পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > প্রশ্নবিদ্ধ হলো চট্টগ্রামের ক্রিকেট মাঠের নিরাপত্তা:সাকিবকে তরুণের ফুল

প্রশ্নবিদ্ধ হলো চট্টগ্রামের ক্রিকেট মাঠের নিরাপত্তা:সাকিবকে তরুণের ফুল

আরও একবার প্রশ্নবিদ্ধ হলো বাংলাদেশের ক্রিকেট মাঠের নিরাপত্তা। নিরাপত্তা বেষ্টনী ডিঙিয়ে আবারও এক দর্শক ঘটাল পাগলাটে কাণ্ড।

এবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলাচলাকালীন এক তরুণ ফুলের তোড়া নিয়ে ঢুকে পড়ে মাঠে, জোর করে জড়িয়ে ধরে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানকে।

১০৭তম ওভারে বল করছিলেন সাকিব। দুই বল করে তৃতীয় বলের প্রস্তুতি নিচ্ছিলেন বাংলাদেশ অধিনায়ক । হুট করে পশ্চিম গ্যালারির কাঁটাতারের বেড়া ডিঙিয়ে এক তরুণ ঢুকে পড়ে মাঠে।

দৌড়ে গিয়ে সাকিবের সামনে হাঁটু গড়ে তাকে ফুল দিতে চাইলে সাকিব তা তিনবার প্রত্যাখ্যান করেন। নাছোড়বান্দা এই ভক্ত সাকিবকে জোর করে ফুল দিতে চাইলে উপায় না দেখে সাকিব তা গ্রহণ করেন।

পরে সাকিবকে জোর করে জড়িয়েও ধরে সে। মিনিট দুয়েক ধরে চলতে থাকে এমন ঘটনা। এরপর দুই নিরাপত্তা কর্মী মাঠে প্রবেশ করে বগলদাবাই করে বের করে নিয়ে যান তাকে।

বিসিবির নিরাপত্তা কর্মকর্তা হাসান ইমাম জানিয়েছেন, এই যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বাড়ানো হয়েছে গ্যালারির নিরাপত্তা।

মাঠের নিরাপত্তা ডিঙিয়ে দর্শকের ঢুকে পড়ার ঘটনা নতুন নয়। এই নিয়ে বাংলাদেশে এমন ঘটল চতুর্থবারবার। গতবছর নভেম্বরে সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট চলাকালীন দুইবার ঘটে দর্শকের মাঠে ঢুকে পড়ার ঘটনা।

দুবারই মুশফিকুর রহিমকে স্পর্শ করতে এক কিশোর ও এক তরুণ মাঠে ঢুকে চালায় অদ্ভুত কান্ড।

২০১৬ সালে আফগানিস্তানের বিপক্ষে একটি ওয়ানডেতে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের নিরাপত্তা ভেঙে মাশরাফি মর্তুজার এক ভক্ত ঢুকে পড়েছিলেন মাঠে। সেসময় তাকে ধরে নিয়ে দিয়ে দেওয়া হয়েছিল পুলিশকে। মাশরাফির অনুরোধেই পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

x

Check Also

সৌম্য-মিরাজ কবে শিখবে, প্রশ্ন সাকিবের

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদক : মাত্র ২০ বল টিকে থাকতে পারলেই হতো। তাহলে আফগানিস্তানের বিপক্ষে লজ্জার হারটা এড়ানো যেত। সাকিব বাজে শট খেলে প্রথমেই দলকে ডুবিয়ে আসেন। পরবর্তীতে মিরাজ ও সৌম্য এমন কাজ করেছেন, যাতে ...

প্রতীক্ষার টেস্টে ইতিহাস বদলানোর চ্যালেঞ্জ

চলতি বছর দেশের মাটিতে প্রথম ও একমাত্র টেস্ট খেলার অপেক্ষায় বাংলাদেশ। ২০১৮ সালের ২ ডিসেম্বর থেকে ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর। দশ মাস বিরতির পর দেশের মাটিতে টেস্ট খেলার প্রহর গুনছেন সাকিব, মুশফিকরা। অভিষেক বছরের পর ...

সাকিবদের নতুন জার্সিতে ভিন্নতার ছোঁয়া

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদক :  ধবধবে সাদা জার্সি। বুকের বাঁ পাশে বিসিবির লোগো। ডানপাশে স্পন্সরের লোগো। চিরচেনা জার্সি গায়ে জড়িয়ে ড্রেসিং রুমের সামনে সাকিব আল হাসান। অফিসিয়াল ফটোসেশনের অপেক্ষায়। আবু জায়েদ রাহী চাইলেন সাকিবকে আগে ...

শিরোনামঃ