পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > শিক্ষাঙ্গন > রাবি ছাত্রীর শ্লীলতাহানির সেই অটোচালক গ্রেপ্তার

রাবি ছাত্রীর শ্লীলতাহানির সেই অটোচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আবাসিক হলে ফেরার পথে এক নারী শিক্ষার্থীকে যৌন হয়রানি করার অভিযোগে আকাশ (২২) নামে অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরের নগরীর চৌদপাই ফায়ার সার্ভিস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে নগরীর মতিহার থানা পুলিশ। আকাশ আলী নগরীর বোয়ালিয়া থানার ভগীরথপুর এলাকার খলিলুর রহমানের ছেলে। ভুক্তভোগী ওই নারী শিক্ষার্থী পরে তাকে শনাক্তও করেছেন।

গত শনিবার বিকেল সাড়ে ছয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবন থেকে খালেদা জিয়া হলের দিকে যাওয়ার সময় যৌন হয়ারানির শিকার হন ওই ছাত্রী। পরের দিন রোববার যৌন হয়রানিকারীর শাস্তি চেয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করে ভুক্তভোগী ওই ছাত্রী। তবে তখন তিনি শুধু রীতা পরিবহনের নাম শনাক্ত করতে পেরেছিলেন। পরে সোমবার (৪ জুন) মতিহার থানায় একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় অটোচালক আকাশ আলীকে গ্রেপ্তার করা হয়।

মতিহার থানার ওসি মাহবুব আলম বলেন, মঙ্গলবার সকাল থেকেই নগরীর বিভিন্ন জায়গায় পুলিশ নিয়ে চেক পোস্ট বসানো হয়। সবাইকে বলে দেওয়া হয়েছিল যে, রীতা পরিবহনের কোনো অটোরিকশা পাওয়া গেলে সঙ্গে সঙ্গে খবর দিতে।

পরে দুপুরের দিকে ফায়ার সার্ভিস এলাকার টহলরত পুলিশ জানায় রীতা পরিবহনের একটি অটোরিকশা তারা আটক করেছে। সেখানে গিয়ে রিকশা চালককে নিয়ে ক্যাম্পাসে ঘটনার শিকার সেই ছাত্রীর কাছে যাওয়া হয়। সেখানে ভুক্তভোগী ওই নারী শিক্ষার্থী রিকশা চালককে শনাক্ত করেন। ভুক্তভোগীর করা মামলা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি মাহবুব জানান।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, যৌন হয়রানির বিষয়টি পুলিশকে ওই দিনই জানানো হয়েছিলো। পরে আজকে তারা ওই অটোচালককে গ্রেপ্তার করে ওই শিক্ষার্থীকে দেখালে সে তাকে শনাক্ত করে।

x

Check Also

সর্বস্তরের শিক্ষার্থীর জন্য বিনামূল্যে ইন্টারনেট দাবি

স্কুল, কলেজ ও মাদ্রাসায় অধ্যয়নরত সর্বস্তরের ছাত্র-ছাত্রীদের জন্য বিনামূল্যে ইন্টারনেট সুবিধা দেওয়ার দাবি জানিয়েছে অভিভাবক ঐক্য ফোরাম। বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে এক বিবৃতিতে ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা মো. জিয়াউল কবির বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদেরকে নামমাত্র মূল্যে ইন্টারনেট ...

এ বছর জেএসসি-জেডিসি পরীক্ষাও হবে না

২০২০ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা অনুষ্ঠিত হবে না। শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এ তথ্য জানিয়েছেন। করোনাভাইরাস সংক্রমণের কারণে এর আগে এ বছর কেন্দ্রীয়ভাবে ...

পিইসি-জেএসসি বাতিল: কার্যকর কৌশল তৈরির পরামর্শ শিক্ষাবিদদের

করোনার কারণে চলতি বছরের ১৮ মার্চ থেকে বন্ধ রয়েছে সারা দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান। পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় প্রাথমিক সমাপনী পরীক্ষা (পিইসি), ইবতেদায়ি, জেএসসি ও জেডিসি পরীক্ষা বাতিল করেছে সরকার। সরকারের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন ...

শিরোনামঃ