পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > শিক্ষাঙ্গন > জবিতে কোটা আন্দোলনের নেতা সুহেলকে মারধর

জবিতে কোটা আন্দোলনের নেতা সুহেলকে মারধর

জবি প্রতিনিধি : কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম আহ্বায়ক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী সুহেলকে মারধর করা হয়েছে।

বুধবার বেলা ৩টার দিকে পরীক্ষা শেষে বাসায় ফেরার সময় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক সংলগ্ন টিএসসির পাশে এ ঘটনা ঘটে।

সুহেল সেমিস্টার ফাইনাল পরীক্ষা দিতে ক্যাম্পাসে গিয়েছিলেন। পরীক্ষা শেষে ফেরার পথে বেশ কয়েকজন তাকে টিএসসির পাশে সুন্দরবন কুরিয়ারের গলিতে ডেকে নেয়। এরপর ১০ থেকে ১২ জন তার ওপর হামলা চালিয়েছে বলে দাবি করেন সুহেল। গুরুতর আহত অবস্থায় তিনি এখন রাজধানীর গেন্ডারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি রয়েছেন।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাইসুল ইসলাম নয়ন বলেন, সুহেল আমাদের কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম আহ্বায়ক। বিকেল ৩টার দিকে তার ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা রড ও লাঠি দিয়ে হামলা চালিয়েছে। সুহেলের ঠোঁট ও নাক ফেটে গেছে। তাছাড়া পা ও পিঠে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। ঠোঁটে পাঁচটি সেলাই দেওয়া হয়েছে। তাই কথা বলতে পারছেন না।

রাইসুল ইসলাম নয়ন আরো বলেন, কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়ার কারণে সুহেলকে গত ১৬ মে পরপর দুটি মুঠোফোন নম্বর থেকে মেরে ফেরার হুমকি দেওয়া হয়। এরই ধারবাহিতকায় আজ তার ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। আমরা এ হামলা নিন্দা জানাচ্ছি এবং দ্রুত হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মাদ বলেন, তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়া হবে।

x

Check Also

সর্বস্তরের শিক্ষার্থীর জন্য বিনামূল্যে ইন্টারনেট দাবি

স্কুল, কলেজ ও মাদ্রাসায় অধ্যয়নরত সর্বস্তরের ছাত্র-ছাত্রীদের জন্য বিনামূল্যে ইন্টারনেট সুবিধা দেওয়ার দাবি জানিয়েছে অভিভাবক ঐক্য ফোরাম। বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে এক বিবৃতিতে ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা মো. জিয়াউল কবির বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদেরকে নামমাত্র মূল্যে ইন্টারনেট ...

এ বছর জেএসসি-জেডিসি পরীক্ষাও হবে না

২০২০ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা অনুষ্ঠিত হবে না। শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এ তথ্য জানিয়েছেন। করোনাভাইরাস সংক্রমণের কারণে এর আগে এ বছর কেন্দ্রীয়ভাবে ...

পিইসি-জেএসসি বাতিল: কার্যকর কৌশল তৈরির পরামর্শ শিক্ষাবিদদের

করোনার কারণে চলতি বছরের ১৮ মার্চ থেকে বন্ধ রয়েছে সারা দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান। পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় প্রাথমিক সমাপনী পরীক্ষা (পিইসি), ইবতেদায়ি, জেএসসি ও জেডিসি পরীক্ষা বাতিল করেছে সরকার। সরকারের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন ...

শিরোনামঃ