পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > শিক্ষাঙ্গন > হ্যাটট্রিকের আনন্দে ভাসছে রাজশাহী কলেজ

হ্যাটট্রিকের আনন্দে ভাসছে রাজশাহী কলেজ

দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে হ্যাটট্রিক করায় আনন্দে ভাসছে রাজশাহী কলেজ। বুধবার ঢাকায় শিক্ষা মন্ত্রণালয় আয়োজিত শিক্ষা সপ্তাহের অনুষ্ঠানে সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে রাজশাহী কলেজের নাম ঘোষণা করা হয়।

এতে তৃতীয় বারের মতো আবারো দেশের সেরা শিক্ষা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করে রাজশাহী কলেজ।

এই আনন্দে শনিবার বেলা সাড়ে ১১টায় কলেজের রবীন্দ্র-নজরুল চত্বর থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‍্যালীর বের হয়। র‍্যালীটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ চত্বর ও সড়ক প্রদক্ষিণ করে প্রশাসন ভবনের সামনে এসে শেষ হয়।

র‍্যালীটির নেতৃত্ব দেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

এসময় র‍্যালিতে অংশগ্রহণ করেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকাসহ সকল বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

র‍্যালী শেষে কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান তাঁর বক্তব্যে বলেন, এই কৃতিত্ব আমার না। এই কৃতিত্ব আমার প্রাণ-প্রিয় শিক্ষার্থীদের আর আমার কলেজের সকল শিক্ষকদের।

কারণ আমার কলেজের শিক্ষকরা আমার শিক্ষার্থীদের সুশিক্ষা দিয়েছে বলে শিক্ষার্থীরা আমার কলেজের মুখ উজ্জ্বল করেছে। ইনশাআল্লাহ ভবিষ্যতে তারা অনেক ভালো কিছু করতে পারবে। আর আমার প্রাণের শিক্ষার্থীদের জন্য আমার দোয়া সবসময় থাকবে।

এছাড়াও কলেজের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী ও শুভানুধ্যায়ীদের অভিনন্দনও জানান তিনি।

এর আগে ২০১৬ এবং ২০১৭ সালে দেশের সেরা শিক্ষা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করে রাজশাহী কলেজ।

x

Check Also

একাদশে ভর্তি: যেভাবে চলবে কলেজ নিশ্চিতকরণ-মাইগ্রেশন-ভর্তি

একাদশ শ্রেণিতে (২০২০) ভর্তির জন্য প্রথম ধাপে ১২ লাখ ৭৭ হাজার ৭২১ জন শিক্ষার্থী মনোনীত হয়েছেন। বুধবার (২৬ আগস্ট) থেকে শুরু হয়েছে কলেজ নিশ্চিতকরণ। এরপর রয়েছে মাইগ্রেশন ও ভর্তির বিষয়। এসব ব‌্যাপারে বেশকিছু ধাপের কথা ...

প্রাথমিক সমাপনী পরীক্ষা নিয়ে এখনো সিদ্ধান্ত হয়নি’

করোনার কারণে এ বছর পিইসি বা প্রাথমিক সমাপনী পরীক্ষা না নেয়ার প্রস্তাব দিয়ে প্রধানমন্ত্রীর কাছে সারসংক্ষেপ পাঠানো হলেও এখনো এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. আকরাম-আল-হোসেন। রোববার সাংবাদিকদের ...

একাদশে ভর্তির জন‌্য প্রথম ধাপে আবেদন সাড়ে ১৩ লাখ

একাদশ শ্রেণিতে ভর্তির জন‌্য প্রথম ধাপে আবেদন করেছে ১৩ লাখ ৪৩ হাজার শিক্ষার্থী। আবেদনের শেষ সময় ছিল বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত। শুক্রবার (২১ আগস্ট) ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক অধ্যাপক ড. ...

শিরোনামঃ