পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > ওয়ানডে সিরিজের জন্য এইচপি স্কোয়াড ঘোষণা

ওয়ানডে সিরিজের জন্য এইচপি স্কোয়াড ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কার এমার্জিং ক্রিকেট দলের বিপক্ষে বাংলাদেশ এমার্জিং ক্রিকেট দল তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে ঘরের মাঠে। যা শুরু হবে ১৮ আগস্ট থেকে। এই সিরিজকে সামনে রেখে আজ শুক্রবার সন্ধ্যায় ১৫ সদস্যের এমার্জিং দলের (বাংলাদেশ হাইপারফরম্যান্স) স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ৭ জনকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে।

নাজমুল হোসেন শান্তকে এইচপি দলের অধিনায়ক করা হয়েছে। রয়েছেন আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী চৌধুরী, নাঈম হাসান ও মিনহাজুল আবেদিন আফ্রিদিও।

আজকের মধ্যে শ্রীলঙ্কা এমার্জিং ক্রিকেট দল ঢাকায় আসার কথা রয়েছে। ১৭ আগস্ট তারা অনুশীলন করবে। আর ১৮ আগস্ট বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মাঠে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা এইচপি টিম।

২১ আগস্ট একই মাঠে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। আর ২৪ আগস্ট হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। এই ম্যাচটি অবশ্য অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজ শেষে খুলনাতে দুটি চারদিনের ম্যাচ খেলবে দল দুটি।

বাংলাদেশ এইচপি স্কোয়াড :

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ সাইফ হাসান, নাঈম শেখ, ইয়াসির আলী চৌধুরী (সহ-অধিনায়ক), আফিফ হোসেন, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আমিনুল ইসলাম বিপ্লব, জাকের আলী, নাঈম হাসান, ইয়াসিন আরাফাত, শাফিকুল ইসলাম, সুমন খান, শহীদুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি ও তানভীর ইসলাম।

স্ট্যান্ডবাই : মানিক খান, জাকির হাসান, রবিউল হক, ফারদিন হোসেন, ইরফান হোসেন, সাব্বির হোসেন ও মেহেদী হাসান রানা।

x

Check Also

অবশেষে মিললো নাগরিকত্ব, ড্যারেন স্যামি আজ থেকে পাকিস্তানি

আজ থেকে আনুষ্ঠানিকভাবে পাকিস্তানের নাগরিক হয়ে গেলেন ড্যারেন স্যামি। ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই অধিনায়ক পাকিস্তানের নাগরিকত্ব চেয়েছিলেন। আজ (রোববার) ইসলামাবাদে নাগরিকত্বের সর্বোচ্চ বেসামরিক অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করা হয়েছে তাকে। পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর ক্ষেত্রে ...

অবশেষে সম্মতি দিয়েছে ভারত

একাধিকবার দেশের বাইরে দিবারাত্রির টেস্ট খেলতে প্রস্তাব পেয়েছিল ভারত। প্রত্যেকবারই প্রস্তাব ফিরিয়ে দেয় বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কিন্তু সৌরভ গাঙ্গুলি এবার সম্মত হয়েছেন। দিল্লিতে রোববার সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে বৈঠকে বসেছিল বিসিসিআই। ...

প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবে যুবারা

দেশে ফিরেছে বিশ্বকাপ জয়ী যুবারা। আজ ‍বুধবার বিকেলে তারা বিমানবন্দরে পৌঁছায়। সেখান থেকে বিশেষ বাসে করে তাদের নিয়ে আসা হয় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে তাদের লাল গালিচার সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা শেষে আনুষ্ঠানিক ...

শিরোনামঃ