পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিজ্ঞান ও প্রযুক্তি > দেশে অ্যাপল পণ্যের নতুন শোরুম

দেশে অ্যাপল পণ্যের নতুন শোরুম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বিশ্বের এক নম্বর আইটি ব্র্যান্ড অ্যাপলের অরিজিনাল পণ্যের সমারহ নিয়ে রাজধানীর গুলশানে সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে নতুন শোরুম উদ্বোধন করেছে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড।

অ্যাপলের ল্যাপটপ, ডেস্কটপ, আইফোন, আইপ্যাড ও আইপডসহ অন্যান্য অ্যাকসেসরিজ ছাড়াও অ্যাপল অনুমোদিত অন্যান্য ব্র্যান্ডের পণ্য উন্নত বিক্রয়োত্তর সেবাসহ সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে নতুন শোরুমটিতে। শোরুমটি থেকে সকল অ্যাপল পণ্য ক্রয়ে পাওয়া যাবে এক বছরের বিক্রয়োত্তর সেবা। এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড ও বাংলাদেশের অনুমোদিত সেবাকেন্দ্র ছাড়াও বিশ্ব্যাব্যাপী অ্যাপল স্টোর এবং অ্যাপল অনুমোদিত সেবাকেন্দ্রগুলো থেকে ক্রেতারা বিক্রয়োত্তর সেবা গ্রহণ করতে পারবে।

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড অ্যাপল কর্তৃক বাংলাদেশে অনুমোদিত অন্যতম বিক্রয়োত্তর সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। নতুন শোরুমসহ বাংলাদেশে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড-এর মোট ২টি শোরুম রয়েছে। চলতি বছরেই আরো বেশ কয়েকটি শোরুম উদ্বোধন করার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

নতুন শোরুম উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত মার্কিন দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন জোয়েল রিফম্যান। এছাড়া অন্যান্য অতিথিদের মাঝে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের ডিরেক্টর আবদুল মতিন এবং ডিরেক্টর অব অপারেশনস দেওয়ান মুহাম্মদ সাজিদ আফজাল প্রমুখ।

আগামী ২৬ মার্চে স্বাধীনতা দিবস উপলক্ষে অ্যাপল অনুমোদিত অ্যাকসেসরিজ ক্রয়ে সর্বোচ্চ ২৬ শতাংশ এবং অ্যাপলের অরিজিনাল সিপিউ ও অ্যাকসেসরিজ পণ্য ক্রয়ে ৫ শতাংশের বিশেষ ডিসকাউন্ট অফার উপভোগ করা যাবে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের গুলশান এবং আইডিবি ভবনের শোরুম থেকে। নতুন শোরুমের ঠিকানা : গ্রাউন্ড ফ্লোর (ইউনিট-বি), কনকর্ড বিলকিস টাওয়ার, ৪০/৬ নর্থ এভিনিউ (মাদানি রোড), গুলশান- ২, ঢাকা।

x

Check Also

সর্বস্তরের শিক্ষার্থীর জন্য বিনামূল্যে ইন্টারনেট দাবি

স্কুল, কলেজ ও মাদ্রাসায় অধ্যয়নরত সর্বস্তরের ছাত্র-ছাত্রীদের জন্য বিনামূল্যে ইন্টারনেট সুবিধা দেওয়ার দাবি জানিয়েছে অভিভাবক ঐক্য ফোরাম। বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে এক বিবৃতিতে ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা মো. জিয়াউল কবির বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদেরকে নামমাত্র মূল্যে ইন্টারনেট ...

হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট সুরক্ষার ৪ উপায়

২০০ কোটির বেশি সক্রিয় ব্যবহারকারী নিয়ে হোয়াটসঅ্যাপ নিঃসন্দেহে বিশ্বের অন্যতম জনপ্রিয় অ্যাপ। ফলে স্বাভাবিকভাবেই এটি হ্যাকারদের লক্ষ্যবস্তুতে রয়েছে। নানা কূটকৌশলের মাধ্যমে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর অ্যাকাউন্ট হ্যাকের চেষ্টায় সদা তৎপর থাকে হ্যাকাররা। তবে সাইবার অপরাধীদের কবল থেকে ...

ই-ভ্যালির ব্যবসা পর্যালোচনায় ই-ক্যাবের কমিটি

ই-ভ্যালির ব্যবসা পদ্ধতি পর্যালোচনা করতে ৭ সদস্যের পর্যালোচনা কমিটি গঠন করেছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)। সাম্প্রতিক সময়ে ই-ক্যাবের সদস্য প্রতিষ্ঠান ইভ্যালি সম্পর্কে পত্রিকায় প্রতিবেদন এবং বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের তথ্য চাওয়ার আলোকে এই কমিটি গঠন ...

শিরোনামঃ