পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > সহজ জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বায়ার্নের

সহজ জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বায়ার্নের

সহজ জয়ে সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেডকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে জার্মানির চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।
‘বি’ গ্রুপের ম্যাচে বুধবার রাতে ঘরের মাঠে ৩-০ গোলে জয় পায় নিকো কোভাচের দল। প্রথমার্ধে কিংসলে কোমানের গোলে স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে জালের দেখা পান রবের্ত লেভানদোভস্কি ও টমাস মুলার।

শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলা বায়ার্ন এগিয়ে যায় ৩৩তম মিনিটে। ইভান পেরিসিচের ক্রসে শরীর শূন্যে ভাসিয়ে দর্শনীয় এক হেডে গোল করেন ফরাসি মিডফিল্ডার কোমান।

প্রথমার্ধের শেষদিকে ফিলিপে কৌতিনিয়ো বল জালে জড়ালেও ব্রাজিলের এই মিডফিল্ডার অফ-সাইডে থাকায় গোলের বাঁশি বাজাননি রেফারি।

প্রতিআক্রমণ নির্ভর ফুটবল খেলা রেড স্টার বেলগ্রেডের রক্ষণ দৃঢ়তায় দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ানো গোলের দেখা পাচ্ছিল না বায়ার্ন। ৬৫তম মিনিটে ক্রসবারে লেগে ফেরে পেরিসিচের শট।

৮০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লেভানদোভস্কি। রক্ষণের ভুলে ডি-বক্সে বল পেয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন এই পোলিশ ফরোয়ার্ড। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন মুলার।

‘বি’ গ্রুপের আরেক ম্যাচে গ্রিসের ক্লাব অলিম্পিয়াকোসের মাঠে গতবারের রানার্সআপ টটেনহ্যাম হটস্পার ২-২ গোলে ড্র করেছে।

x

Check Also

বাংলাদেশে আসছেন ফিফা সভাপতি ইনফান্তিনো

এক সৌজন্য সফরে আগামী বুধবার ঢাকায় আসছেন বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। বুধবার রাতে ঢাকায় আসবেন তিনি। পরদিন সকাল সাড়ে দশটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনের সঙ্গে সাক্ষাৎ করবেন। এরপর বৃহস্পতিবার দুপুরে তিনি বাংলাদেশ ...

শেষ ম্যাচে লিটনের চেষ্টায়ও জেতেনি জ্যামাইকা

থমবারের মতো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে গিয়ে মিশনটা রাঙাতে পারেননি লিটন দাস। জ্যামাইকা তালাওয়াসের যাচ্ছেতাই পারফরম্যান্সের সঙ্গে নিজেও অনুজ্জল ছিলেন তিনি। তবে শেষ ম্যাচে দলের হার এড়াতে লড়াই করতে দেখা গেছে তাকে। গায়না অ্যামাজন ওয়ারিয়র্সের ...

জয়ে কাতার ম্যাচের প্রস্তুতি সারল বাংলাদেশ

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচে ১০ অক্টোবর ঘরের মাঠে কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচকে সামনে রেখে ভুটানের বিপক্ষে ঘরের মাঠে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ। ফিফার স্বীকৃতিপ্রাপ্ত এই সিরিজের ম্যাচে ...

শিরোনামঃ