পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > নেইমারকে পেতে প্যারিসে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা

নেইমারকে পেতে প্যারিসে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা

ক্রীড়া ডেস্ক: নেইমারকে পেতে ১০০ মিলিয়ন ইউরোর পাশাপাশি গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ ও কেইলর নাভাসকে দিতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ।

কিন্তু রিয়াল মাদ্রিদের লোভনীয় অফার এরই মধ্যে ফিরিয়ে দিয়েছে পিএসজি। এর আগে নেইমারের জন্য বার্সেলোনাও দারুণ অফার করেছিল। তাদের অফারটি ছিল এরকম, এ মৌসুমে ধারে নেওয়ার জন্য ৪০ মিলিয়ন ইউরো দেওয়া হবে। আগামী মৌসুমে দেওয়া হবে ১৫০ মিলিয়ন ইউরো। সব মিলিয়ে ১৯০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল বার্সেলোনা। কিন্তু পিএসজি তাতেও রাজি হয়নি।

পিএসজির দাবি একটাই, ২৫০ মিলিয়ন ইউরো পেলে তারা ছাড়বে নেইমারকে। ২০১৭ সালে নেইমারকে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে নিয়ে আসে ফ্র্যান্সের ক্লাব পিএসজি।

অফার ফিরিয়ে দিলেও নেইমারকে পেতে মরিয়া রিয়াল মাদ্রিদ। পিএসজির সঙ্গে বসে আলোচনা করতে আজ ফ্রান্সে পৌঁছেছে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা। নেইমারের এজেন্টের সঙ্গে শুরুতে বৈঠকে বসবে রিয়াল কর্তারা। এরপর আনুষ্ঠানিকভাবে পিএসজির সঙ্গে বসবে তারা। এদিকে গোলডটকম বলছে, নেইমারকে পেতে নতুন করে অফার দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা। ব্রাজিলের সুপারস্টারকে পেতে কোনো সুযোগ হাতছাড়া করতে রাজী নয় কাতালানরা।

ব্রাজিলিয়ান এ তারকা ক্লাব ছাড়ার ঘোষণা দেওয়ায় তাকে জোর করতে চাইছে না পিএসজি। বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সঙ্গে নেইমারেকে পেতে আগ্রহী রয়েছে ইতালিয়ান সিরি’আ ক্লাব জুভেন্টাস। দলবদল সময় শেষ হতে বাকি মাত্র ১১ দিন। আগামী কিছুদিনের মধ্যেই নেইমারের পরবর্তী ঠিকানা চূড়ান্ত হবে।

x

Check Also

অবশেষে মিললো নাগরিকত্ব, ড্যারেন স্যামি আজ থেকে পাকিস্তানি

আজ থেকে আনুষ্ঠানিকভাবে পাকিস্তানের নাগরিক হয়ে গেলেন ড্যারেন স্যামি। ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই অধিনায়ক পাকিস্তানের নাগরিকত্ব চেয়েছিলেন। আজ (রোববার) ইসলামাবাদে নাগরিকত্বের সর্বোচ্চ বেসামরিক অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করা হয়েছে তাকে। পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর ক্ষেত্রে ...

অবশেষে সম্মতি দিয়েছে ভারত

একাধিকবার দেশের বাইরে দিবারাত্রির টেস্ট খেলতে প্রস্তাব পেয়েছিল ভারত। প্রত্যেকবারই প্রস্তাব ফিরিয়ে দেয় বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কিন্তু সৌরভ গাঙ্গুলি এবার সম্মত হয়েছেন। দিল্লিতে রোববার সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে বৈঠকে বসেছিল বিসিসিআই। ...

প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবে যুবারা

দেশে ফিরেছে বিশ্বকাপ জয়ী যুবারা। আজ ‍বুধবার বিকেলে তারা বিমানবন্দরে পৌঁছায়। সেখান থেকে বিশেষ বাসে করে তাদের নিয়ে আসা হয় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে তাদের লাল গালিচার সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা শেষে আনুষ্ঠানিক ...

শিরোনামঃ