পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > উইন্ডিজের হয়ে আর খেলবেন না কামিন্স

উইন্ডিজের হয়ে আর খেলবেন না কামিন্স

ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল ছেড়ে ইংল্যান্ডে পাড়ি জমাচ্ছেন মিগুয়েল কামিন্স। ইংলিশ কাউন্টি ক্লাব মিডলসেক্সের সঙ্গে তিন বছরের কলপ্যাক চুক্তি করেছেন ক্যারিবীয় ফাস্ট বোলার।

২৯ বছর বয়সি কামিন্স ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলেছেন ১৪ টেস্ট ও ১১ ওয়ানডে। যার সবশেষটি গত আগস্টে ভারতের বিপক্ষে অ্যান্টিয়া টেস্টে।

গত মাসে তিনি বিদেশি কোটায় খেলেছেন মিডলসেক্সের হয়ে। চ্যাম্পিয়নশিপে তিন ম্যাচে নিয়েছেন আট উইকেট। কলপ্যাক চুক্তি করায় কাউন্টিতে তিনি আর বিদেশি খেলোয়াড় হিসেবে গণ্য হবেন না, খেলবেন না দেশের হয়েও।

ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় ক্রিকেটার হিসেবে কলপ্যাক চুক্তি করলেন কামিন্স। এর আগে ফিদেল এডওয়ার্ডস হাম্পশায়ারের সঙ্গে ও রবি রামপল ডার্বিশায়ারের সঙ্গে কলপ্যাক চুক্তি করেছিলেন।

মিডলসেক্সের কোচ স্টুয়ার্ট লো ২০১৭ থেকে ২০১৮ সাল পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের দায়িত্বে ছিলেন। তখন লোর অধীনে খেলেছিলেন কামিন্স। তার সুপারিশেই কামিন্সকে দলে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মিডলসেক্সের ক্রিকেট ডিরেক্টর অ্যানগাস ফ্রাসার।

x

Check Also

বাংলাদেশে আসছেন ফিফা সভাপতি ইনফান্তিনো

এক সৌজন্য সফরে আগামী বুধবার ঢাকায় আসছেন বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। বুধবার রাতে ঢাকায় আসবেন তিনি। পরদিন সকাল সাড়ে দশটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনের সঙ্গে সাক্ষাৎ করবেন। এরপর বৃহস্পতিবার দুপুরে তিনি বাংলাদেশ ...

শেষ ম্যাচে লিটনের চেষ্টায়ও জেতেনি জ্যামাইকা

থমবারের মতো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে গিয়ে মিশনটা রাঙাতে পারেননি লিটন দাস। জ্যামাইকা তালাওয়াসের যাচ্ছেতাই পারফরম্যান্সের সঙ্গে নিজেও অনুজ্জল ছিলেন তিনি। তবে শেষ ম্যাচে দলের হার এড়াতে লড়াই করতে দেখা গেছে তাকে। গায়না অ্যামাজন ওয়ারিয়র্সের ...

জয়ে কাতার ম্যাচের প্রস্তুতি সারল বাংলাদেশ

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচে ১০ অক্টোবর ঘরের মাঠে কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচকে সামনে রেখে ভুটানের বিপক্ষে ঘরের মাঠে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ। ফিফার স্বীকৃতিপ্রাপ্ত এই সিরিজের ম্যাচে ...

শিরোনামঃ