পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > সহজ জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বায়ার্নের

সহজ জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বায়ার্নের

সহজ জয়ে সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেডকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে জার্মানির চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।
‘বি’ গ্রুপের ম্যাচে বুধবার রাতে ঘরের মাঠে ৩-০ গোলে জয় পায় নিকো কোভাচের দল। প্রথমার্ধে কিংসলে কোমানের গোলে স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে জালের দেখা পান রবের্ত লেভানদোভস্কি ও টমাস মুলার।

শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলা বায়ার্ন এগিয়ে যায় ৩৩তম মিনিটে। ইভান পেরিসিচের ক্রসে শরীর শূন্যে ভাসিয়ে দর্শনীয় এক হেডে গোল করেন ফরাসি মিডফিল্ডার কোমান।

প্রথমার্ধের শেষদিকে ফিলিপে কৌতিনিয়ো বল জালে জড়ালেও ব্রাজিলের এই মিডফিল্ডার অফ-সাইডে থাকায় গোলের বাঁশি বাজাননি রেফারি।

প্রতিআক্রমণ নির্ভর ফুটবল খেলা রেড স্টার বেলগ্রেডের রক্ষণ দৃঢ়তায় দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ানো গোলের দেখা পাচ্ছিল না বায়ার্ন। ৬৫তম মিনিটে ক্রসবারে লেগে ফেরে পেরিসিচের শট।

৮০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লেভানদোভস্কি। রক্ষণের ভুলে ডি-বক্সে বল পেয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন এই পোলিশ ফরোয়ার্ড। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন মুলার।

‘বি’ গ্রুপের আরেক ম্যাচে গ্রিসের ক্লাব অলিম্পিয়াকোসের মাঠে গতবারের রানার্সআপ টটেনহ্যাম হটস্পার ২-২ গোলে ড্র করেছে।

x

Check Also

অবশেষে মিললো নাগরিকত্ব, ড্যারেন স্যামি আজ থেকে পাকিস্তানি

আজ থেকে আনুষ্ঠানিকভাবে পাকিস্তানের নাগরিক হয়ে গেলেন ড্যারেন স্যামি। ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই অধিনায়ক পাকিস্তানের নাগরিকত্ব চেয়েছিলেন। আজ (রোববার) ইসলামাবাদে নাগরিকত্বের সর্বোচ্চ বেসামরিক অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করা হয়েছে তাকে। পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর ক্ষেত্রে ...

অবশেষে সম্মতি দিয়েছে ভারত

একাধিকবার দেশের বাইরে দিবারাত্রির টেস্ট খেলতে প্রস্তাব পেয়েছিল ভারত। প্রত্যেকবারই প্রস্তাব ফিরিয়ে দেয় বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কিন্তু সৌরভ গাঙ্গুলি এবার সম্মত হয়েছেন। দিল্লিতে রোববার সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে বৈঠকে বসেছিল বিসিসিআই। ...

প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবে যুবারা

দেশে ফিরেছে বিশ্বকাপ জয়ী যুবারা। আজ ‍বুধবার বিকেলে তারা বিমানবন্দরে পৌঁছায়। সেখান থেকে বিশেষ বাসে করে তাদের নিয়ে আসা হয় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে তাদের লাল গালিচার সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা শেষে আনুষ্ঠানিক ...

শিরোনামঃ