পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > উইন্ডিজের হয়ে আর খেলবেন না কামিন্স

উইন্ডিজের হয়ে আর খেলবেন না কামিন্স

ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল ছেড়ে ইংল্যান্ডে পাড়ি জমাচ্ছেন মিগুয়েল কামিন্স। ইংলিশ কাউন্টি ক্লাব মিডলসেক্সের সঙ্গে তিন বছরের কলপ্যাক চুক্তি করেছেন ক্যারিবীয় ফাস্ট বোলার।

২৯ বছর বয়সি কামিন্স ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলেছেন ১৪ টেস্ট ও ১১ ওয়ানডে। যার সবশেষটি গত আগস্টে ভারতের বিপক্ষে অ্যান্টিয়া টেস্টে।

গত মাসে তিনি বিদেশি কোটায় খেলেছেন মিডলসেক্সের হয়ে। চ্যাম্পিয়নশিপে তিন ম্যাচে নিয়েছেন আট উইকেট। কলপ্যাক চুক্তি করায় কাউন্টিতে তিনি আর বিদেশি খেলোয়াড় হিসেবে গণ্য হবেন না, খেলবেন না দেশের হয়েও।

ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় ক্রিকেটার হিসেবে কলপ্যাক চুক্তি করলেন কামিন্স। এর আগে ফিদেল এডওয়ার্ডস হাম্পশায়ারের সঙ্গে ও রবি রামপল ডার্বিশায়ারের সঙ্গে কলপ্যাক চুক্তি করেছিলেন।

মিডলসেক্সের কোচ স্টুয়ার্ট লো ২০১৭ থেকে ২০১৮ সাল পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের দায়িত্বে ছিলেন। তখন লোর অধীনে খেলেছিলেন কামিন্স। তার সুপারিশেই কামিন্সকে দলে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মিডলসেক্সের ক্রিকেট ডিরেক্টর অ্যানগাস ফ্রাসার।

x

Check Also

অবশেষে মিললো নাগরিকত্ব, ড্যারেন স্যামি আজ থেকে পাকিস্তানি

আজ থেকে আনুষ্ঠানিকভাবে পাকিস্তানের নাগরিক হয়ে গেলেন ড্যারেন স্যামি। ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই অধিনায়ক পাকিস্তানের নাগরিকত্ব চেয়েছিলেন। আজ (রোববার) ইসলামাবাদে নাগরিকত্বের সর্বোচ্চ বেসামরিক অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করা হয়েছে তাকে। পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর ক্ষেত্রে ...

অবশেষে সম্মতি দিয়েছে ভারত

একাধিকবার দেশের বাইরে দিবারাত্রির টেস্ট খেলতে প্রস্তাব পেয়েছিল ভারত। প্রত্যেকবারই প্রস্তাব ফিরিয়ে দেয় বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কিন্তু সৌরভ গাঙ্গুলি এবার সম্মত হয়েছেন। দিল্লিতে রোববার সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে বৈঠকে বসেছিল বিসিসিআই। ...

প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবে যুবারা

দেশে ফিরেছে বিশ্বকাপ জয়ী যুবারা। আজ ‍বুধবার বিকেলে তারা বিমানবন্দরে পৌঁছায়। সেখান থেকে বিশেষ বাসে করে তাদের নিয়ে আসা হয় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে তাদের লাল গালিচার সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা শেষে আনুষ্ঠানিক ...

শিরোনামঃ