পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > শিক্ষাঙ্গন > তদন্তের ভিত্তিতে ইশার বিষয়ে সিদ্ধান্ত : ঢাবি ভিসি

তদন্তের ভিত্তিতে ইশার বিষয়ে সিদ্ধান্ত : ঢাবি ভিসি

নিজস্ব প্রতিবেদক : হলের দেওয়া তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে কবি সুফিয়া কামাল হল ছাত্রলীগ সভাপতি ইফফাত জাহান ইশার বহিষ্কারাদেশ প্রত্যাহারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান।

শুক্রবার রাত মুঠোফোনে রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ড. আখতারুজ্জামান বলেন, এখনই কিছু বলা যাচ্ছে না। হল তদন্ত প্রতিবেদন জমা দেবে। সেটার ভিত্তিতে করণীয় নির্ধারিত হবে। এখনো কিছু বলা যাচ্ছে না।

এদিকে শুক্রবার দুপুরে ছাত্রী নির্যাতনের অভিযোগে ছাত্রলীগ থেকে বহিষ্কৃত সুফিয়া হল ছাত্রলীগের সভাপতি ইফফাত জাহান ইশার বহিষ্কারাদেশ তুলে নিয়েছে সংগঠনটি।

ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস. এম জাকির হোসাইন স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে বলা হয়, তদন্তে ইফফাত জাহান ইশা নির্দোষ প্রমাণিত হওয়ায় তাকে স্বপদে পুনর্বহাল করা হলো।

প্রসঙ্গত, মঙ্গলবার গভীর রাতে ছাত্রী হলে মারধরের অভিযোগ ওঠার পরপরই ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের কথা জানান।

এতে বলা হয়েছিল, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল শাখার সভাপতি ইফফাত জাহান ইশাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে ইশাকে বিশ্ববিদ্যালয় থেকেও বহিষ্কার করে কর্তৃপক্ষ।

x

Check Also

নতুন রুটিনে হবে এসএসসি পরীক্ষা

আসন্ন এসএসসি ও সমমানের পরীক্ষা পেছানোর সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। পরীক্ষা ১ ফেব্রুয়ারি শুরু না হয়ে ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে বলে জানানো হয়েছে। শনিবার রাতে শিক্ষামন্ত্রীর সরকারি বাসভবনে ডা. দীপু মনি সাংবাদিকদের এ বিষয়টি ...

ঢাবির ৬৩ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার

ভর্তি পরীক্ষায় প্রশ্ন ফাঁস ও জালিয়াতির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৬৩ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার এ সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির বৈঠকে এ বিষয়ে আনুষ্ঠানিক সিদ্ধান্ত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ...

মুজিববর্ষ থেকে প্রাথমিক স্কুলে দুপুরের খাবার

সরকার মুজিববর্ষ থেকে সারাদেশে প্রাথমিক বিদ্যালয়গুলোতে রান্না করা খাবার চালু করতে যাচ্ছে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। তিনি বলেন, সারাদেশের প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে দুপুরে রান্না করা খাবার পরিবেশন করা হবে। ...

শিরোনামঃ