পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > খেলা > করোনা টেস্ট করালেন মুশফিক-সৌম্য-মাহমুদউল্লাহরা (ভিডিওসহ)

করোনা টেস্ট করালেন মুশফিক-সৌম্য-মাহমুদউল্লাহরা (ভিডিওসহ)

সবকিছুই দারুণ গতিতে এগুচ্ছিল। ক্রিকেটাররা নিজেদের ফিরে পেতে নিয়মিত ব্যক্তিগত অনুশীলন করছিলেন। ফিটনেসের পাশাপাশি নিজেদের স্কিলগুলোও ঝালিয়ে নিচ্ছিলেন।

কিন্তু সাপোর্ট স্টাফে অনাকাঙ্খিত করোনা হানা দেওয়াতে বন্ধ হয়ে যায় অনুশীলন। পরবর্তীতে ক্রিকেটারদের সুরক্ষার কথা বিবেচনায় এনে করোনা টেস্টের পরিকল্পনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই ধারাবাহিকতায় আজ (৭ সেপ্টেম্বর) ক্রিকেটারদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।

করোনা টেস্টের নমুনা দেওয়ার জন্য ক্রিকেটারদের বাইরে যেতে হয়নি। বরং বিসিবির উদ্যোগে ক্রিকেটারদের বাসায় গিয়ে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। প্রথমবারের মতো করোনা টেস্টের মুখোমুখি হলেন ক্রিকেটাররা।

আর প্রথমবার এমন অভিজ্ঞতা অর্জন করা ক্রিকেটারদের অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি শেয়ার করেছেন। মুশফিকুর রহিম নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে করোনা টেস্টের নমুনা সংগ্রহের ছবি দিয়ে সবার কাছে দোয়া কামনা করেছেন।

একইভাবে সৌম্য সরকার এবং মাহমুদউল্লাহ রিয়াদও নিজেদের ব্যক্তিগত ফেসবুক পেইজে নিজেদের অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন। এরমধ্যে সৌম্য ছবি দিয়ে নেগেটিভ ফলের আশা করেছেন। আর রিয়াদ নমুনা সংগ্রহের ভিডিও পোস্ট করেছেন।

এদিকে ক্রিকেটারদের সুরক্ষার কথা বিবেচনায় এনে ব্যক্তিগত অনুশীলন বন্ধের সূচি আরও দুই দিন বাড়ানো হয়েছে। নতুন সূচি অনুযায়ী করোনা নেগেটিভ আসা ক্রিকেটাররা আগামী বুধবার থেকে পুনরায় ব্যক্তিগত অনুশীলনে ফিরবেন।

এর আগে মিরপুরে ক্রিকেটারদের অনুশীলনে সাহায্য করা তিনজন সাপোর্ট স্টাফের করোনা পজিটিভ ধরা পড়ে। যার কারণে গত সপ্তাহের বৃহস্পতিবার থেকে তিনদিন অনুশীলন বন্ধের ঘোষণা দেওয়া হয়েছিল।

x

Check Also

যে ছবিতে একাকার মা-ছেলের ক্রিকেট প্রেমের গল্প

ক্রিকেট পাগল জাতির তালিকা করলে বাংলাদেশের নাম শীর্ষেই থাকার কথা। ক্রিকেট এখানে কেবল একটি খেলা নয়; বরং তুমুল আবেগের জায়গা। বাংলাদেশে ক্রিকেট হলো ভালোবাসার আরেক নাম, লাল-সবুজ পতাকার সবচেয়ে বড় ব্র্যান্ড। সম্প্রতি এই সত্যের এক ...

সালাহর হ্যাটট্রিকে লিভারপুলের ঘাম ঝরানো জয়

ষোলো বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগে জায়গা করে নিয়েছে লিডস ইউনাইটেড। প্রিমিয়ার লিগে এসে শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে প্রথম ম্যাচেই তারা মুখোমুখি হয়েছিল চ্যাম্পিয়ন লিভারপুলের। তবে ছেড়ে কথা বলেনি চ্যাম্পিয়নদের। হাড্ডাহাড্ডি লড়াই করেছে তারা। যদিও ...

‘ভালো সুযোগ’ কাজে লাগাতে হবে রুটের: মর্গ্যান

ক্রিকেট বিশ্বের ফ্যাবুলাস ফোরের অন্যতম ইংলিশ ক্রিকেটার জো রুট। ব্যাট হাতে তিন ফরম্যাটে দারুণ সফল। ইংল্যান্ড টেস্ট দলের এই অধিনায়ক বর্তমানে টি-টোয়েন্টি দলে যেন ব্রাত্য হয়ে উঠেছেন। দলের পরবর্তী বিশ্বকাপ ভাবনায় নিজের জায়গা করে নেওয়ার ...

শিরোনামঃ