পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > নেইমারকে পেতে প্যারিসে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা

নেইমারকে পেতে প্যারিসে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা

ক্রীড়া ডেস্ক: নেইমারকে পেতে ১০০ মিলিয়ন ইউরোর পাশাপাশি গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ ও কেইলর নাভাসকে দিতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ।

কিন্তু রিয়াল মাদ্রিদের লোভনীয় অফার এরই মধ্যে ফিরিয়ে দিয়েছে পিএসজি। এর আগে নেইমারের জন্য বার্সেলোনাও দারুণ অফার করেছিল। তাদের অফারটি ছিল এরকম, এ মৌসুমে ধারে নেওয়ার জন্য ৪০ মিলিয়ন ইউরো দেওয়া হবে। আগামী মৌসুমে দেওয়া হবে ১৫০ মিলিয়ন ইউরো। সব মিলিয়ে ১৯০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল বার্সেলোনা। কিন্তু পিএসজি তাতেও রাজি হয়নি।

পিএসজির দাবি একটাই, ২৫০ মিলিয়ন ইউরো পেলে তারা ছাড়বে নেইমারকে। ২০১৭ সালে নেইমারকে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে নিয়ে আসে ফ্র্যান্সের ক্লাব পিএসজি।

অফার ফিরিয়ে দিলেও নেইমারকে পেতে মরিয়া রিয়াল মাদ্রিদ। পিএসজির সঙ্গে বসে আলোচনা করতে আজ ফ্রান্সে পৌঁছেছে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা। নেইমারের এজেন্টের সঙ্গে শুরুতে বৈঠকে বসবে রিয়াল কর্তারা। এরপর আনুষ্ঠানিকভাবে পিএসজির সঙ্গে বসবে তারা। এদিকে গোলডটকম বলছে, নেইমারকে পেতে নতুন করে অফার দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা। ব্রাজিলের সুপারস্টারকে পেতে কোনো সুযোগ হাতছাড়া করতে রাজী নয় কাতালানরা।

ব্রাজিলিয়ান এ তারকা ক্লাব ছাড়ার ঘোষণা দেওয়ায় তাকে জোর করতে চাইছে না পিএসজি। বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সঙ্গে নেইমারেকে পেতে আগ্রহী রয়েছে ইতালিয়ান সিরি’আ ক্লাব জুভেন্টাস। দলবদল সময় শেষ হতে বাকি মাত্র ১১ দিন। আগামী কিছুদিনের মধ্যেই নেইমারের পরবর্তী ঠিকানা চূড়ান্ত হবে।

x

Check Also

সহজ জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বায়ার্নের

সহজ জয়ে সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেডকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে জার্মানির চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। ‘বি’ গ্রুপের ম্যাচে বুধবার রাতে ঘরের মাঠে ৩-০ গোলে জয় পায় নিকো কোভাচের দল। প্রথমার্ধে কিংসলে ...

তিন বছর না খেলেও ওয়ানডের অধিনায়ক পোলার্ড!

ক্রীড়া ডেস্ক: কিরেন পোলার্ড ওয়েস্ট ইন্ডিজের হয়ে সবশেষ ২০১৬ সালের ৫ অক্টোবর খেলেছিলেন ওয়ানডে ম্যাচ। এরপর আর উইন্ডিজের হয়ে ওয়ানডে খেলা হয়নি তার। তবুও সোমবার তাকেই ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছে। পাশাপাশি ...

সৌম্য-মিরাজ কবে শিখবে, প্রশ্ন সাকিবের

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদক : মাত্র ২০ বল টিকে থাকতে পারলেই হতো। তাহলে আফগানিস্তানের বিপক্ষে লজ্জার হারটা এড়ানো যেত। সাকিব বাজে শট খেলে প্রথমেই দলকে ডুবিয়ে আসেন। পরবর্তীতে মিরাজ ও সৌম্য এমন কাজ করেছেন, যাতে ...

শিরোনামঃ