পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > একইদিনে দুইবার করোনা পরীক্ষা করা হবে ফুটবলারদের

একইদিনে দুইবার করোনা পরীক্ষা করা হবে ফুটবলারদের

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই পর্বকে সামনে রেখে অনুশীলন ক্যাম্প শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। তিনদিনে ক্যাম্পে এক সহকারী কোচসহ ২৯ জন খেলোয়াড়ের মধ্যে ১৯ জনের দেহেই করোনভাইরাস ধরা পড়ে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবার সিদ্ধান্ত নিয়েছে একই দিনে দুইবার সব ফুটবলারদের করোনা টেস্ট করা হবে।

গত বুধবার থেকে শুরু হওয়ার কথা ছিল এই ক্যাম্প। কিন্তু করোনার কারণে থমকে গেছে সব।

বাফুফে থেকে জানানো হয়, জাতীয় দলের সকল সদস্য আগামী সোমবার স্বীকৃত দুটি চিকিৎসা কেন্দ্র/হাসপাতাল থেকে একই দিনে দুইবার কোভিড -১৯ পরীক্ষা করা হবে। এর আগ পর্যন্ত সকল খেলোয়াড়কে আইসোলেশনে থাকতে হবে।

আজ শনিবার বাফুফে জাতীয় দলের কমিটির ভার্চ্যুয়াল সভা এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি।

সভায় শেষে জানানো হয় বিদেশি কোচিং কর্মীরা আগস্ট ১৭ তারিখে ঢাকা আসবেন। তাদেরও কোভিড -১৯ পরীক্ষা করা হবে। এ ছাড়া অধিনায়ক জামাল ভূঁইয়া ৩১ আগস্ট ও তারিক কাজী ১৯ আগস্ট দেশে আসার কথা রয়েছে। তারা দেশে আসলে করোনা পরীক্ষা করেই ক্যাম্পে যোগ দেবেন।

করোনা টেস্টে এক কোচসহ যারা আক্রান্ত হয়েছেন করোনায়

কোচ : মোহাম্মদ মাসুদ পারভেজ (সহকারী কোচ)

ফুটবলার : সোহেল রানা, মোহাম্মদ ইব্রাহিম, সুশান্ত ত্রিপুরা, টুটুল হোসেন বাদশা, ফয়সাল আহমেদ ফাহিম, মানিক হোসেন মোল্লা, মনজুরুর রহমান মানিক, মোহাম্মদ আবদুল্লাহ, ইয়াসিন আরাফাত, বিপলু আহমেদ ও মাহবুবুর রহমান সুফিল, বিশ্বনাথ ঘোষ, নাজমুল ইসলাম রাসেল, সুমন রেজা, ম্যাথিউস বাবলু, রবিউল হাসান, আনিসুর রহমান জিকু, শহিদুল আলম সোহেল।

যাদের টেস্ট করা বাকি : তাওহীদুল আলম সবুজ, তপু বর্মণ, মামুনুল ইসলাম মামুন, আশরাফুল ইসলাম রানা, রায়াহান হাসান, ইয়াসীন খান, নাবীব নেওয়াজ জীবন ও টিম ম্যানেজার সত্যজিত দাস রুপু।

x

Check Also

সালাহর হ্যাটট্রিকে লিভারপুলের ঘাম ঝরানো জয়

ষোলো বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগে জায়গা করে নিয়েছে লিডস ইউনাইটেড। প্রিমিয়ার লিগে এসে শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে প্রথম ম্যাচেই তারা মুখোমুখি হয়েছিল চ্যাম্পিয়ন লিভারপুলের। তবে ছেড়ে কথা বলেনি চ্যাম্পিয়নদের। হাড্ডাহাড্ডি লড়াই করেছে তারা। যদিও ...

করোনা টেস্ট করালেন মুশফিক-সৌম্য-মাহমুদউল্লাহরা (ভিডিওসহ)

সবকিছুই দারুণ গতিতে এগুচ্ছিল। ক্রিকেটাররা নিজেদের ফিরে পেতে নিয়মিত ব্যক্তিগত অনুশীলন করছিলেন। ফিটনেসের পাশাপাশি নিজেদের স্কিলগুলোও ঝালিয়ে নিচ্ছিলেন। কিন্তু সাপোর্ট স্টাফে অনাকাঙ্খিত করোনা হানা দেওয়াতে বন্ধ হয়ে যায় অনুশীলন। পরবর্তীতে ক্রিকেটারদের সুরক্ষার কথা বিবেচনায় এনে ...

‘ভালো সুযোগ’ কাজে লাগাতে হবে রুটের: মর্গ্যান

ক্রিকেট বিশ্বের ফ্যাবুলাস ফোরের অন্যতম ইংলিশ ক্রিকেটার জো রুট। ব্যাট হাতে তিন ফরম্যাটে দারুণ সফল। ইংল্যান্ড টেস্ট দলের এই অধিনায়ক বর্তমানে টি-টোয়েন্টি দলে যেন ব্রাত্য হয়ে উঠেছেন। দলের পরবর্তী বিশ্বকাপ ভাবনায় নিজের জায়গা করে নেওয়ার ...

শিরোনামঃ