবে। আর ১৮ আগস্ট বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মাঠে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা এইচপি টিম।

২১ আগস্ট একই মাঠে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। আর ২৪ আগস্ট হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। এই ম্যাচটি অবশ্য অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজ শেষে খুলনাতে দুটি চারদিনের ম্যাচ খেলবে দল দুটি।

বাংলাদেশ এইচপি স্কোয়াড :

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ সাইফ হাসান, নাঈম শেখ, ইয়াসির আলী চৌধুরী (সহ-অধিনায়ক), আফিফ হোসেন, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আমিনুল ইসলাম বিপ্লব, জাকের আলী, নাঈম হাসান, ইয়াসিন আরাফাত, শাফিকুল ইসলাম, সুমন খান, শহীদুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি ও তানভীর ইসলাম।

স্ট্যান্ডবাই : মানিক খান, জাকির হাসান, রবিউল হক, ফারদিন হোসেন, ইরফান হোসেন, সাব্বির হোসেন ও মেহেদী হাসান রানা।

x

Check Also

সহজ জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বায়ার্নের

সহজ জয়ে সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেডকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে জার্মানির চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। ‘বি’ গ্রুপের ম্যাচে বুধবার রাতে ঘরের মাঠে ৩-০ গোলে জয় পায় নিকো কোভাচের দল। প্রথমার্ধে কিংসলে ...

তিন বছর না খেলেও ওয়ানডের অধিনায়ক পোলার্ড!

ক্রীড়া ডেস্ক: কিরেন পোলার্ড ওয়েস্ট ইন্ডিজের হয়ে সবশেষ ২০১৬ সালের ৫ অক্টোবর খেলেছিলেন ওয়ানডে ম্যাচ। এরপর আর উইন্ডিজের হয়ে ওয়ানডে খেলা হয়নি তার। তবুও সোমবার তাকেই ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছে। পাশাপাশি ...

সৌম্য-মিরাজ কবে শিখবে, প্রশ্ন সাকিবের

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদক : মাত্র ২০ বল টিকে থাকতে পারলেই হতো। তাহলে আফগানিস্তানের বিপক্ষে লজ্জার হারটা এড়ানো যেত। সাকিব বাজে শট খেলে প্রথমেই দলকে ডুবিয়ে আসেন। পরবর্তীতে মিরাজ ও সৌম্য এমন কাজ করেছেন, যাতে ...

শিরোনামঃ